You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #২৩৮ [ তারিখ: ০৬-০৩-২০২৪ ]

in আমার বাংলা ব্লগ4 months ago (edited)

অনেক অনেক ধন্যবাদ আমার এই পোস্টটিকে ফিচারড আর্টিকেল এ আনার জন্য৷ আমি যখন এই রেসিপিটি তৈরি করি তখন মনে মনে ভাবছিলাম যদি আমার এই রেসিপিটিকেও পূর্ববর্তী সময়ে তৈরি করা রেসিপির মতো আজকে আবার ফিচারড আর্টিকেল এ আনা হয়, তখন কি মজাই না হবে। অনেক দিন ধরে আমার কোনো পোস্ট ফিচারড আর্টিকেল এ আসছে না৷ তাই যখনই কন্টেস্ট আসল তখন আমি খুব ভালোভাবে এই রেসিপিটি তৈরি করার সিদ্ধান্ত নিলাম। খুব সুন্দর ভাবে এই পোস্টও তৈরি করলাম৷ খুব ভালোভাবে বারবার নজর দিলাম৷ কারণ কনটেস্ট এর নিয়ম অনুযায়ীও কোন ধরনের ভুল হওয়া চলবে না৷ তাই খুব ভালোভাবে এটিকে দেখে পোস্ট করলাম৷ এরপর যখন আজকে হঠাৎ করে সন্ধ্যা বেলায় দেখলাম এই একাউন্ট থেকে আমাকে মেনশন দিয়েছে তখন আমি প্রথমে বুঝতে পারিনি। পরবর্তীতে যখন আমি দেখলাম তখন অনেক বেশি পরিমাণে ভালো লাগলো৷ একইসাথে এর কিছুক্ষণ পরপরই ডিসকোর্ড এর অ্যানাউন্সমেন্টেও সিয়াম ভাইয়া এটি দিলেন৷ তারপর যখন পোস্টটি ভালভাবে দেখে নিলাম তখন খুব ভালো লাগলো৷ আমার পোস্টটিকে ফিচারড আর্টিকেল এ আনার জন্য সকলের প্রতি অনেক কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাই৷ পরবর্তীতে এরকম আরো সুন্দর ও কোয়ালিটিফুল কিছু পোস্ট শেয়ার করার চেষ্টা করব, যাতে করে আমার ভবিষ্যতের পোস্টগুলোও যেন এই ফিচারড আর্টিকেল এ আসে৷ শেষ পর্যন্ত একটি কথাই বলব যে, সকলকে অনেক অনেক ধন্যবাদ আমার এই পোস্টটিকে সিলেক্ট করার জন্য৷

Posted using SteemPro Mobile

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58639.60
ETH 3167.30
USDT 1.00
SBD 2.43