📸📸 আমার তোলা দশটি ফটোগ্রাফি 📸📸 //৷ ১০% beneficiaries shy-fox লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো, বন্ধুরা


আসসালামু আলাইকুম☀️

আমি @𝕓𝕚𝕡𝕝𝕠𝕓25 বাংলাদেশ থেকে🇧🇩




নিশ্চয়ই আপনারা অনেক ভালো আছেন। আমি ও অনেক ভালো আছি।আজকে আমার বাংলার সকল সদস্যবৃন্দকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট টি আমি শুরু করতে যাচ্ছি। আজকে আমি আমার তোলা দশটি ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করবো।

🖼️ তা হলে বন্ধুরা চলুন শুরুকরা যাক 🖼️





🩸🪑ফটোগ্রাফি নাম্বার : ১🪑🩸


IMG_20211221_172158.jpg

https://what3words.com/brief.portrait.suitably


এখানে দেখতে পাচ্ছেন একটি লাল রঙের ফুল আর এই ফুলটির নাম হচ্ছে সেলোসিয়া।

ডিভাইসitel vision1
লোকেশনদিনাজপুর তকেয়া পাড়া
ফটোগ্রাফারআমি


🩸🪑ফটোগ্রাফি নাম্বার : ২ 🪑🩸


IMG_20211202_091648.jpg

https://what3words.com/brief.portrait.suitably


এখানে ধান ডাঙ্গাচ্ছে এরকম একটা দৃশ্য দেখতে পাচ্ছেন এটা হলো গ্রামের একটি প্রায় পুরনো প্রচলন ধান ডাঙ্গানোর।

ডিভাইসitel vision1
লোকেশনদিনাজপুর তকেয়া পাড়া
ফটোগ্রাফারআমি

🩸🪑ফটোগ্রাফি নাম্বার : ৩ 🪑🩸


IMG_20211202_091920.jpg

https://what3words.com/brief.portrait.suitably


এটি হলো একটি ট্রাক্টর এই ট্রাক্টর দিয়ে সহজেই জমি চাষ করা জায় অনেকগুলো অনায়সে।

ডিভাইসitel vision1
লোকেশনদিনাজপুর তকেয়া পাড়া
ফটোগ্রাফারআমি

🩸🪑ফটোগ্রাফি নাম্বার : ৪ 🪑🩸


IMG_20211221_172113.jpg

https://what3words.com/brief.portrait.suitably


এটি হচ্ছে একটি হলুদ রঙের গাঁদাফুল।

ডিভাইসitel vision1
লোকেশনদিনাজপুর তকেয়া পাড়া
ফটোগ্রাফারআমি

🩸🪑ফটোগ্রাফি নাম্বার : ৫🪑🩸


IMG_20211203_153724.jpg

https://what3words.com/brief.portrait.suitably


এখানে দেখতে পাচ্ছেন এগুলো ধানের গাছ ধান থেকে চাল হয় সেই চাল দিয়ে আমরা ভাত খেয়ে থাকি।

ডিভাইসitel vision1
লোকেশনদিনাজপুর তকেয়া পাড়া
ফটোগ্রাফারআমি

🩸🪑ফটোগ্রাফি নাম্বার : ৬ 🪑🩸


IMG_20211221_172152.jpg

https://what3words.com/brief.portrait.suitably


এখানে একটি সাদা রঙ্গের ফুল দেখতে পাচ্ছেন এই ফুলটির নাম হচ্ছে চন্দ্র মালি ফুল।এই ফুল গুলো অনেক সুন্দর দেখতে লাগে।


🩸🪑ফটোগ্রাফি নাম্বার : ৭🪑🩸


IMG_20211205_152507.jpg

https://what3words.com/brief.portrait.suitably


এখানে দুপুর বেলা সুপারি গাছের নিচে উপরে খোলা আকাশের একটি ফটো ধারণ করলাম আকাশ টি অনেক সুন্দর লাগছিল

ডিভাইসitel vision1
লোকেশনদিনাজপুর তকেয়া পাড়া
ফটোগ্রাফারআমি

🩸🪑ফটোগ্রাফি নাম্বার : ৮🪑🩸


IMG_20211213_122835.jpg

https://what3words.com/brief.portrait.suitably


এখানে দেখতে পাচ্ছেন একটি সাদা সিম গাছের ফুল এই সিম গাছের ফুলটি সাদা রঙের হয়ে থাকে যা দেখতে অনেক সুন্দর লাগে।

