নাটক রিভিউ || প্রেম করে বাজিমাত

in আমার বাংলা ব্লগ4 days ago

আমার বাংলা ব্লগ



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সকলে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে একটি নাটকের রিভিউ নিয়ে হাজির হয়েছি। নাটকের নাম হচ্ছে প্রেম করে বাজিমাত। এই নাটকের মধ্যে যে নায়ক ও নায়িকা রয়েছে তাদের নাটক আমার সবসময় ভালো লাগে। তাদের জুটি অনেক সুন্দর হয়ে থাকে। মাঝে মধ্যে সময় পেলে আমি বাংলা নাটক দেখি। একসময় হিন্দি ও বাংলা ডাবিং করা মুভি অনেক দেখা হতো, অনেক খেলাধুলাও করা হতো তবে এখন এতোটা সময় নিয়ে মুভি দেখার সময় হয়ে উঠে না৷ তাই বিনোদনের জন্য অল্প সময়ে বাংলা নাটক দেখা হয়। যাইহোক আপনাদের সাথে এই নাটকের রিভিউ শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



52452476575324534.jpeg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


নাটকের কিছু গুরুত্বপূর্ণ তথ্যঃ


নাটকপ্রেম করে বাজিমাত
পরিচালকমামুন অর রশিদ
অভিনয়সাকিব সিদ্দিক, অনন্যা ইসলাম সহ আরো অনেকে
দেশবাংলাদেশ
ভাষাবাংলা ভাষা
প্লাটফর্মইউটিউব
দৈর্ঘ্য৪৬ মিনিট ৩২ সেকেন্ড
মুক্তির তারিখ১৩ ফেব্রুয়ারী ২০২৪


নাটকের সংক্ষিপ্ত কাহিনী নিম্নরুপঃ


Screenshot_20240721_111422_YouTube.jpg

Screenshot_20240721_111428_YouTube.jpg

Screenshot_20240721_111440_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

আজকে আবার আপনাদের মাঝে একটি নাটকের রিভিউ নিয়ে চলে আসলাম৷ এখন নেটওয়ার্কের যে অবস্থা আবার শুরু হয়ে গিয়েছে তার কথা কি বলব৷ নেট আবার বন্ধ করে দেওয়া হয়েছিল৷ আবার চালু করে দেওয়া হয়েছে৷ তবে এরকম ভাবে চলতে থাকলে কি হবে আমরা কিছুই জানি না৷ যাইহোক প্রথমেই নাটকটি শুরু হয়ে যাবে৷ খুব সুন্দর ভাবে নাটকটি শুরু হয়ে যাওয়ার পরে নায়ক এবং নায়িকাকে দেখানো হয়৷ সেখানে নায়িকা নায়ককে দেখতে এসেছিল এবং এখানে এসে নায়ককে দেখে সে অনেক রাগান্বিত হয়ে যায়৷ এরপর নায়কের যে অফিসের লোকজনরা ছিল তারা নায়ককে জিজ্ঞাসা করতে থাকে যে কি হয়েছে৷ নায়িকা তাকে আগে থেকে চিনে কিনা৷ তখন নায়ক তার অতীতে ফিরে যায় এবং সেখানে গিয়ে অতীতের কথাগুলো বলতে থাকে৷ তখন নায়ক বলে তার অতীতের কথাগুলো, নায়িকার সাথে নায়কের সম্পর্ক ছিল এবং সম্পর্ক কিভাবে তৈরি হয় সব কিছু এখানে বর্ণনা করে সে তার অফিসের লোকদের কাছে৷ একদিন নায়ক তার চাকরির ইন্টারভিউ দিতে গিয়েছিল এবং সেখানে চাকরির ইন্টারভিউ নেওয়ার জন্য যে ব্যক্তি ছিল সে ব্যক্তি ছিল নায়িকার বাবা৷ তবে নায়ক কোনভাবে এই বিষয়টি জানতো না৷ যখন নায়িকা এবং নায়িকার বান্ধবী রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল তখন সেখানে তাদের হাত থেকে ময়লা নায়কের গায়ে পড়ে যায়৷ তখন নায়ক অনেক রাগারাগি করতে থাকে এবং এরপর তাদের মধ্যে অনেক ধরনের ঝামেলা সৃষ্টি হয়ে যায়৷ এরপর তারা সেখান থেকে চলে যায়৷



