ফটোগ্রাফি পোস্ট :- "শখের করা কিছু ফুলের ফটোগ্রাফি"

in আমার বাংলা ব্লগ10 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


20221225_153523.jpg

Location

প্রথমে যে ফুলের ফটোগ্রাফি আমি আপনাদের মাঝে তুলে ধরব সেই ফুলের ফটোগ্রাফি দেখে আপনার অনেক বেশি পরিমাণে মুগ্ধ হয়ে যাবেন৷ কারণ এই ফুলের ফটোগ্রাফি সাধারণত সব সময় দেখা যায় না৷ এই ফুলের নাম আমার জানা নেই৷ তবে ফুলের প্রতি যেন একটি আলাদা ভালোবাসা কাজ করতে থাকে৷ আর এই ফুলের যে পাপড়িগুলো রয়েছে তা একদমই হলুদ রঙের। এই পাপড়িগুলোর শেষ প্রান্তে কিছুটা লাল রঙের ছোঁয়াও দেখতে পাওয়া যায়।

20230623_152841.jpg

Location

আমরা সকলেই প্রকৃতিকে ভালবাসি। আর তারই ধারাবাহিকতায় অনেকে প্রকৃতির কিছু সৌন্দর্য ফটোগ্রাফি করে থাকে ৷ আজকে আমিও সেরকমই একটি ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করেছি৷ নীল আকাশের মধ্যে যখন এই সাদা মেঘগুলো অবস্থান করছিল তখন খুবই ভালো লাগলো এগুলো দেখতে৷ এই নীল আকাশের মাঝে সাদা মেঘগুলো যখন আমি দেখতে পাই তখন আমি অনেক বেশি পরিমানে মুগ্ধ হয়ে যাই। তাই এর অনেকগুলো ছবি আমি আপনার মাঝে তুলে ধরলাম।

20230618_133037.jpg

20221225_153004.jpg

Location

এবার আমাদের সকলের পরিচিত একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। এটি হলো পিটুনিয়া ফুল। এগুলোকে আমরা সবসময় ভালোবাসি। কারণ এগুলোর যে রঙের বিচিত্রতা রয়েছে তা মুখে বলে শেষ করা যাবে না। সব সময় এগুলো অনেক বেশি পরিমাণে সুন্দর হয়ে থাকে। আর এর মধ্যে রঙগুলো খুবই ভালোভাবে এই ফুটে উঠতে থাকে। যখন এই রঙগুলো আমি এখানে দেখতে পাই তখন অনেক বেশি পরিমাণে মুগ্ধ হয়ে যাই। কারণ এই ফুলের রং একদম ভিন্ন ধরনের। এই ফুলের গোলাপি রঙটি এখানে খুবই ভালোভাবে ফুটে উঠেছে।

20221105_090416.jpg

Location

এবার আমাদের সকলের পরিচিত একটি জিনিয়া ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। এই ফুলটি আমাদের অনেকেরই অনেক বেশি পরিমাণে পছন্দ। অনেকেই আছে যারা এই ফুলগুলো দেখলে একদমই মুগ্ধ হয়ে যায়। তেমনি আমিও এই ফুলগুলোকে দেখে অনেক বেশি পরিমাণে মুগ্ধ হয়ে যাই। তাই এই ফুলের প্রেমে পড়ে যাই। এই ফুলটি হলুদ রঙের হওয়ার কারণে এটিকে অনেক সুন্দর দেখা যায়। এই হলুদ রঙের ছোট ছোট পাপড়িগুলো এখানে খুবই সুন্দরভাবে অবস্থান করে।

20230611_173835.jpg

Location

এবার এই জিনিয়া ফুলের আরো একটি রঙ আমি আপনার মাঝে তুলে ধরলাম। এটি হলো একদম লাল রংয়ের ফুল। হলুদ রঙের চেয়ে লাল রঙের ফুল একদমই অসাধারণ বলা যায়। কারন এই ফুলটি খুবই সুন্দরভাবে এখানে অবস্থান করছিল। এই ফুলটিকে দেখে মুগ্ধ হওয়া ছাড়া কোন উপায় ছিল না৷ এই লাল রংয়ের ছোট ছোট পাপড়িগুলো খুবই ভালোভাবে এখানে ছোট ফুল গঠন করল যা দেখে আমি একদমই মুগ্ধা। এর মধ্যবর্তী স্থামেও একদমই ভিন্ন ধরনের একটি জিনিস রয়েছে।

20221105_084400.jpg

Location

এবার আমাদের সকলের পরিচিত একটি গোলাপ ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করব৷ এই গোলাপ ফুলটি আমাদের সকলেরই পছন্দ৷ এমন কোন মানুষ নেই যার ফুল পছন্দ নয়৷ আর গোলাপ ফুল পছন্দ হবে না এমন মানুষ খুবই কম পাওয়া যায়। এই ফুলটি বিভিন্ন ক্ষেত্রে ব্যবহার করা হয়ে থাকে৷ তাই এই ফুলগুলোর সাথে আমরা সকলেই পরিচিত৷ সকলে এই ফুলকে অনেক বেশি বড় পছন্দ করে থাকে। তবে আজকে আমি আপনাদের মাঝে যে গোলাপ ফুলের ফটোগ্রাফিটি তুলে ধরলাম সেই গোলাপ ফুলটি একদম ভিন্ন ধরনের৷ রঙও ভিন্ন ধরনের। এই ফুলের মধ্যে যে রঙগুলো ছিল সেগুলোর মধ্যে সাদা এবং লাল রঙের সংমিশ্রণ অনেক বেশি পরিমাণে ছিল।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি
মডেলএ ১৩
ক্যাপচার@bijoy1
অবস্থাননিজ বাড়ি