ডিভাইসitel vision1
লোকেশনদিনাজপুর তকেয়া পাড়া
ফটোগ্রাফারআমি

🩸🪑ফটোগ্রাফি নাম্বার : ৯ 🪑🩸


IMG_20211221_172122.jpg

https://what3words.com/brief.portrait.suitably


এখানে আরেকটি গাঁদা ফুল দেখতে পাচ্ছেন এই ফুলটির রং হলুদ কিন্তু একটু শ্বেতা।

ডিভাইসitel vision1
লোকেশনদিনাজপুর তকেয়া পাড়া
ফটোগ্রাফারআমি

🩸🪑ফটোগ্রাফি নাম্বার : ১০🪑🩸


IMG_20211210_103704.jpg

https://what3words.com/brief.portrait.suitably


এখানে দেখতে পাচ্ছেন একটি মৌমাছি সরষে ফুলের ওপর মধু আহরণ করছে আমি সেটি দেখে ক্যামেরাবন্দি করে ফেললাম ।

ডিভাইসitel vision1
লোকেশনদিনাজপুর তকেয়া পাড়া
ফটোগ্রাফারআমি


তো আমার বাংলা ব্লগের বন্ধুরা এই ছিল আজকের আমার তোলা দশটি ফটোগ্রাফি এবারে এখানেই শেষ করছি।




💞আশা করি সবার ভালো লাগবে।ভালো থাকবেন সুস্থ্যথাকবেন।💞



শুভেচ্ছান্তে,
@biplob25

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnKNWeDfUiokNKKNV.gif

Sort:  

আপনার করা দশটি ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। তবে সবচেয়ে বেশি ভালো লেগেছে হলুদ রঙের গাঁদা ফুলটি। প্রতিটি ফটোগ্রাফি সম্পর্কে খুব সুন্দর বর্নণা করেছেন। শুভকামনা রইল আপনার জন‍্য।

 3 years ago 

ভাইয়া আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

আপনার সবগুলো ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে। আমার সবথেকে বেশি ভাল লেগেছে আপনার চার নাম্বার ফটোগ্রাফি। আর আপনার পোষ্টের উপস্থাপনা অনেক সুন্দর ছিল। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপু আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে ভাইয়া। বিশেষ করে পুরনো পদ্ধতিতে ধান ভাঙানোর ফটোগ্রাফিটি আমার কাছে বেশি ভালো লেগেছে। আজকাল প্রযুক্তির উন্নতি হওয়ায় পুরনো পদ্ধতিতে ধান লাগানো দেখতে পাওয়া যায় না। এই ছবিটি দেখে ছোটবেলার কথা মনে পরে গেল। সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 3 years ago 

ভাই আপনাকেও অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

এটা আশ্চর্যজনক, আপনার পোস্টগুলি খুব সুন্দর দেখাচ্ছে এবং আপনার তোলা ছবিগুলি খুব সুন্দর দেখাচ্ছে, আমার বন্ধু।

 3 years ago 

ভাই আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

বাহ্ আপনার ফোটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আর দেখে খুব ভালো লাগলো আমার
আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

ভাই আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার ফটোগ্রাফ গুলো আমার কাছে অসাধারণ লেগেছে। আপনি খুবই ভালো ফটোগ্রাফি করেন। প্রতিটা ছবি অসম্ভব রকমের সুন্দর লাগছে দেখতে। প্রতিটি ছবির বর্ণনাও ছিল অসাধারণ ।যে টি আমার কাছে খুবই ভাল লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর সুন্দর ফটোগ্রাফ আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপু আপনাকেও অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

  • ভাইয়া অসাধারণ ফটোগ্রাফি করেছেন আমার কাছে প্রতিটা ছবি খুব সুন্দর লেগেছে বিশেষ করে গাঁদাফুল শিমের ফুল টা আমার অনেক ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 64252.58
ETH 3398.15
USDT 1.00
SBD 2.50