Screenshot_20240721_111505_YouTube.jpg

Screenshot_20240721_111512_YouTube.jpg

Screenshot_20240721_111611_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

এভাবে নায়িকার সাথে নায়ক অনেকদিন দেখা সাক্ষাৎ করতে থাকে৷ এভাবে তাদের দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্কের সৃষ্টি হয়ে যায়। এভাবে বন্ধুত্বের সম্পর্ক সৃষ্টি হতে তাদের সম্পর্ক কারো গভীর হয়ে যায়। এক পর্যায়ে নায়ক তাকে ভালবেসে ফেলে৷ নায়িকাও তাকে ভালবাসে৷ দুজন দুজনকেই ভালবাসতে শুরু করে৷ এভাবেই তাদের মধ্যে সম্পর্ক আরো গভীরভাবে সৃষ্টি হতে থাকে৷ তবে নায়িকার বাবা কোনমতে এই বিষয়টি মেনে নিতে পারেন না৷ তিনি বলেন যাতে করে নায়িকা নায়েকের সাথে কথা বলা বন্ধ করে দেয়। কোন ভাবে যেন তার সাথে কোন ধরনের সম্পর্ক না রাখে৷ তখন নায়িকা বলে সে নায়ককে পছন্দ করে৷ নায়ককে সে তার বাসায় নিয়ে আসে তাদের বিয়ের কথা বলার জন্য৷ তখন নায়িকার বাবা তাকে অনেক অপমান করতে থাকে এবং এভাবে নায়ককে তিনি অনেক কথাই বলেন । এরপর নায়িকাকে তিনি সেখান থেকে পাঠিয়ে দেন কিছু নাস্তা আনার জন্য৷ তখন নায়িকার বাবা নায়ককে টাকা অফার করেন৷ তিনি নায়ককে বলেন যে তার এই ভালোবাসার জন্য সে কত টাকা নিতে চায়৷ তখন তিনি অনেক টাকা অফার করেন এবং নায়ক তাতে রাজি হয়ে যায়৷ সেইসময় নায়িকা যখন আসে তখন নায়িকার বাবা নায়ককে সেখানে লোভী প্রমাণ করেন৷ নায়িকা তাকে অনেক কথা বলে এবং বলে সে যেন কোনদিনও এখানে না আসে৷


Screenshot_20240721_111638_YouTube.jpg

Screenshot_20240721_111651_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

এরপর নায়ক সেই টাকাগুলো নিয়ে সেখান থেকে চলে যায় এবং সেই টাকাগুলো নিয়ে একটি ব্যবসা শুরু করে৷ ব্যবসা শুরু করার পরে সে তার ব্যবসায় অতি অল্প সময়ে সফলতা লাভ করে এবং সে অনেক টাকার মালিক হয়ে যায়৷ এত বেশি পরিমাণে টাকার মালিক হয় যে নায়িকার বাবার চেয়েও তার অনেক বেশি টাকা হয়ে যায়৷ তখন আবার একেবারে নাটকের প্রথমে যে সিন দেখানো হয়েছিল সেখানে চলে যাওয়া হয়৷ যখন নায়িকা নায়ককে দেখার জন্য যায় তখন সেখানে নায়িকা বলে যে নায়ককে সে বিয়ে করতে পারবে না৷ এরপর নায়ক তাদের বাড়িতে আসে এবং সেখানে সে অনেক টাকা পয়সা আছে তার এরকম একটা হিসাব নায়িকার বাবাকে দিয়ে দেন৷ তখন তিনি বলেন যে তিনি নায়ককে তিনি ভুল বুঝেছিলেন৷ নায়ককে যদি সে ভালোভাবে গ্রহণ করে নিতো তাহলে সে অনেক খুশি থাকতো৷ তখন নায়িকা বলে যে সে তাকে বিয়ে করতে পারবে না৷ তখন নায়ক বলে যে তাকে অবশ্যই বিয়ে করতে হবে৷ সে তার সাথে পুলিশে নিয়ে এসেছিল৷ বিভিন্ন ধরনের হুমকি দিচ্ছিল৷ তবে নায়িকার বাবা এবং নায়িকার মা বিয়ের জন্য রাজি ছিল৷ তাই উনারা ভালোভাবে নায়িকাকে বুঝিয়ে দেন এবং নায়িকা তার পরবর্তী সময়ে বিয়ের জন্য রাজি হয়ে যায়৷ এভাবেই তাদের দুজনের আবার মিল হয়ে যায় এবং এভাবেই নাটকটি শেষ হয়ে যায়৷