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

আপনার এই মুল্যবান সাপোর্ট পেতে আমি অনেক ভালোবাসি৷ অসংখ্য ধন্যবাদ৷

 10 months ago 

অনেকগুলো সৌন্দর্য একত্রে তুলে ধরে আমাদেরকে দেখার সুযোগ করে দিয়েছেন সত্যি অনেক ভালো লাগলো।
বিশেষ করে প্রথম ফুলের ফটোগ্রাফি কুয়াশা ভেজা গোলাপ ফুল এবং আকাশের ফটোগ্রাফি সবথেকে বেশি ভালো লেগেছে।
উপস্থাপনাটাও খুব সুন্দর করেছেন।

 10 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য৷
শুনে খুব খুশি হলাম আপনার প্রথম ফুলের ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে।

 10 months ago 

আপনি অনেক সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার শখের করা এত সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলাম আমি অনেক বেশি। আর আকাশের ফটোগ্রাফিটাও অনেক সুন্দর ছিল। শিশির ভেজা কোন কিছু দেখতে আমি খুব পছন্দ করি। আর যদি হয় শিশির ভেজা ফুল তাহলে তো কোন কথাই নেই। শিশির ভেজা গোলাপ ফুলের ফটোগ্রাফি সত্যি অনেক সুন্দর হয়েছে। অন্যান্য সব ফুলের সৌন্দর্য ও জাস্ট মনোমুগ্ধকর ছিল।

 10 months ago 

আপনার এই সুন্দর মন্তব্য পড়ে আমি অনেক খুশি হয়েছি।
অসংখ্য ধন্যবাদ৷

 10 months ago 

আপনার শখের ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। আসলে এরকম সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করতেও যেমন ভালো লাগে, ফটোগ্রাফি গুলো দেখতেও ঠিক তেমনি ভালো লাগে। পিটুনিয়া ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। অনেক সুন্দর একটি ফটোগ্রাফির পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 10 months ago 

বাহ! শুনে খুব ভালো লাগলো আপনি পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি অনেক পছন্দ করেছেন।

 10 months ago 

ফটোগ্রাফি আমাদের প্রতিটা মানুষের অত্যন্ত শখের। আপনি প্রথম যে ফটোগ্রাফিটা করেছেন আমি এটা দেখে এতটা মুগ্ধ হয়েছি, আমি সত্যি বলতে এই ফটোগ্রাফির জন্য আপনি প্রশংসার দাবিদার। আপনি নিজে নিজে প্রশংসা করছেন কারণ কাজটি অনেক সুন্দর হয়েছে। প্রকৃতি আমরা সকলেই ভালবাসি, প্রকৃতির ফটোগ্রাফি অনেক সুন্দর ছিল। সর্বোপরি কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি করার দক্ষতা অনেক সুন্দর এবং সকলের পরিচিত গোলাপ ফুলের ফটোগ্রাফিটা দেখে মন ভরে গেল

Posted using SteemPro Mobile

 10 months ago 

অনেক ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য তুলে ধরার জন্য।
এই মন্তব্য আমার জন্য একটা অনুপ্রেরণা।

 10 months ago 

চমৎকার সব ফটোগ্রাফি নিয়ে আজকে আপনি আমাদের মাঝে উপস্থিত হয়েছেন ভাইজান। বেশ ভালো লাগলো সুন্দর সুন্দর এই ফুলের দৃশ্য গুলো দেখে। আমি লক্ষ্য করে দেখলাম আপনার প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি চমৎকার হয়েছে। পাশাপাশি আকাশের দৃশ্যটাও কিন্তু অন্যরকম ভালোলাগার ছিল।

 10 months ago 

অনেক সুন্দর একটি মন্তব্য তুলে ধরেছেন আপনি। অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 10 months ago 

অসাধারণ ফটোগ্রাফি করেছেন,আপনার প্রতিটা ফটোগ্রাফি দেখে খুবি ভালো লেগেছে আমার।এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 10 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ৷
শুনে খুব ভালো লাগলো।

 10 months ago 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। এই ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো। ফুলের ফটোগ্রাফি গুলো আমার অনেক বেশি ভালো লাগে।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আমিও আপনার এই মন্তব্য পড়ে অনেক খুশি হয়েছি।
অসংখ্য ধন্যবাদ৷

 10 months ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি ছিল দেখে মুগ্ধ হয়ে গেলাম। ফটোগ্রাফি গুলো যথাযথ ফোকাস ছিল যার কারণে আরো বেশি সুন্দর লাগছে। সুন্দর বর্ণনার মাধ্যমে সবার উদ্দেশ্যে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 10 months ago 

আপনার এই মুল্যবান মন্তব্য আমার জন্য একটা অনুপ্রেরণা। অসংখ্য ধন্যবাদ মন্তব্য তুলে ধরার জন্য।

 10 months ago 

বর্তমান সময়ে বেশিরভাগ জায়গায় বিভিন্ন জাতের ফুল ফুটতে দেখতে পাওয়া যায়। বিশেষ করে শীতকালীন সময়ে বিভিন্ন ধরনের ফুল ফোটে । যেটা পরিবেশের সৌন্দর্য বৃদ্ধি করে এবং মানুষের মনকে মনোরঞ্জন করে তোলে। আপনার করা কয়েক প্রজাতির ফুলের ফটোগ্রাফি খুবই সুন্দর ছিল। আমার কাছে অনেক ভালো লেগেছে ভাই।

Posted using SteemPro Mobile

 10 months ago 

অনেক ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য। শুনে খুব খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62195.97
ETH 2415.56
USDT 1.00
SBD 2.64