আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করার আমার অনুভূতি|| তাং:১০/০৬/২০২২ইং।

in আমার বাংলা ব্লগ2 years ago
"আমার বাংলা ব্লগ" কমিউনিটির বর্ষপূর্তি উপলক্ষে বিশেষ প্রতিযোগিতা পোস্টে আপনাদের সবাইকে জানাই সুস্বাগতম।


USER_SCOPED_TEMP_DATA_orca-image--255589062.jpeg

১০% বেনিফিসারী প্রিয় লাজুক খ্যাকের জন্য এবং ৫% বেনিফিসারি এবিবি-স্কুল এর জন্য।


আসসালামু আলাইকুম।

সুপ্রিয় বন্ধুগণ, আপনারা সবাই আমার আন্তরিক শ্রদ্ধা এবং ভালোবাসা গ্রহণ করবেন। আমি আশা করি আপনারা সবাই মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভাল আছেন, সুস্থ আছেন এবং নিরাপদে আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহপাকের দয়ায় অনেক ভাল আছি। আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রতিষ্ঠাতা থেকে শুরু করে সকল এডমিন -মডারেটরগণ এবং সকল ইউজারদেরকে জানায় আমার মনের বাগানে ফুটে থাকা লাল গোলাপের শুভেচ্ছা ও অভিনন্দন। সুপ্রিয় বন্ধুগণ, আজ আমি আপনাদের নিকট আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করার আমার অনুভূতি শেয়ার করছি। আমি আশা করি, "আমার বাংলা ব্লগ" কমিউনিটি নিয়ে আমার অনুভূতির কথা গুলো আপনাদের নিকট অনেক অনেক ভালো লাগবে।

IMG_20220504_121059_445.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করার আমার অনুভূতি
আমার বাংলা ব্লগ কমিউনিটি তে কাজ করার আমার অনুভূতি প্রকাশের প্রথমেই আমি আন্তরিক ভাবে শ্রদ্ধা ও ভালোবাসা, কৃতজ্ঞতা জানাই "আমার বাংলা ব্লগ" কমিউনিটির প্রতিষ্ঠাতা @rme দাদাকে, আমি আরও শ্রদ্ধা ও ভালোবাসা, কৃতজ্ঞতা জানাই আমাদের মমতাময়ী @tanuja কে, আমি আরও শ্রদ্ধা, ভালোবাসা ও কৃতজ্ঞতা জানাই আমাদের সুমিষ্টভাষী @blacks দাদাকে। মহান সৃষ্টিকর্তা যেন আমাদের প্রিয় দাদা, মমতাময়ী বৌদি এবং সুমিষ্টভাষী ছোট দাদাকে সহ তাদের পরিবারের সকল সদস্যকে সুস্বাস্থ্য দান করেন, দীর্ঘ আয়ু দান করেন এবং শান্তি দান করেন। আমি আরও শ্রদ্ধা, ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন এবং মডারেটরদের প্রতি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন এবং মডারেটরগণ রাতদিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন আমার মত অধম ইউজারদেরকে দক্ষ করে গড়ে তুলতে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটি সকল এডমিন এবং মডারেটর গান এবং সকল ইউজারদের সার্বিক সুস্থতা কামনা করি এবং দীর্ঘায়ু কামনা করি।

IMG_20220130_160112.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আমার কাজ করার অনুভূতি বলতে গেলে একদিনে শেষ করা যাবেনা। তাই আমি আমার অনুভূতির কথা গুলো সংক্ষেপে আপনাদের নিকট উপস্থাপন করছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি আমাদের মায়ের ভাষা বা আমাদের মাতৃভাষা বাংলাকে শ্রদ্ধা করেছে ও সম্মান করেছে। তাই আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পৃথিবীর বুকে একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ" কমিউনিটি যেখানে একমাত্র বাংলা ভাষায় লেখালেখি করতে পারি, বাংলায় লেখালেখির মাধ্যমে আমরা আমাদের মনের ভাব, সৃজনশীলতা উপস্থাপন করতে পারি।

IMG_20220130_161601.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির ফাউন্ডার থেকে শুরু করে সকল এডমিন এবং মডারেটরগণ অত্যন্ত, ভদ্র বিনয়ী এবং কোমল মনের মানুষ। আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির সকল এডমিন এবং মডারেটরদের নিকট থেকে পেয়েছি মায়ের মত শাসন, মধুমাখা সুপরামর্শ ও উপদেশ, অবিরাম ভালোবাসা, মহামূল্যবান শিক্ষা এবং অসীম উৎসাহ। তাই আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রতিষ্ঠাতা থেকে শুরু করে সকল এডমিন এবং মডারেটরদের নিকট চিরকৃতজ্ঞ এবং চিরঋণী।

IMG_20220508_175934_670.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি রেসিপি পোস্ট করেছি, ভ্রমণ বিষয়ক পোস্ট করেছি, ফটোগ্রাফি পোস্ট, সৃজনশীল মুলক পোস্ট, আর্ট পোস্ট, কবিতা ও গল্প লেখা পোস্ট করেছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি আমার সকল কোয়ালিটি সম্পন্ন পোস্ট কে সাপোর্ট দিয়েছে। তাই আমি নির্দ্বিধায় বলতে পারি আমার বাংলা ব্লগ কমিউনিটি সকল ইউজারদের কোয়ালিটি সম্পন্ন পোস্টকে আন্তরিকতার সাথে মূল্যায়ন করে। আমার বাংলা ব্লগ কমিউনিটি কোন ইউজারকে বড় চোখে এবং কোন ইউজারকে ছোট চোখে দেখেনা। আমার বাংলা ব্লগ কমিউনিটি সকল ইউজারকে সমান চোখে দেখে। তাই আমি নির্দ্বিধায় বলতে পারি আমার বাংলা ব্লগ কমিউনিটি সকল কমিউনিটির থেকে সেরা।

