গান কভার || " ওহে কি করিলে বলো পাইবো তোমারে "

in আমার বাংলা ব্লগ5 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।



1000040149.jpg


আজকে আমি আপনাদের মাঝে একদমই ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে চলে আসলাম৷ আজকে যে পোস্টটি আমি আপনাদের মাঝে শেয়ার করব সেটি হল একটি গান কভার৷ আজকে আবারো আমি আপনাদের মাঝে এই গান কভার শেয়ার করলাম৷ আশা করি আজকের এই গান কভার আপনাদের অনেক পছন্দ হবে এবং যখনই আমি এই গানটি শুনতাম তখন আমার অনেক ভালো লাগতো৷ অনেকদিন ধরে আমার ইচ্ছে করছে এই গানটি আমি গেয়ে আপনাদেরকে আমার গান কভার একটি পোস্টের মাধ্যমে শেয়ার করব৷ তাই আজকে আপনাদের মাঝে গান এই কভার নিয়ে চলে আসলাম৷

গানের লিরিক্স

কেন মেঘ আসে হৃদয়-আকাশে
কেন মেঘ আসে হৃদয়-আকাশে
তোমারে দেখিতে দেয় না
মোহমেঘে তোমারে দেখিতে দেয় না
মোহমেঘে তোমারে
অন্ধ করে রাখে
তোমারে দেখিতে দেয় না
মাঝে মাঝে তব দেখা পাই
চিরদিন কেন পাইনা?
মাঝে মাঝে তব দেখা পাই
চিরদিন কেন পাইনা?
ক্ষনিক আলোকে আঁখির পলকে
তোমায় যবে পাই দেখিতে
ওহে ক্ষনিক আলোকে আঁখির পলকে
তোমায় যবে পাই দেখিতে
ওহে হারাই-হারাই সদা হয় ভয়
হারাই-হারাই সদা হয় ভয়
হারাইয়া ফেলি চকিতে
আঁশ না মিটিতে হারাইয়া
পলক না পড়িতে হারাইয়া
হৃদয় না জুড়াতে
হারাইয়া ফেলি চকিতে
মাঝে মাঝে তব দেখা পাই
চিরদিন কেন পাইনা?
মাঝে মাঝে তব দেখা পাই
চিরদিন কেন পাইনা?
ওহে কি করিলে বলো পাইব তোমারে?
রাখিব আঁখিতে আঁখিতে
ওহে কি করিলে বল পাইব তোমারে?
রাখিব আঁখিতে আঁখিতে
ওহে এত প্রেম আমি কোথা পাব নাথ
এত প্রেম আমি কোথা পাব নাথ
তোমারে হৃদয়ে রাখিতে
আমার সাধ্য কিবা তোমারে
দয়া না করিলে কে পারে?
তুমি আপনি না এলে
কে পারে হৃদয়ে রাখিতে?
মাঝে মাঝে তব দেখা পাই
চিরদিন কেন পাইনা?
ওহে আর কারো পানে চাহিব না আর
করিব হে আজই প্রাণপণ
ওহে আর কারো পানে চাহিব না আর
করিব হে আজই প্রাণপণ
ওহে তুমি যদি বল এখনি করিবো
তুমি যদি বল এখনি করিবো
বিষয় বাসনা বিসর্জন
দিব শ্রীচরণে বিষয়
দিব অকাতরে বিষয়
দিব তোমার লাগি বিষয়
বাসনা বিসর্জন
মাঝে মাঝে তব দেখা পাই
চিরদিন কেন পাইনা?
কেন মেঘ আসে হৃদয় আকাশে?
কেন মেঘ আসে হৃদয় আকাশে?
তোমারে দেখিতে দেয়না
মোহমেঘে তোমারে দেখিতে দেয়না
মোহমেঘে তোমারে
অন্ধ করে রাখে তোমারে
দেখিতে দেয়না
মাঝে মাঝে তব দেখা পাই
চিরদিন কেন পাইনা?
মাঝে মাঝে তব দেখা পাই
চিরদিন কেন পাইনা?

সোর্স

গানের লিংক

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগান কভার
মডেলM34 5g
ক্যাপচার@bijoy1
অবস্থানফেনী

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1708079343300.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

আপনি আমার পছন্দের গানের কভার করেছেন আজকে। খালি গলায় আপনার কন্ঠে আমার পছন্দের এই গানটা শুনতে খুব ভালো লেগেছে। এর আগেও আপনি একটা গান এর কভার আমাদের মাঝে শেয়ার করেছিলেন যেটা আমি শুনেছিলাম। আজকে আপনার কন্ঠে আরও একটা গান শুনতে পেরে সত্যি ভালো লাগলো। গানের প্রত্যেকটা লাইন সুন্দর করেই কভার করেছেন। আপনার কন্ঠে এই গানটা যত শুনছিলাম তত ভালো লাগছিল। সত্যি বলতে এই গানটা একবার শুনে আমার আরো শুনতে ইচ্ছে করছে। সম্পূর্ণটা শুনে মনটা ভরে গেল। আশা করছি পরবর্তীতেও আপনার কন্ঠে সুন্দর সুন্দর গান শুনবো আমরা।