নাটকের লিংক👇👇



ব্যক্তিগত মতামত


খুবই সুন্দর একটি নাটক ছিল৷ আসলে এরকম সুন্দর কিছু নাটক আমাদের সকলের দেখে নেওয়া উচিত। এই নাটকের মধ্যে একেবারে সুন্দর এবং বাস্তবিক বিষয়কে ফুটিয়ে তোলা হয়েছে। আসলে আমাদের বাস্তবিক জীবনে এমন অনেক ঘটনা হয়ে থাকে৷ কিছু মানুষ ইচ্ছে করেই কিছু মানুষের সাথে প্রেম করে থাকে৷ যাতে করে তার থেকে টাকা হাতিয়ে নিয়ে চলে যেতে পারে৷ আবার কিছু মানুষ তাদের প্রকৃত ভালোবাসার পরেও তাদেরকে পরিস্থিতির চাপে পড়ে বিভিন্নভাবেই তাদের ভালোবাসাকে ছেড়ে দিতে হয়৷ যখন তারা তাদের ভালোবাসা ছেড়ে দেয় অথবা ভালোবাসার মানুষ তাদের কাছ থেকে হারিয়ে যায় তখন তার থেকে দুঃখের বিষয় আর কিছু হতে পারে না৷ এই নাটকের মধ্যে ঠিক সেরকম একটি ঘটনাকে ফুটিয়ে তোলা হয়েছে৷ প্রথমে যখন নায়িকা তাকে ভালোবেসেছিল এবং তার টাকা পয়সার অনেক প্রয়োজন ছিল তাই নায়িকার বাবা সেই জায়গাতেই বিষয়টি মিটিয়ে নিলেন৷ এর পরবর্তীতে সে টাকাগুলো নিয়ে যখন অনেক অনেক বড় একটি ব্যবসা প্রতিষ্ঠান দাঁড় করায়, এরপর নায়িকার বাবা আবারও নায়কের ভক্ত হয়ে যান৷ এভাবেই নাটকের মধ্যে নায়ক এবং নায়িকার মিল হয়ে যাব৷ নাটকটি খুব সুন্দরভাবে শেষ হয়ে যায়৷


আমার রেটিং


এই নাটকটিকে আমি ৯.৫/১০ দিলাম।



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিনাটক রিভিউ
স্ক্রিনশট ক্রেডিট@bijoy1
ডিভাইসSamsung Galaxy M34 5g
তারিখ১৪.০৮.২০২৪
লোকেশনফেনী,বাংলাদেশ

তো বন্ধুরা এই ছিল আমার আজকের নাটক রিভিউ। আসলে কতটুকু ফুটিয়ে তুলতে পেরেছি জানিনা। তবে আমার জায়গা থেকে চেষ্টা করেছি সর্বোচ্চ দিয়ে। আর আপনাদের উৎসাহ উদ্দীপনা পেলে হয়তো আরো ভালো কিছু করতে পারব,সেজন্য আপনাদের সাপোর্টের অনেক অনেক প্রয়োজন।যাইহোক বেশি কথা না বাড়িয়ে আজকে এখানেই বিদায় নিচ্ছি ধন্যবাদ।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমি কে?

