উপহার

in আমার বাংলা ব্লগ2 months ago

হ্যালো আমার বাংলা ব্লগ বাসী। আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের সাথে শেয়ার করতে এসেছি একটি নতুন পোস্ট।

গতকাল আমি, আমার বান্ধবীর সাথে তার ইদ শপিং এর জন্য গিয়েছিলাম মার্কেট এ। প্রথমে গেলাম জ্বলেশরীতলায় সেখানে এই দোকান সেই দোকান ঘুরতে থাকলাম। কিন্তু বান্ধবীর কিছুই পছন্দ হইলো। শেষে আমরা গেলাম রানার প্লাজায়,আড়ং এর শাখায়। সেখানে বান্ধবীর জন্য জামা দেখছিলাম। বান্ধবীর জামা দেখতে গিয়ে আমার একটি পার্স এ চোখ গিয়েছিল,যেটা আমার অনেক ভালো লেগেছিল।ভেবেছিলাম পরের কোন অনুষ্ঠানে এই ব্যাগ আমি কিনবো।।
বান্ধবীর কাছে আমি আমার পছন্দ নিয়ে আর কিছুই বলি নি শুধু দেখে,রেখে এসেছি। এরপর অবশেষে বান্ধবী আমার একটা জামা পছন্দ করে। জামা কিনে আমরা আমাদের মেস এ ফিরে আসি।

আজ বিকালে প্রাইভেট থেকে মেস এ ফিরলাম। ফ্রেশ হয়ে বিছানায় বসতেই আমার বান্ধবী আড়ং এর ব্যাগ নিয়ে হাজির। ভেবেছিলাম হয়তো গতকালের জামায় হয়তো কোন সমস্যা হয়েছে। কি হয়েছে জিজ্ঞেস করতেই ব্যাগ থেকে গতকাল পছন্দ হওয়া পার্স টা আমার হাতে দিয়ে বলে, 'নে এইটা তোর ইদের উপহার'।

বান্ধবীর কাছ থেকে আমার পছন্দের পার্স উপহার পেয়ে আমি সত্যিই অনেক অবাক হয়েছিলাম।কারন আমি ওকে একবার অ বলি নাই এই পার্স আমার ভালো লেগেছে। ও কিভাবে বুঝতে পেরেছে জিজ্ঞেস করায় বল্লো কাল তুই অনেক সময় নিয়ে এই পার্স দেখছিলি তখন ই ভেবেছিলাম তোর খুব ভালো লেগেছে। আর তাই আমি আমি তোকে উপহার দিলাম।

আমার বান্ধবী নিজের শপিং এর সময় ও আমার দিক এত লক্ষ করেছে বা লক্ষ করার পর সে আমাকে সেই জিনিসটা উপহার দিবে এটা আমি কখনো ভাবিনি।

হঠাৎ পছন্দের জিনিস উপহার পেয়ে অনেক খুশি হয়েছি।

আশা করি সবাই সম্পূর্ন পোস্টটি পড়েছেন। সম্পূর্ন পোস্টটি কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।
সম্পূর্ণ পোস্ট পরার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

সত্যিই ব্যাগটা খুবই সুন্দর ছিল। সত্যিই এরকম উপহার পেতে সবারই খুব ভালো লাগে। আপনার লেখাগুলো পড়ে বুঝতে পারলাম আপনি অনেক খুশি হয়েছেন আর অবাক তো হওয়ার কথা কারণ আপনি আপনার বান্ধবীকে একবারও বলেনি যে ব্যাগটা আপনার খুব পছন্দ হয়েছে। একে বলে সত্যি কারের বান্ধবী মনের কথা বুঝে গেল আপনার, তাইতো আপনার জন্য আপনার পছন্দের ব্যাগ এনে উপহার দিল। এরকম বন্ধুত্ব অটুট থাকে এই কামনা করি।

 2 months ago 

যে চোখের ভাষা মনের কথা পড়ে নিতে পারে সেই তো প্রকৃত বন্ধু। বন্ধুদের কাছ থেকে এমন চমৎকার সারপ্রাইজ পেলে আসলেই দারুন লাগে। আপনি খুবই ভাগ্যবতী যে এতো ভালো একজন বন্ধু পেয়েছেন। পোস্টটা পড়ে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আপনার বান্ধবী আপনাকে ঈদ উপলক্ষে পার্স গিফট করেছে। আপনি অনেক সময় ধরে এই পার্স দেখছিলেন যার কারণে আপনার বান্ধবী বুঝতে পেরেছিল এটা আপনার অনেক পছন্দ হয়েছে তাই সে আপনাকে ঈদ উপলক্ষে এটা গিফট করেছে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69101.20
ETH 3740.70
USDT 1.00
SBD 3.76