 5 months ago 

চেষ্টা করব সবসময় খুব সুন্দর কিছু গান আপনাদের মাঝে শেয়ার করার।

 5 months ago 

আপনি আজকে বেশ সুন্দর একটি গান কভার করেছেন। এই গানটি বেশে জনপ্রিয়। আমি মাঝেমধ্যেই শুনে থাকি। শুরু থেকে শেষ পর্যন্ত বেশ সুন্দরভাবে গানটি কভার করেছেন। আপনার জন্য শুভেচ্ছা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অনেক ধন্যবাদ আপনার সুন্দর মনের ভাব আমার এই গান কভার এর পোস্টে শেয়ার করার জন্য।

 5 months ago 

আমার বেশ পছন্দের একটি গান আজকে কভার করলেন। আমি প্রায় সময় এই গানটি শুনি। অনেক বেশি পছন্দ আমার এই গানটি। আজকে আপনার কন্ঠে শুনতে পেয়ে খুবই ভালো লাগলো। খুব সুন্দর ভাবে গেয়েছেন আপনি পুরো গানটি। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ভাবে পুরো গানটি কভার করে শেয়ার করার জন্য।

 5 months ago 

শুনে খুব খুশি হলাম৷ আপনিও এই গান পছন্দ করেন।
সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 5 months ago 

ওহে কি করিলে বলো পাইবো তোমারে গানটি আমি অনেকবার শুনেছি বেশ ভালোই লাগে আমার। আপনার কন্ঠ শুনতে খুবই ভালো লাগলো ভাইয়া। মাঝে মাঝে এরকম একটু একটু গান শুনতে বেশ মজা লাগে। আশা করছি পরবর্তীতে এরকম সুন্দর সুন্দর গান কভার করে আমাদের মাঝে শেয়ার করবেন।

 5 months ago 

আমিও মাঝে মধ্যে গান শুনে থাকি৷ তাই এই গান কভার করতে অনেকটাই সাহস অর্জিত হল৷

 5 months ago 

খুবই জনপ্রিয় একটা গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি আজকে যেই গানটা কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন এই গানটা আমি মনে করি সকলেরই অনেক বেশি পছন্দের। মাঝে মাঝে যখন একলা আনমনে বসে থাকে তখন এই গানটা শোনা হয়, ধন্যবাদ আমাদের মাঝে চমৎকারভাবে কভার করে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমিও আপনার সাথে একমত। কারন এই গান সকলেরই অনেক পছন্দের। কেননা এই গান একবার শুনলেই পছন্দ হয়ে যাবে বলে আমি মনে করি।

 5 months ago 

বাহ্ ! বেশ দারুণ গেয়েছেন ৷ আপনার কন্ঠে এমন মিষ্টি একটা গানের কভার শুনে অনেক ভালো লাগলো ৷ এই গানটা আমার বেশ পছন্দের ৷ আপনি অনেক সুন্দর ভাবে কভার করেছেন ৷ গানের ব্যাকগ্রাউন্ড মিউজিক থাকায় আরো বেশি সুন্দর হয়েছে ৷ ধন্যবাদ আপনাকে

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার সুন্দর ও গোছালো একটি মন্তব্য আমাকে গান কভার করার প্রতি আরো অনুপ্রেরণা বৃদ্ধি করে দিল৷

 5 months ago 

আমার খুবই পছন্দের একটি গান কভার করেছেন। গানটি শুনতে বেশ ভালো লাগলো। আসলে আমিও গান গাইতে চেষ্টা করি কিন্তু আপনাদের মত এত ভাল হয় না। সামনের দিকে এরকম নতুন নতুন গানের আশায় থাকলাম। সুন্দর একটি গান কভার করে আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনিও এই গান পছন্দ করেন শুনে খুব ভালো লাগলো। আসলে এই গান আমারও অনেক পছন্দের৷

 5 months ago 

আজকে প্রথম আপনার কন্ঠে কোন গান শুনলাম ভাই। আর এই গানটি শুনে খুব ভালো লাগলো। গানটি অনেক সুন্দর একটি গান। আর আপনি খুব যত্ন করে গানটি গেয়েছেন। এত চমৎকার একটি গান নিজের কন্ঠে গেয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার মুল্যবান মন্তব্য আমার অনুপ্রেরণা অনেকটাই বৃদ্ধি করে দিল৷ অসংখ্য ধন্যবাদ।।

 5 months ago 

খুব সুন্দর একটি গান কভার করেছেন। এই গানটা আমার কাছে সত্যিই খুব ভালো লাগে। মাঝে মাঝেই আমি এই গানটা শুনি। আপনার কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 5 months ago 

এই গানটি আমাদের সকলেরই একটি প্রিয় গান। তাই এই গানটিকে কভার করে আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 61123.62
ETH 2642.27
USDT 1.00
SBD 2.59