১০ স্টিম পাওয়ার আপ || তাং:-১৮/১০/২০২২ ইং।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

আশা করছি সবাই ভালো আছেন। দেখতে দেখতে অক্টোবর মাসের মাঝামাঝি শেষ করলাম, আর মাত্র কয়েকটি মাস বাকি আছে ডিসেম্বর আসতে। মাঝ খানে কিছুটা সময় গ্যাপ দেয়ার কারনে একটু পিছিয়ে পড়েছি আমি। তবে এই মাস হতে নতুন করে আবার শুরু করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর এর টার্গেট পূরনের যাত্রা। আমার টার্গেট হলো ডিসেম্বর মাস পর্যন্ত দুই হাজার এসপি পূর্ণ করা।


Screenshot_20220905-190303~2.jpg



আজকে একটু অল্প পরিমাণ দিয়ে টার্গেট পূরণের নতুন যাত্রা শুরু করলাম, সামনে আরো বেশী পরিমাণ পাওয়ার আপ করতে পারবো বলে আশা ব্যক্ত করছি। আসলে আমাদের সক্ষমতা বৃদ্ধির সবচেয়ে সহজ এবং কার্যকর উপায় বলা হয় এই পাওয়ার আপকে, এই কারনেই আমার বাংলা ব্লগে কাজ শুরু করেই পাওয়ার আপ করাটাকে গুরুত্বের সহকারে দেখে আসছি। চলুন তাহলে আজকের পাওয়ার আপটি দেখি।


পাওয়ার আপ করার পূর্বে আমার মোট পাওয়ার ছিলো- ১৫৫৩.১০১ স্টিম পাওয়ার।পাওয়ার আপ করার পূর্বে আমার লিকুইড স্টিম ছিলো- ৩৯৪.৪২১ স্টিম।

Screenshot_20221018-145745~2.jpg

পাওয়ার আপ করার এ্যাকশনঃ

Screenshot_20221018-145807~2.jpg

Screenshot_20221018-145811~2.jpg

Screenshot_20221018-152042~2.jpg

প্রথমে আমি আমার ওয়ালেটে প্রবেশ করি, তারপর লিকুইড স্টিম এর থ্রিডট উপর ক্লিক করে পাওয়ার আপ নির্বাচন করি। তারপর নতুন একটি বক্স আসলে সেখানে কত স্টিম পাওয়ার আপ করবো সেটা লিখে দেই, আমি ১০ লিখি। যেহেতু আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। তারপর পাওয়ার আপ এর ক্লিক করলে আরো একটি বক্স আসে এবং সেখানে পাসওয়ার্ড দিতে বলে। আমি সেখানে পাসওয়ার্ডটি দিয়ে নিশ্চিত করি পাওয়ার আপের বিষয়টি। সাথে সাথে আমার ১০ স্টিম পাওয়ার আপ হয়ে যায়।


পাওয়ার আপ করার পরঃ

Screenshot_20221018-145845~2.jpg

পাওয়ার আপ করার পর আমার মোট পাওয়ার হয়েছে- ১৫৬৩.১০১ স্টিম পাওয়ার।পাওয়ার আপ করার পর আমার লিকুইড স্টিম থাকলো-৩৮৪.৪২১ স্টিম।


খুবই সহজেই পাওয়ার আপটি সম্পন্ন হয়ে গেলো। আসুন আমরা সবাই নিজেদের পাওয়ার আপ করার মাধ্যমে নিজেদের সক্ষমতা বৃদ্ধির প্রচেষ্টাকে আরো জোরদার করি এবং আমাদের ব্লকচেইন যাত্রাকে আরো সুন্দর ও মসৃণ করার চেষ্টা করি।


Heroism এ আমার ডেলিগেশন।


Screenshot_20221018-145242~2.jpg

Heroism প্রজেক্টে এর আগে আমি ২০০ স্টিম পাওয়ার ডেলিগেশন করেছিলাম। আজ নতুন করে আবার ৩০০ স্টিম পাওয়ার ডেলিগেশন করে দিলাম।Heroism প্রজেক্টে মোট ৫০০ স্টিম পাওয়ার ডেলিগেশন সম্পন্ন করলাম। আমার পরিকল্পনা রয়েছে যে, প্রতিমাসে ৫০ স্টিম পাওয়ার Heroism প্রজেক্টে ডেলিগেশন করব।



সবাইকে অসংখ্য ধন্যবাদ



Sort:  
 2 years ago 

ছোট ছোট বালুকণা বিন্দু বিন্দু জল, গড়ে তোলে অট্টালিকা সাগর অতল। আপনার এই ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপ গুলো একদিন বিশাল বড় অ্যামাউন্ট এ গিয়ে দাঁড়াবে। আর সেটা আপনাকে একজন শক্তি শালী ব্লগার হিসেবে প্রমাণিত করবে। অসাধারণ ছিল আপনার পাওয়ার আপ পোস্ট এর অনুভূতি। আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য শুভেচ্ছা।

 2 years ago 

খুবই উৎসাহমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 
আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করার অর্থ হল নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি বিষয়টি ভালোভাবে উপলব্ধি করতে পেরেছেন। বিধায় আপনি অল্প অল্প করে হলেও পাওয়ার অফ করার ইচ্ছা পোষণ করেছেন, আপনাকে অনেক ধন্যবাদ।
 2 years ago 

নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য আমাদের প্রত্যেকের উচিত পাওয়ার বৃদ্ধি করা।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন যা দেখে খুবই ভালো লাগছে। আপনি যে টার্গেট নিয়েছেন ইনশাআল্লাহ দূত পৌঁছে যাবেন।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রেখে সামনের দিকে এগিয়ে যেতে পারেন। শুভ কামনা এবং ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যত বেশি পাওয়ার তত বেশি লাভ। আপনি আপনার লক্ষ্যের বেশ কাছাকাছি চলে এসেছেন।এভাবেই পাওয়ার আপ করতে থাকলে খুব শীঘ্রই আপনার লক্ষ্য পূর্ণ হবে। শুভ কামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন ভাইজান যাতে আমি আমার লক্ষ্যটি পূরণ করতে সক্ষম হয়।

 2 years ago 

আমাদের এভাবে কম বেশি পাওয়ার আপ করা উচিত। কারণ এই প্লাটফর্মে কাজ করতে হলে অবশ্যই আমাদের কমবেশি করে পাওয়ার আপ করতে হবে এবং নিজের সক্রিয়তা বৃদ্ধি করতে হবে। কারণ নিজের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য এই প্লাটফর্মে পাওয়ারের কোন বিকল্প নেই।

 2 years ago 

অতি চমৎকার মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

কম হোক আর বেশি হোক ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করলে আমাদের অনেক লাভ। কারণ পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। এই প্লাটফর্মকে এগিয়ে নিতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম ।।দোয়া করি আপনার লক্ষ্যে যেন খুব দ্রুতই পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করে খুব ভালো একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। কারণ আমাদের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে এবং একাউন্টকে দৃঢ় করতে বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করা উচিত। তাই আমিও মাঝে মাঝে আপনার মত পাওয়ার আপ করি।

 2 years ago 

আমার পোস্টটি পড়ে অনেক সুন্দর মতামত দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি শুভ হোক আপনার আগামী দিনগুলো এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সামনের দিকে অগ্রসর হতে থাকুন অবশ্যই সফলতা হাতছানি দেবে আপনার জন্য

 2 years ago 

খুবই সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন আমরা সকলেই পাওয়ার আপ করতে ভালোবাসি। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61497.04
ETH 2478.29
USDT 1.00
SBD 2.66