You are viewing a single comment's thread from:

RE: পাওয়ার  আপ প্রতিযোগিতা সিজন -৩,  ৮৮ স্টিম পাওয়ার আপ ,10% Beneficiary To @shy-fox & 5% @ abb-school

in আমার বাংলা ব্লগlast year

খুবই বড় একটি অ্যামাউন্ট এর পাওয়ার আপ করেছেন আপনি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার একাউন্টের সক্ষমতা সব সময় বৃদ্ধি করে ফেলতে পারবেন৷ একই সাথে আপনি আপনার নির্ধারিত টার্গেটে খুবই সহজে পৌছে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 last year 

আপনাকে শুভকামনা জানাই। ভাইয়া সাথে ধন্যবাদ এত সুন্দর একটা মন্তব্য করেছেন বলে।হ্যাঁ ভাইয়া আমি চেষ্টা করছি জানিনা কতটুকু পারবো আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার নির্ধারিত স্থানে পৌঁছতে পারিএরকম আরো উৎসাহ আমি আপনাদের থেকে কামনা করছি দোয়া করবেন ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68305.20
ETH 2710.66
USDT 1.00
SBD 2.72