ফটোগ্রাফি পোস্ট :- সাতটি ফটোগ্রাফি নিয়ে একটি অ্যালবাম

in আমার বাংলা ব্লগ10 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।

সবাইকে আমার পক্ষ থেকে স্বাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।



কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

20230528_095122.jpg
Location

  • আজকে প্রথমে আমি আপনার মাঝে যে ফুলের ফটোগ্রাফি শেয়ার করব সেই ফুল এর নাম আমার ঠিকমতো জানা নেই৷ তবে এই ফুলটিকে আমি অনেক বেশি পরিমাণে ভালোবাসি৷ আর এই ফুলের ফটোগ্রাফি করতেও আমার অনেক বেশি পরিমাণে ভালো লাগে৷ কারণে এই ফুলের যে গঠন প্রকৃতি রয়েছে তা একদমই ভিন্ন ধরনের৷ আর এই ফুলের যে পাপড়িগুলো রয়েছে তা একদমই অসাধারণ৷ একই সাথে এর মধ্যবর্তী স্থানে যে দন্ডটি রয়েছে সেটিও একদিন অসাধারন।

20230528_095354.jpg

Location

  • এবার যে ফুলের ফটোগ্রাফি আমি আপনার মাঝে শেয়ার করব সেই ফুলটি হলো একদিন জবা ফুল৷ জবা ফুল আমরা সকলেই দেখেছি। তবে এরকম জবা ফুল হয়তো কেউ দেখিনি। যখন এই ফুলটি এখানে ফুটন্ত অবস্থায় ছিল তখন এর পাপড়িগুলো অনেক বড় আকৃতির ছিল৷ একই সাথে এর মধ্যবর্তী স্থানে যে গোলাকার জিনিসটা ছিল সেটি একদম লাল রঙের ছিল। একই সাথে এর মধ্যবর্তী স্থানে যে দন্ডটি ছিল সেটিও খুবই অসাধারণভাবে এখানে অবস্থান করছিল৷

20230630_172151.jpg

Location

  • এবার আমি আপনাদের মাঝে একদমই প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি শেয়ার করব। এই ফটোগ্রাফি দেখে আপনার অনেক বেশি পরিমাণে মুগ্ধ হয়ে যাবেন৷ কারণ আকাশের বুকে এরকম সৌন্দর্য খুব একটা বেশি দেখা যায় না৷ যখন এই সাদা মেঘগুলো নীল আকাশের মধ্যে অবস্থান করছিল তখন এর সৌন্দর্য যেন অনেক বেশি পরিমাণে বৃদ্ধি পেয়ে গেল৷ একই সাথে এর মধ্যে যখন সাদা মেঘ নীল আকাশের অবস্থান আমাদের চোখে ধরা পড়লো তখন আমাদের অনেক ভালো অনুভূতি হল।

20230528_094932.jpg

Location

  • এবার আমাদের সকলের পরিচিত একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করলাম৷ এটি হলো একটি গোলাপ ফুল৷ তবে এই ফুলটি একদম ভিন্ন ধরনের৷ এই গোলাপ ফুলটি যখন এখানে অবস্থানে করছিল তখন এর পাপড়িগুলো ভিন্নভাবে এখানে অবস্থান করছিল৷ একই সাথে এই পাপড়িগুলোর রং কিছুটা গোলাপি রঙের ছিল৷ যার ফলে এই ফুলটিকে অনেক বেশি সুন্দর দেখা যাচ্ছিল৷

20230528_094734.jpg

Location

  • এবার যে ফুলের ফটোগ্রাফিটি শেয়ার করব সেটি আমাদের অনেকেরই অনেক বেশি পরিমাণে পছন্দ৷ আমিও এই ফুলটিকে অনেক বেশি পরিমাণে পছন্দ করি৷ এই ফুলের বিভিন্ন রং হয়ে থাকে৷ তবে আজকের প্রকাশিত রংটি একদম বিভিন্ন ধরনের৷ এই ফুলটি গোলাপি রঙের ফটোগ্রাফি আমি আপনাদের মাঝে শেয়ার করলাম৷ যা আপনাদের অনেক বেশি পরিমাণে ভালো লাগবে৷ একই সাথে আমিও এই গোলাপি রঙের ফুলটি অনেক বেশি পরিমাণে ভালোবাসি এবং এর এর যে পাপড়িগুলো রয়েছে সেগুলো খুবই ছোট হয়ে অবস্থান করে একটি বড় আকৃতির ফুল ধারণ করে যা একদমই অসাধারণ।

20230528_094425.jpg

Location

  • এবার আমাদের সকলের পরিচিত একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করবো৷ তবে তা ভিন্ন ধরনের এবং এই ফুলটি যখন এখানে অবস্থান করছে তখন এটিকে অনেক বেশি পরিমাণের সুন্দর দেখা যায়৷ একই সাথে এই ফুলের রংগুলো একদম ভিন্ন ধরনের। এই ফুলের পাপড়িগুলোর মধ্যে কিছু রঙের অবস্থান দেখতে পাওয়া যায়। একই সাথে এর মধ্যবর্তী স্থানের যে জিনিস রয়েছে তা একদম ভিন্ন ধরনের।

