You are viewing a single comment's thread from:

RE: আমার লেখা কবিতা " ভাবনার বহিঃপ্রকাশ "

in আমার বাংলা ব্লগ4 months ago

মনের মধ্যে ছোঁয়া দিয়ে যাওয়া একটি কবিতা শেয়ার করেছেন আপনি। এই কবিতাটি যখন এখানে আপনি শেয়ার করেছেন তখন এই কবিতাটি পড়ে অনেক খুশি হলাম৷ একইসাথে আপনি এই কবিতার সবগুলো লাইন যেভাবে এখানে ফুটিয়ে তুলেছেন তা একদম অসাধারণ হয়েছে৷ ভাবনার বহিঃপ্রকাশ এই কবিতাটির মধ্য দিয়ে ভাবনা নিয়ে অনেক কিছুই আপনি ফুটিয়ে তুলেছেন৷ এই কবিতার সবগুলো লাইনই আমার অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছে৷ তার মধ্যে কয়েকটি লাইন আমার অনেক পছন্দ হয়েছে, সে লাইনগুলো হল:

আমার কল্পনা ছড়িয়ে দিলাম
রুদ্র উজ্জ্বল সূর্যের কিরণে।
আমার উদারতা দেখিয়ে দিলাম
বিশাল সমুদ্রের জলরাশিতে।

Sort:  
 4 months ago 

বেশ সুন্দর মতামত শেয়ার করেছেন। আপনার মতামত পড়ে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাই।

 4 months ago 

আমারও অনেক ভালো লাগলো আপনার সুন্দর মন্তব্য পড়ে। অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

কবিতাটি আপনার কাছে ভালো লেগেছে জেনে আমার কাছে খুব ভালো লাগলো ভাই। ধন্যবাদ আপনাকে ভাই এত চমৎকার মতামত শেয়ার করার জন্য।

 4 months ago 

আসলেই। কবিতাটি একেবারে অসাধারণ ছিল৷

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57249.71
ETH 3092.70
USDT 1.00
SBD 2.41