শুভ বিবাহ বার্ষিকী 💝প্রিয় দাদা ও বৌদি 💝

in আমার বাংলা ব্লগ9 months ago



হ্যালো বন্ধুগণ,
আমি @bidyut01. একজন বাঙালি ব্লগার।সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে আজকের ব্লগটি শুরু করছি।



আজ সোমবার। ০৪ ডিসেম্বর, ২০২৩ ইং।


আসসালামু আলাইকুম।

সুপ্রিয় বন্ধুগণ, আপনারা সবাই আমার আন্তরিক শ্রদ্ধা এবং ভালোবাসা গ্রহণ করবেন। আমি আশা করি আপনারা সবাই মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভাল আছেন, সুস্থ আছেন এবং নিরাপদে আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহপাকের দয়ায় অনেক ভাল আছি। আজকে আমি আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি।

candles-1645551_1280.jpg

Source



সুপ্রিয় বন্ধুগণ, ডিসকর্ড এনাউন্সমেন্টের মাধ্যমে জানতে পারলাম যে, আজকে আমাদের প্রিয় দাদা ও বৌদির শুভ বিবাহ বার্ষিকী। প্রিয় দাদা ও বৌদির শুভ বিবাহ বার্ষিকীর কথাটি জানতে পেরে আমি অত্যন্ত আনন্দ অনুভব করলাম। তাই আমাদের প্রিয় দাদা ও বৌদির শুভ বিবাহ বার্ষিকী উপলক্ষে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। আমি প্রত্যাশা করি, আমরা সকলেই যেন প্রত্যেক বছর আমাদের প্রিয় দাদা ও বৌদির শুভ বিবাহ বার্ষিকী আরো বেশি আনন্দের সাথে উদযাপন করতে পারি। কেননা, প্রিয় দাদা ও বৌদি আমাদের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অভিভাবক। আমাদের চলার পথে এবং আমাদের স্বাভাবিক জীবন-যাপনের ক্ষেত্রে আমাদের প্রিয় দাদা ও বৌদির বিশেষ অবদান রয়েছে।

প্রিয় দাদা ও বৌদির শুভ বিবাহ বার্ষিকী উপলক্ষে আমি দোয়া করি আমাদের প্রিয় দাদা ও বৌদি যেন তার পরিবার পরিজন সকলকে নিয়ে সবসময় অত্যন্ত সুখে এবং আনন্দের সাথে থাকে। আমাদের প্রিয় দাদা ও বৌদি যদি আনন্দে থাকে তাহলে আমরা সকলেই অত্যন্ত আনন্দিত হই। আমাদের প্রিয় দাদা ও বৌদির সমন্বিত প্রচেষ্টার ফলে "আমার বাংলা ব্লগ" কমিউনিটির নামে গড়ে উঠেছে সুন্দর একটি পরিবার। আর এই পরিবারের প্রধান বটবৃক্ষ হল আমাদের প্রিয় দাদা ও বৌদি। আমাদের প্রিয় দাদা ও বৌদির ছায়া যতক্ষণ পর্যন্ত আমাদের উপর আছে ততক্ষণ পর্যন্ত আমরা স্টিমিট প্ল্যাটফর্মে অত্যন্ত নিরাপদে আছি। আসলে আমাদের প্রিয় দাদা ও বৌদির মতো যে এতো ভদ্র এবং কোমল মনের অভিভাবক পাবো- এটা এর আগে কখনোই কল্পনা করেনি। তাই আমাদের প্রিয় দাদা ও বৌদির জন্য সব সময় আমাদের পক্ষ থেকে থাকবে আমাদের অন্তরের অন্তরস্থল থেকে অফুরন্ত দোয়া, নিরন্তর শ্রদ্ধা ও অবিরাম ভালবাসা।

আমাদের প্রিয় দাদা ও বৌদির শুভ বিবাহ বার্ষিকী উপলক্ষে আমি প্রত্যাশা করি তাদের একমাত্র সন্তান অর্থাৎ আমাদের প্রিয় টিনটিন বাবু যেনো আমাদের প্রিয় দাদার মতোই অত্যন্ত প্রখর বুদ্ধিসম্পন্ন মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়। যাহোক, আমাদের প্রিয় দাদা ও বৌদির শুভ বিবাহ বার্ষিক উপলক্ষে আমি সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করি, মহান সৃষ্টিকর্তা যেন আমাদের প্রিয় দাদা ও বৌদির দীর্ঘজীবী করে এবং তাদেরকে যেন সবসময় শারীরিকভাবে সুস্থ রাখে এবং মানসিকভাবে শান্তিতে রাখে। প্রিয় দাদা ও বৌদির জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল।

💝প্রিয় দাদা ও বৌদির শুভ বিবাহ বার্ষিকী উপলক্ষে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।💝



IMG_20220831_163946_874.jpg

IMG_20220831_163916_330.jpg

IMG_20220831_163914_000.jpg

IMG_20220831_163918_599.jpg

IMG_20220831_163859_126.jpg

IMG_20220831_163856_660.jpg

IMG_20220831_163900_805.jpg

IMG_20220831_163852_969.jpg

IMG_20220831_163941_980.jpg

IMG_20220831_163936_504.jpg





১০% বেনিফিসারী প্রিয় লাজুক খ্যাকের জন্য বরাদ্দ।

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 9 months ago 

দাদা এবং বৌদির বিবাহ বার্ষিকী উপলক্ষে খুবই সুন্দর একটি পোস্ট আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। সুন্দর কিছু কথার পাশাপাশি চমৎকার কিছু ফুল দিয়ে তাদেরকে সংবর্ধনা জানিয়েছেন বলে মনে হচ্ছে। আমার খুব ইচ্ছে ছিল তাদের বিবাহ বার্ষিকী নিয়ে একটা পোস্ট লেখার কিন্তু এত বেশি ব্যস্ত থাকার কারণে খুব একটা সময় হয়ে ওঠেনি। দোয়া করি দাদা এবং বৌদির বন্ধন চির অটুট থাকুক‌। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোষ্ট তুলে ধরার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

অনেক সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60274.16
ETH 2339.61
USDT 1.00
SBD 2.55