কবিতা:- 💝 ভালোবাসার ছোঁয়া 💝

in আমার বাংলা ব্লগ11 months ago



হ্যালো বন্ধুগণ,
আমি @bidyut01. একজন বাঙালি ব্লগার।সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে আজকের ব্লগটি শুরু করছি।



আজ বুধবার। ১৫ ই নভেম্বর, ২০২৩ ইং।


আসসালামু আলাইকুম।

সুপ্রিয় বন্ধুগণ, আপনারা সবাই আমার আন্তরিক শ্রদ্ধা এবং ভালোবাসা গ্রহণ করবেন। আমি আশা করি আপনারা সবাই মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভাল আছেন, সুস্থ আছেন এবং নিরাপদে আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহপাকের দয়ায় অনেক ভাল আছি। আজকে আমি আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি।

received_839285274442680.jpeg



সুপ্রিয় বন্ধুগণ, প্রতিদিন বিভিন্ন ইউজারের লেখা আবেগের কবিতাগুলো পড়ে আমার নিজের মধ্যেই কেমন যেন কবি কবি ভাব চলে এসেছে। এর আগে কবিতা লেখা শুরু করলে, কবিতা লেখার ভাষা খুঁজে পেলাম না, কবিতার ছন্দ খুঁজে পেতাম না। কিন্তু বর্তমানে কবিতা লেখা আমার একটি অভ্যাসে পরিণত হয়ে যাচ্ছে। এখন একটু চেষ্টা করলেই মোটামুটি ভাবে কবিতা লিখতে পারি। আজ আমি আপনাদের নিকট একটি আবেগের কবিতা নিয়ে হাজির হয়েছি। আমার কবিতার নাম "ভালোবাসার ছোঁয়া"। আমি আশা করি, আমার আজকের লেখা কবিতাটি আপনাদের নিকট অনেক অনেক ভালো লাগবে।


candles-1645551_1280.jpg

Source

⬇️ কবিতা:-ভালোবাসার ছোঁয়া।⬇️



তোমার চোখে চোখ পড়েছে
ভালোবাসা পাবার আশায়,
মনের কথাগুলো বুঝে নিও
আমার ভালোবাসার ভাষায়।


তোমার ভালোবাসা পেয়ে আমি
লিখবো লক্ষ-হাজারো কবিতা,
তোমার মায়াবী স্পর্শ পেয়ে
আধার কাটাতে জাগ্রত হবে সবিতা।


কাজল কালো চোখের নিচে
দেখেছি মিষ্টি মুখের অপূর্ব হাসি,
গোলাপ ফোটা ঠোঁটের মায়ায়
গলায় বেঁধেছি প্রেমের ফাঁসি।।


বিধাতা বানিয়েছে তোমায়
ভালোবাসার মাধুর্য দিয়ে,
তোমার মায়াবী কোমল ছোঁয়ায়
প্রেমের কাব্য লিখবো তোমাকে নিয়ে।


তোমার ভালোবাসার মধুর ছোয়া
হীরা-সোনা-পান্নার চেয়েও দামি,
তোমাকে আপন করে কাছে পেতে
পৃথিবীতে জন্ম হয়েছি আমি।।


তোমাকে নিয়ে বাধবো ঘর
পৃথিবীতে বাঁচবো জনম জনম,
ভালোবাসার ফুল ফুটিয়ে
রঙ্গিন করবো আমাদের ভুবন।




সুপ্রিয় বন্ধুগণ, আমি আশা করি আমার লেখা কবিতাটি পড়ে আপনাদের অনেক অনেক ভালো লাগবে। আসলে ভালোবাসার অনুভূতি দিয়ে কবিতাটি লেখার চেষ্টা করেছি। জানিনা কবিতাটি কতটা সুন্দরভাবে আপনাদের নিকট উপস্থাপন করতে পেরেছি। যাহোক কবিতাটি পড়ে আপনাদের কেমন লেগেছে অবশ্যই কমেন্ট বক্সে জানিয়ে দিবেন।



১০% বেনিফিসারী প্রিয় লাজুক খ্যাকের জন্য বরাদ্দ।

Sort:  
 11 months ago 

বাহ্ ভাই সন্দে ছন্দে বেশ দারুন একটি কবিতা লিখে ফেলেছেন দেখছি। আপনার আবেগের কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো ভাই। সুন্দর এই কবিতা পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 11 months ago 

অনেক সুন্দর লিখেছেন ভাইয়া ৷ দারুণ হয়েছে ভালোবাসার ছোয়া কবিতাটি , ভীষণ ভালো লাগলো আমার ৷ ছন্দে ছন্দ মিলিয়ে প্রত্যেকটা লাইন গুছিয়েছেন ৷ বেশ ভালো হয়েছে ৷ ধন্যবাদ আপনাকে কবিতাটি শেয়ার করার জন্য ৷

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 59536.13
ETH 2366.24
USDT 1.00
SBD 2.53