20230528_094849.jpg
Location

  • আবারও আমাদের সকলকে পরিচিত একটি গোলাপ ফুলের ফটোগ্রাফি নিয়ে চলে আসলাম৷ তবে এই ফুলের যে পাপড়িগুলো রয়েছে সে পাপড়িগুলোর রং একদমই লাল রঙের৷ একই সাথে এই পাপড়িগুলোর মধ্যেবর্তী স্থানে যে জিনিসটি রয়েছে সে একদম ভিন্নভাবে এখানে অবস্থান করছিল ৷

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি
মডেলএ ১৩
ক্যাপচার@bijoy1
অবস্থাননিজ বাড়ি

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago 

ভাইয়া আপনি দারুণ দারুণ ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করেছেন।আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো।রঙ্গন ফুলটির ফটোগ্রাফি দারুণ হয়েছে ভাই। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ পোস্ট টি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 10 months ago 

অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য।

 10 months ago 

আপনার ফটোগ্রাফি গুলো আমার বরাবরই ভাল লাগে। আগে বর্ণনা তে একটু সমস্যা হত, এখন সেই সমস্যাটাও কাটিয়ে উঠেছেন। ছবি গুলো দেখে যেন চোখ জুড়িয়ে গেল। আর আপনার প্রিয় ফুলটি আমারো বেশ ভাল লেগেছে। ধন্যবাদ ভাইয়া ফটোগ্রাফ গুলো শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপনার মুল্যবান মন্তব্য শেয়ার করার জন্য।

 10 months ago 

ফটোগ্রাফি করতে এবং ফটোগ্রাফিগুলো দেখতে আমার কাছে খুবই ভালো লাগে । চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। বিশেষ করে আমার কাছে জবা ফুলের ফটোগ্রাফি খুব ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 10 months ago 

অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য তুলে ধরার জন্য।

 10 months ago 

ভাই আপনি আজকে খুব চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন।প্রথম যে ফটোগ্রাফিটা করেছেন এই ফুলটা আমি চিনি কিন্তু এই মুহূর্তে নাম মনে করতে পারছি না। এই মুহূর্তে ফুলের নামটি বলতে পারলে বেশ ভালো লাগতো। আপনার প্রতিটা ফটোগ্রাফি ভীষণ ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য তুলে ধরার জন্য।

 10 months ago 

মনমুগ্ধকর কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্য থেকে আমার কাছে জবা ফুলের ফটোগ্রাফি এবং আকাশের সৌন্দর্যের ফটোগ্রাফি টা খুবই ভালো লেগেছে।

 10 months ago 

আকাশের ফটোগ্রাফি ভালো লেগেছে শুনে অনেক খুশি হলাম।

 10 months ago 

প্রতিনিয়ত আপনি অনেক সুন্দর করে ফটোগ্রাফি করে থাকেন। আপনার প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি যেমন অনেক বেশি সুন্দর হয়েছে, তেমনি আকাশের ফটোগ্রাফিটা ও জাস্ট অসাধারণ হয়েছে। আকাশটা দেখতে সত্যি অসম্ভব দারুন লাগছিল। সব মিলিয়ে আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হলাম।

 10 months ago 

অনেক ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে।

 10 months ago 

বেশ চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করলেন দেখে অনেক ভালো লাগলো। আপনি বিভিন্ন ধরনের ফুলের ফটোগ্রাফি গুলো শেয়ার করলেন। জবা ফুলের ফটোগ্রাফি, রঙ্গন ফুলের ফটোগ্রাফি বেশ ভালই লেগেছে। অনেক ধন্যবাদ এত সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 10 months ago 

আপনার এই মন্তব্য আমার জন্য একটি অনুপ্রেরণা।

 10 months ago 

ফটোগ্রাফি পোস্ট ঘুরে দেখে এর সৌন্দর্য উপভোগ করতে প্রতিনিয়তই আমার অনেক ভালো লাগে।
আপনার পোষ্টের মাধ্যমে ভিন্ন ভিন্ন ফুলের সৌন্দর্য উপভোগ করলাম খুবই ভালো লাগলো।
বিশেষ করে প্রথম দ্বিতীয় এবং পঞ্চম নম্বর ফটোশপ থেকে বেশি ভালো লেগেছে।

 10 months ago 

আমিও অনেক খুশি হলাম আপনার এই মন্তব্য পড়ে।

 10 months ago 

খুবই চমৎকার কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই ফটোগ্রাফি গুলো দেখে যে কেউ মুগ্ধ হবে কারণ প্রতিটি ফটোগ্রাফি আপনি দারুন ভাবে ক্যাপচার করেছেন। বর্তমান সময়ে কমিউনিটিতে প্রায় সকলেই অনেক সুন্দর ফটোগ্রাফি করে আপনিও তাদের মাঝেই একজন। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য৷

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64136.37
ETH 2755.37
USDT 1.00
SBD 2.68