ভ্রমণ পোস্ট :- " গ্রীন লাইফ মেডিকেল কলেজ হাসপাতাল "

in আমার বাংলা ব্লগ7 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


20240322_150020.jpg

আজকে আবার আপনাদের মাঝে একটি ভ্রমণের পোস্ট নিয়ে চলে আসলাম৷ আজকে যে ভ্রমণের পোস্টটি আমি আপনাদের মাঝে শেয়ার করব আশা করি আপনাদের অনেক বেশি পরিমাণে পছন্দ হবে৷ আজকের এই ভ্রমণটি একদম ভিন্ন ধরনের৷ এই ভ্রমণটি আম্মুকে নিয়ে যখন হাসপাতালে গিয়েছিলাম এবং সারাদিন বিভিন্ন জায়গায় অবস্থান করে যে মুহূর্তগুলো উপভোগ করেছি সেই মুহূর্ত আমি আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করব৷

20231021_091608.jpg
Location

প্রথমেই অনেক সকালবেলা উঠতে হলো এবং এরপর বাসের জন্য অপেক্ষা করলাম৷ সেখানে বাস কাউন্টারের পাশে খুব সুন্দর একটি জায়গা ছিল এবং সেখানে অনুষ্ঠান হচ্ছিল৷ সে অনুষ্ঠানের জন্য খুব সুন্দর একটি গেটও করা হচ্ছিল৷ সেটি বসে দেখলাম এবং ভিতরেও প্রবেশ করলাম৷ এরপর বাস আসার পরে অনেকক্ষণ বাসের মধ্যে অবস্থান করার পর কুমিল্লার যে যাত্রাবাড়ী রয়েছে সেখানে খুব সুন্দর কিছু সময় অতিবাহিত করলাম৷ সেখানে সবসময় নতুন নতুন কিছু দেখতে পাই৷

20231021_091617.jpg
Location

20231022_180907.jpg

Location

পরবর্তী সময়ে ঢাকায় প্রবেশ করলাম৷ ঢাকায় প্রবেশ করার পরে হাসপাতালের উদ্দেশ্যে রওনা হলাম৷ হাসপাতালে অবস্থান করার পর অনেকক্ষণ সময় সেখানে ঘোরাঘুরি করলাম। সকাল থেকে একেবারে সন্ধ্যা পর্যন্ত সেখানে অবস্থান করেছিলাম৷ যখন হাসপাতালে প্রবেশ করলাম, হাসপাতালে যাওয়ার পর সেখানে ডাক্তারের জন্য অপেক্ষা করছিলাম৷ ডাক্তারের জন্য অপেক্ষা করতে করতে অনেকক্ষণ সময় বাকি ছিল৷ তাই বাইরে একটু হাঁটাচলা করলাম৷ সেখানে খুব সুন্দর কিছু সময় অতিবাহিত করলাম৷ সেখানে অনেকগুলো দোকান ছিল৷ সেখানে গিয়ে নাস্তা করে নিলাম৷ একই সাথে সেখানে চারপাশে খুব সুন্দর কিছু ফুলের গাছও ছিল৷ সেই ফুলগুলোও একদম ভিন্ন ধরনের ছিল৷

20231022_181352.jpg

Location

20231022_205616.jpg

Location

এর পরবর্তী সময়ে হাসপাতালের নিচে আসলাম এবং সেখানে অনেক মানুষ হাঁটাচলা করছিল৷ সন্ধ্যা হতে হতে মানুষের আনাগোনা বেড়ে গেল। আমরাও সেখানে হাটাহাটি করছিলাম৷ পরবর্তীতে ডাক্তার দেখানোর পরে সেখান থেকে বের হলাম এবং সেখানে খুব সুন্দর একটি পরিবেশ ছিল৷ যেখানে বসে থাকতে একটা আলাদা ভালো লাগা কাজ করছিল৷ সেখানে অনেকক্ষণ বসে রইলাম এবং এর পরবর্তী সময়ে সেখানে যেসকল সুন্দর সুন্দর বিল্ডিংগুলো ছিল এবং স্থাপনাগুলো ছিল সেগুলো দেখে নিলাম৷ এক কথায় সেদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শুধু এদিক সেদিক ঘোরাঘুরি করা হয়েছে৷ হাসপাতালে কিছুক্ষণ সময় অপেক্ষা করার পরে আবারও ঘোরাঘুরি শুরু হয়ে গেল৷ এরপরে এসে ডাক্তার দেখানোর পর আবারও বাসার উদ্দেশ্যে রওনা দিলাম৷ আজকে এই পর্যন্তই৷

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণভ্রমণ
মডেলএ ১৩
ক্যাপচার@bijoy1
অবস্থাননিজ বাড়ি

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

হাসপাতাল মানেই অপেক্ষা করার জায়গা। ডাক্তার দেখাতে গেলে অবশ্যই অপেক্ষা করতে হবে এবং সেই সুযোগে আপনি আশেপাশে ঘোরাঘুরি করেছেন জেনে খুব ভালো লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 7 months ago 

জি একদম ঠিক বলেছেন ভাইয়া৷ হাসপাতালে আমরা সকালে গিয়েও অনেক্ষন বসে ছিলাম। একইসাথে ডাক্তার আসার সময় হওয়ার পরে ডাক্তার আসতে দেরি হওয়াতে অনেক্ষন বসে ছিলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67633.57
ETH 2605.69
USDT 1.00
SBD 2.71