নাটক রিভিউ// "দুষ্টু প্রেমিকা"।

in আমার বাংলা ব্লগ7 months ago (edited)



হ্যালো বন্ধুগণ,
আমি @bidyut01. একজন বাঙালি ব্লগার।সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে আজকের ব্লগটি শুরু করছি।





আজ বুধবার। ১০ ই জানুয়ারি, ২০২৪ইং।


আসসালামু আলাইকুম।

সুপ্রিয় বন্ধুগণ, আপনারা সবাই আমার আন্তরিক শ্রদ্ধা এবং ভালোবাসা গ্রহণ করবেন। আমি আশা করি আপনারা সবাই মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভাল আছেন, সুস্থ আছেন এবং নিরাপদে আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহপাকের দয়ায় অনেক ভাল আছি। আজ আমি আপনাদের নিকট "দুষ্টু প্রেমিকা" নাটকটির রিভিউ উপস্থাপন করছি। আশা করি নাটকটির রিভিউ আপনাদের নিকট অনেক অনেক ভালো লাগবে।


Screenshot_20240109-214323~2.jpg

youtube থেকে স্ক্রিনশট দিয়ে নেওয়া হয়েছে।


নাটকটির কিছু গুরুত্বপূর্ণ তথ্যাবলী নিম্নে উপস্থাপন করা হলো:-

নাটকটির নামদুষ্টু প্রেমিকা।
পরিচালকমিতুল খান।
অভিনয়েনিলয় আলমগীর, জান্নাতুল সুমাইয়া হিমি, সাইদুর রহমান পাভেল, শামিমা নাজনীন ও অন্যান্য জন।
ভাষাবাংলা।
দৈর্ঘ্য৪০ মিনিট।
দেশবাংলাদেশ।


নাটকটির সারসংক্ষেপ।

Screenshot_20240110-122817~2.jpg

youtube থেকে স্ক্রিনশট দিয়ে নেওয়া হয়েছে।

নাটকটির শুরুতেই দেখা যায় যে, মাহিন নামের ছেলেটি তার পছন্দের মেয়ের সাথে প্রেম করতে গেলেই তিশা নামের মেয়েটি এসে আবোল তাবোল বলে তার প্রেমের ব্রেকআপ করে দেয়। আসলে তিশা চেয়েছিল মাহিন যেন তার প্রেমে পড়ে। তাই তিশা তার বান্ধবীকে সাথে নিয়ে মাহিনকে পাওয়ার জন্য বিভিন্ন প্রকারের কৌশল করতে লাগে। মাহিনকে পাওয়ার জন্য তিশা প্রথমে তার বান্ধবীকে নিয়ে মিষ্টি পড়া খাওয়ায়। এতে ফলাফল আসে একেবারেই বিপরীত। তারপর তিশা যেখান থেকে মিষ্টি পড়া এনেছিল তাকে মারধর শুরু করে।


Screenshot_20240110-122850~2.jpg

youtube থেকে স্ক্রিনশট দিয়ে নেওয়া হয়েছে।

আসলে মাহিন থাকে তিশাদের বাড়িতে ভাড়া দিয়ে। তাই সে তিশাকে সম্মান করে, কিন্তু তিশার আচার ব্যবহার এবং পোশাক পরিধান মাহিনের একেবারেই ভালো লাগেনা। একদিন তিশা তার বান্ধবীকে নিয়ে মাহিনকে বস্তায় আটকানোর জন্য চেষ্টা করে কিন্তু বস্তায় আটকা পড়ে মাহিনের বন্ধু মিতুল। এভাবে তিশার সকল চেষ্টা যখন ব্যর্থ হয় তখন তার বান্ধবী তিশাকে ছেড়ে চলে যায়। তখন তিশা মাহিনকে আপন করে পাওয়ার জন্য নতুন করে ফন্দি তৈরি করে। তিশা মাহিনের মায়ের কাছে যায় এবং মাহিনের নামে খুবই আপত্তিকর কথা বলে। তিশার মুখে বাজে কথা শুনে খুব দ্রুত মাহিনের মা মাহিনের কাছে চলে আসে। তারপর মাহিনের বন্ধু মিতুলের সাথে মাহিনের মা খুবই বাজে আচরণ করতে শুরু করে। এক পর্যায়ে তিশার কথামতো মাহিনের মা ভূত তাড়ানোর জন্য একটি ওঝা ডেকে নিয়ে আসে। ওঝাটি ছিল ভন্ড। সে মাহিনের কাছ থেকে টাকা নিয়ে চলে যায়।


Screenshot_20240109-213115~2.jpg

youtube থেকে স্ক্রিনশট দিয়ে নেওয়া হয়েছে।

তারপর মাহিনের মা বুঝতে পারে যে তিশার কথাগুলো সবই ছিল মিথ্যা। আসলে তিশা মাহিনকে পাওয়ার জন্যই মিথ্যা নাটক সাজিয়েছিল। তারপর মাহিনের সাথে তিশার শুভ বিবাহ সম্পন্ন হয়। বাসর রাতে তিশা তার স্বামী মাহিনকে সবকিছু খুলে বলে যে, সে কি কারণে এরকম অবস্থায় বেড়ে উঠেছে। আসলে ছোটবেলা থেকে ছেলেমেয়েরা যদি একা একা বাসায় থাকে এবং একলা অবস্থায় বেড়ে ওঠে তাহলে তাদের বুদ্ধিবৃত্তির সার্বিক বিকাশ ঘটে না। এমনটাই তিশা মাহিনকে বোঝালো। তারপর নাটকটি শেষ হয়ে গেল।


