You are viewing a single comment's thread from:

RE: আমার করা একটি ভিন্ন আর্ট

in আমার বাংলা ব্লগ6 months ago

সব সময় আপনি একদমই ভিন্ন ভিন্ন ধরনের কিছু আর্ট শেয়ার করে আসছেন এবং সবগুলো আর্ট যখন এখানে আপনি শেয়ার করেন তখন আমার অনেকটাই ভালো লাগে৷ কারণ এই রকম আর্টগুলো আমি প্রথম দেখতে পাই এবং প্রথমেই আর্টগুলো দেখার পরে এই আর্ট এর প্রতি একটি আলাদা ভালোলাগা কাজ করতে থাকে৷ যখন এই আর্টগুলো আপনি তৈরি করেন এর মধ্যে সকল ছোট ছোট ডিজাইনগুলো রয়েছে তা আপনি খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলে। কোন ডিজাইন খুব নিখুত ভাবে না দিলে তা ফুটে উঠে না৷

Sort:  
 6 months ago 

আমার আর্ট গুলো সব সময় আপনি দেখেন আর আপনার আলাদা একটি ভালো লাগা কাজ করে শুনে সত্যিই অনেক অনেক ভালো লাগলো । ধন্যবাদ ভাই আপনাকে ।

 6 months ago 

আপনি যেভাবে সবসময় সুন্দর সুন্দর আর্ট শেয়ার করেন তা দেখে প্রতিনিয়ত মুগ্ধ হই৷

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58088.10
ETH 2353.31
USDT 1.00
SBD 2.44