You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা:-তুমি সওদাগর

in আমার বাংলা ব্লগ4 months ago

খুব সুন্দর একটি কবিতা তৈরি করেছেন আপনি৷ আসলে আপনি সব সময় খুব সুন্দর কিছু কবিতা আমাদের মাঝে শেয়ার করে আসছেন যা একেবারে অসাধারণ হয়ে থাকে৷ আজকের কবিতার মধ্যেও খুব সুন্দর লাইনের সামজ্ঞস্যতা রেখে এই কবিতাটি তৈরি করেছেন৷ তুমি সওদাগর নামের এই কবিতাটি যখন আমি প্রথমে দেখলাম তখন এই কবিতাটি পড়ার প্রতি আমার অনেক ভালো লাগা কাজ করছিল। যখন এটি পুরোপুরি পড়ে নিলাম তখন অনেকটাই আনন্দিত হচ্ছিলাম৷

Sort:  
 4 months ago 

আমি মাঝে মাঝে চেষ্টা করি কবিতা লেখার কবিতা লিখতে আমার অনেক বেশি ভালো লাগে। কবিতা লেখার মাঝেও রয়েছে এক অন্যরকম ভালোলাগা এবং ভালোবাসা। আপনার কাছে আমার এই কবিতা ভালো লেগেছে জেনে খুশি হলাম, ধন্যবাদ মন্তব্যের জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

কবিতা পড়ার মধ্যেও আমাদের অনেক ভালোলাগা ও ভালোবাসা কাজ করতে থাকে। ধন্যবাদ এই পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66945.54
ETH 3515.79
USDT 1.00
SBD 2.71