You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত আবেগের কবিতাঃ ভালোবাসার অভ্যাস।

in আমার বাংলা ব্লগ2 years ago

একাকীত্বের মানে আমি খুঁজে পেয়েছি,নেবো ছুটি
তোমার ঠিকানায় আর দেইনা আমি বিরক্তি চিঠি।
পাতায় পাতায় লেখা চিঠি বিরক্তিমাথা,
অভ্যাস হয়ে রইবে,সবটাই থাক যত্নে তোলা থাকা।

আপনার এত সুন্দর একটি কবিতা পাঠ করে আমি সত্যিই কমেন্ট করার ভাষা হারিয়ে ফেলেছি। আপনার এই কবিতার প্রতিটি লাইনে একজন প্রেমিক হৃদয়ের একাকিত্বের প্রতিচ্ছবি দারুণভাবে ফুটে উঠেছে। আমার পছন্দের একটি কবিতা পোস্ট উপহার দেয়ার জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ ও শুভেচ্ছা।

Sort:  
 2 years ago 

প্রেম এবং একাকীত্ব দুটোই যেনো একটি পয়সার এপিঠ ওপিঠ।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি। একটিকে বাদ দিয়ে অন্যটি চিন্তা করা যায় না।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59893.00
ETH 2414.92
USDT 1.00
SBD 2.43