Screenshot_20240109-215037~2.jpg

youtube থেকে স্ক্রিনশট দিয়ে নেওয়া হয়েছে।


নাটকটি সম্পর্কে আমার ব্যক্তিগত মতামত।

Screenshot_20240109-215546~2.jpg

youtube থেকে স্ক্রিনশট দিয়ে নেওয়া হয়েছে।

দুষ্টু প্রেমিকা নাটকের অভিনয় গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। বেশ হাস্যকর অভিনয় ছিল নাটকটির ভিতরে। নাটকটির মধ্যে সবথেকে বেশি ভালো লেগেছে যখন মিতুলকে বেঁধে ভন্ড ওঝা ভূত ছাড়ানোর জন্য চাবুক দিয়ে আঘাত করছিল। আর সব থেকে বেশি ভালো লেগেছিল যখন তিশা মাহিনকে মিষ্টি পড়া খাওয়ানোর চেষ্টা করেছিল ঠিক ওই অভিনয়টুকু।


ব্যক্তিগত রেটিং

আমি নাটকটিকে ৯/১০দিচ্ছি।



নাটকটি দেখার লিংক।





১০% বেনিফিসারী প্রিয় লাজুক খ্যাকের জন্য বরাদ্দ।


সবাইকে অসংখ্য ধন্যবাদ

Sort:  
 7 months ago 

দুষ্টু প্রেমিকা নাটকের নামটা শুনেই বেশ মজার মনে হচ্ছে। আমার এখনো এই নাটকটি দেখা হয়নি। ভাবতেছি সময় পেলে নাটকটি দেখব। আমার কাছে এরকম টুইস্ট এর নাটক গুলো দেখতে বেশ ভালোই লাগে। আর আপনিও বেশ সুন্দরভাবে নাটকের রিভিউটি আমাদের মাঝে শেয়ার করবেন। নিলয়ের নাটকগুলো আমার কাছে দেখতে বেশ ভালোই লাগে। সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য ধন্যবাদ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। আপনার রিভিউ পড়ে অনেক ভালো লেগেছে। যদিও এই নাটক এখনো দেখা হয়নি তবে সময় পেলে অবশ্যই দেখবো। আমার কাছে নিলয় ও হিমির নাটক দেখতে খুব ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর নাটক রিভিউ দেওয়ার জন্য।

 7 months ago 

বর্তমান সময়ে নীলয় আলমগীর ও হিমি খুবই সুন্দর সুন্দর নাটক আমাদের যে উপহার দিয়ে থাকেন। তাদের অভিনীত নাটকগুলো বেশ ভালোলাগে আমার কাছে। বেশিরভাগ তারা কমেডি নাটক করে থাকেন। এই নাটকটি এখনো দেখা হয়নি সময় পেলে অবশ্যই দেখবো।

 7 months ago 

আমার নিলয়ের নাটকগুলো দেখতে খুব ভালো লাগে। তবে আপনি আজকে আমাদের মাঝে নিলয়ের দুষ্টু প্রেমিকা নাটকটি শেয়ার করেছেন। আপনার নাটকের মুহূর্ত গুলো পড়ে দেখার খুব আগ্রহী হচ্ছে। আজকে অবশ্যই দেখবো। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনি আজকে খুব চমৎকার একটি নাটক রিভিউ করেছেন। যদি ওই নাটকটা আমি এর আগে দেখি নাই, কিন্তু আপনার নাটকের রিভিউ পড়ে বুঝতে পারলাম নাটকটা বেশ সুন্দর। চেষ্টা করবো নাটকটি দেখে নেয়ার জন্য ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

চমৎকার একটি নাটক আপনি রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইজান। আপনার নাটক রিভিউ টা কিন্তু আমার কাছে বেশ ভালো লেগেছে। এদের অভিনয়গুলো কিন্তু দারুণ ছিল। নাটকটা আমার বেশ প্রিয় আমিও দেখেছি নাটকটা,সুন্দর একটি নাটক।

 7 months ago 

খুবই সুন্দর একটি নাটক এর রিভিউ শেয়ার করেছেন৷ এই নাটকটি আমি দেখিনি৷ তবে আজকে যেভাবে আপনি এই নাটকের রিভিউ ফুটিয়ে তুলেছেন এটি দেখার প্রতি আমার অনেক আগ্রহ জন্ম নিল৷ খুব সুন্দর ভাবে এই নাটকের সবগুলো বিষয় ফুটিয়ে তুলেছেন৷ অনেক ধন্যবাদ এরকম সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য৷ অবশ্যই এই নাটকটি আমি দেখে নেওয়ার চেষ্টা করব৷

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59056.49
ETH 2597.22
USDT 1.00
SBD 2.44