IMG_20220130_161542.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটি কোন ধর্মীয় অনুভূতিতে আঘাত করা লেখালেখি সহ্য করে না এবং কোন চুরি করা লেখালেখি মূল্যায়ন করে না। এছাড়াও আমার বাংলা ব্লগ কমিউনিটি কোন ব্যক্তিকে অপমানজনক লেখালেখি এবং নারী নির্যাতনকে সমর্থন করে এমন লেখালেখি সহ্য করে না। সম্পূর্ণরূপে স্বচ্ছতা, সততার উপর প্রতিষ্ঠিত আমার বাংলা ব্লগ কমিউনিটি। তাই আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটি একজন মেম্বার হতে পেরে এবং কাজ করতে পেরে নিজেকে সত্যিই গর্বিত মনে করছি।

IMG_20220130_162437.jpg

| আমার বাংলা ব্লগ কমিউনিটি তে কাজ করার সময় আমি যখন কোন সমস্যায় পড়েছি অথবা যখন কোন কিছু বুঝতে আমার অসুবিধা হয়েছে তখন আমি ডিসকর্ড চ্যানেলে টিকিট ক্রিয়েট করেছি। ডিসকর্ড চ্যানেলে টিকিট ক্রিয়েট করার সাথে সাথে সুদক্ষ এডমিন অথবা মডারেটর এসে আমার সমস্যাটি প্রথমে মনোযোগ দিয়ে শুনেছে এবং পরবর্তীতে সুষ্ঠুভাবে আমার সমস্যা সমাধান করে দিয়েছে। আর এটা একমাত্র আমার বাংলা ব্লগ কমিউনিটিতেই সম্ভব আর অন্য কোন কমিউনিটি তে না। শুধু তাই নয়, আমার বাংলা ব্লগ কমিউনিটি আমার মত অনভিজ্ঞ ইউজারদেরকে #abb-school এর মাধ্যমে সম্পূর্ণ বিনামূল্যে ক্লাস করাচ্ছে, লিখিত ও মৌখিক পরীক্ষা নিচ্ছে, ফলে একজন অনভিজ্ঞ ইউজার আমার বাংলা ব্লগ কমিউনিটি তে কাজ করার জন্য উপযুক্ত বা শিক্ষিত হয়ে উঠছে । বর্তমানে আমি লেভেল-৪
অর্জন করে ফেলেছি। আমার বাংলা ব্লগ #abb-school এর মাধ্যমে যেভাবে ইউজারদেরকে শিক্ষিত করে তুলছে সত্যিই এটা বিশ্বের বুকে একটি বিরল দৃষ্টান্ত। তাই আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে সবসময় স্যালুট করি।
|----------|

IMG_20220130_162206.jpg

প্রতি সপ্তাহের বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত 9 টায় আমার বাংলা ব্লগ কমিউনিটি ভয়েজ হ্যাংআউট এর আয়োজন করে। উক্ত হ্যাংআউট এর মাধ্যমে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন-মডারেটর থেকে শুরু করে সকল ইউজারদের বিভিন্ন তথ্য জানতে পারি। শুধু তাই না সাপ্তাহিক হ্যাংআউট এর মাধ্যমে ভবিষ্যতে আমার বাংলা ব্লগ কমিউনিটি বিশেষ বিশেষ পরিকল্পনা সম্পর্কে জানতে পারি। আমি আরো জানতে পারি এক সপ্তাহ ধরে আমার কাজের গতিবিধি সম্পর্কে। সত্যিই আমার বাংলা ব্লগ কমিউনিটি সবদিক থেকে বিশ্বের সবচাইতে স্বচ্ছ, সুন্দর এবং সেরা কমিউনিটি। তাই "আমার বাংলা ব্লগ" কমিউনিটির বর্ষপূর্তি উপলক্ষে আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যকে আবারও জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।

IMG_20220517_093700_176.jpg

সুপ্রিয় বন্ধুগণ এই ছিল আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করা আমার অনুভূতি। আমি আশা করি আমার অনুভূতির কথাগুলো জানতে পেরে আপনাদের অনেক অনেক ভালো লেগেছে।

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে কাজ করে আমরা সবাই কিন্তু খুবই আনন্দিত। কেননা এই ব্লগে কাজ করে আমরা অনেক কিছু শিখতে পারছি। সময়কে মূল্যায়ন করতে পারছি। সহযোগিতার মাধ্যমে এই কমিউনিটিতে কাজ করে আসলেই ভালো লাগে। আপনাকে ধন্যবাদ আপনার অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে। আমার পোস্টটি পড়ে অনেক সুন্দর মন্তব্য করেছেন।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আপনার অনুভূতি শেয়ার করেছেন বাংলা ব্লকের কাজ করার অনুভূতি সত্যিই এক অন্যতম। কিছু কিছু অনুভূতি আছে যে অনুভূতিগুলো লোকের মাঝে যতই শেয়ার করি না কেন সেগুলো আরো বৃদ্ধি পায়। যাইহোক আপনার সুন্দর অনুভূতি আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ জীবন ভাইয়া।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত সুন্দর এই কনটেস্টে আপনি অংশগ্রহণ করেছেন দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনি সৃজনশীলভাবে অনেক কিছু আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সব মিলিয়ে বলব দারুন একটি পোস্ট শেয়ার করেছেন।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67003.49
ETH 3502.34
USDT 1.00
SBD 2.87