20240424_153132.jpg

🤍🖤আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো, ফটোগ্রাফি করা, বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবসময় আন্তরিকতার সাথে কাজ করতে ইচ্ছুক।❤️🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 4 days ago 

সাকিব এবং অনন্যার জুটিটা আমার নিজেরও অনেক বেশি পছন্দের। তাদের নাটকগুলো আমার বেশিরভাগ সময় দেখা হয়ে থাকে। আর এই নাটকটাও আমি দেখেছিলাম। আমার কাছে তো নাটকটা দেখার পর অনেক ভালো লেগেছিল। আজকে আবার আপনার রিভিউ পোস্ট পড়ে আরো ভালো লাগলো। সবশেষে নায়ক নায়িকা দুজনের মিল হয়েছে দেখে আমার কাছে একটু বেশি ভালো লেগেছে। আপনার নাটক রিভিউ গুলো আমার অনেক বেশি পছন্দের। এত সুন্দর করে একটা নাটকের রিভিউ শেয়ার করেছেন এজন্য ধন্যবাদ।

 3 days ago 

আসলেই তাদের জুটি অনেক সুন্দর। আর তারা সবসময় আমাদের মাঝে খুব সুন্দর কিছু নাটক উপহার দিয়ে আসছে।

 4 days ago 

খুবই চমৎকার একটি নাটক রিভিউ করেছেন ভাইয়া। আপনার নাটক রিভিউটি পড়ে খুবই ভালো লাগলো। নাটকের গল্পটি আমার কাছে দুর্দান্ত লেগেছে। অসাধারণ ছিল নাটকের গল্পটি। যা পড়ে দেখার আগ্রহ বেড়ে গেল। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 3 days ago 

আপনার সুন্দর মন্তব্যটি পড়ে আমি অনেক খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ।

 4 days ago 

সত্যি কথা বলতে নাটক খুব বেশি আর দেখা হয় না। তাই এখন যারা নাটক করে বা যেগুলো নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করা হয় সবগুলো মুখি আমার কাছে নতুন লাগে। খুব সুন্দর একটা নাটকের রিভিউ আপনি করেছেন। নাটকে রিভিউ টি পড়ে আমার অনেক ভালো লেগেছে। সময় পেলে অবশ্যই এ নাটকটি দেখব। ধন্যবাদ সুন্দর একটি নাটক রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 days ago 

খুবই সুন্দর একটি মন্তব্য শেয়ার করেছেন আপনি৷ অনেক অনেক ধন্যবাদ।

 4 days ago 

আজকাল কত ধরনের যে নাটকের নাম শুনি এবং দেখি বেশ হাসি পায় মাঝে মাঝে। কারণ নাটকের নাম পাচ্ছে না তারা যা ইচ্ছে তাই দিচ্ছে এখন নামগুলো।বেশ সুন্দর নাটক দেখলেন আপনি। আমাদের সাথে রিভিউ শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 3 days ago 

খুবই সুন্দর একটি মন্তব্য শেয়ার করেছেন আপনি। আসলে নাটকের নামটি অনেক মজাদার এবং নাটকটিও অনেক সুন্দর।

 4 days ago 

এদের নাটকগুলো তেমন একটা দেখা হয় না। তাই এই নাটকটাও আগে দেখিনি। তবে আপনি খুব সুন্দর ভাবে নাটকটার রিভিউ দিয়েছেন। রিভিউর মাধ্যমে পুরো নাটকটা সম্পর্কে জেনে ভালো লাগলো। খুব সুন্দর ভাবে পুরো নাটকের গল্প উপস্থাপন করেছেন। অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য।

 3 days ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ এতো সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য।

 9 hours ago 

ভাইয়া আজ আপনি খুব চমৎকার একটি নাটক রিভিউ করেছেন। আপনার নাটক রিভিউটি পড়ে অনেক ভালো লাগলো। এদের নাটক গুলো তেমন একটা দেখা হয় না। আপনি খুব সুন্দর ভাবে পুরো নাটকের গল্পটা উপস্থাপন করেছেন। অনেক ধন্যবাদ এত সুন্দর একটি নাটক রিভিউ শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39