১০ স্টিম পাওয়ার আপ || তাং: ২১/০৯/২০২২ ইং।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

আশা করছি সবাই ভালো আছেন। দেখতে দেখতে সেপ্টেম্বর মাসও শেষর দিকে, আর মাত্র কয়েকটি মাস বাকি আছে ডিসেম্বর আসতে। মাঝ খানে কিছুটা সময় গ্যাপ দেয়ার কারনে একটু পিছিয়ে পড়েছি আমি। তবে এই মাস হতে নতুন করে আবার শুরু করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর এর টার্গেট পূরনের যাত্রা। আমার টার্গেট হলো ডিসেম্বর মাস পর্যন্ত দুই হাজার এসপি পূর্ণ করা।


Screenshot_20220905-190303~2.jpg



আজকে একটু অল্প পরিমাণ দিয়ে টার্গেট পূরণের নতুন যাত্রা শুরু করলাম, সামনে আরো বেশী পরিমাণ পাওয়ার আপ করতে পারবো বলে আশা ব্যক্ত করছি। আসলে আমাদের সক্ষমতা বৃদ্ধির সবচেয়ে সহজ এবং কার্যকর উপায় বলা হয় এই পাওয়ার আপকে, এই কারনেই আমার বাংলা ব্লগে কাজ শুরু করেই পাওয়ার আপ করাটাকে গুরুত্বের সহকারে দেখে আসছি। চলুন তাহলে আজকের পাওয়ার আপটি দেখি।


পাওয়ার আপ করার পূর্বে আমার মোট পাওয়ার ছিলো- ১৪৪৩.৯৬৯ স্টিম পাওয়ার।পাওয়ার আপ করার পূর্বে আমার লিকুইড স্টিম ছিলো- ৩৩৮.১৫২ স্টিম।

পাওয়ার আপ করার এ্যাকশনঃ

Screenshot_20220921-112033~2.jpg

Screenshot_20220921-112124~2.jpg

Screenshot_20220921-112841~2.jpg

প্রথমে আমি আমার ওয়ালেটে প্রবেশ করি, তারপর লিকুইড স্টিম এর থ্রিডট উপর ক্লিক করে পাওয়ার আপ নির্বাচন করি। তারপর নতুন একটি বক্স আসলে সেখানে কত স্টিম পাওয়ার আপ করবো সেটা লিখে দেই, আমি ১০ লিখি। যেহেতু আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। তারপর পাওয়ার আপ এর ক্লিক করলে আরো একটি বক্স আসে এবং সেখানে পাসওয়ার্ড দিতে বলে। আমি সেখানে পাসওয়ার্ডটি দিয়ে নিশ্চিত করি পাওয়ার আপের বিষয়টি। সাথে সাথে আমার ১০ স্টিম পাওয়ার আপ হয়ে যায়।

পাওয়ার আপ করার পরঃ

Screenshot_20220921-112152~2.jpg

পাওয়ার আপ করার পর আমার মোট পাওয়ার হয়েছে- ১৪৫৩.৯৬৯ স্টিম পাওয়ার।পাওয়ার আপ করার পর আমার লিকুইড স্টিম থাকলো-৩৩৮.১৫২ স্টিম।


খুবই সহজেই পাওয়ার আপটি সম্পন্ন হয়ে গেলো। আসুন আমরা সবাই নিজেদের পাওয়ার আপ করার মাধ্যমে নিজেদের সক্ষমতা বৃদ্ধির প্রচেষ্টাকে আরো জোরদার করি এবং আমাদের ব্লকচেইন যাত্রাকে আরো সুন্দর ও মসৃণ করার চেষ্টা করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ



Sort:  
 2 years ago 

অ্যামাউন্ট যেটাই হোক না কেন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে একসময় ছোট ছোট অ্যামাউন্ট বড় আকার ধারণ করবে এবং ভবিষ্যৎ ফান্ড হিসেবে থেকে যাবে শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি শুভ হোক আপনার আগামী দিনের পথ চলা

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টে দেখে ভীষণ ভালো লেগেছে আমার কাছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি খুবই সহজে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আমি যখন পাওয়ার বৃদ্ধি শুরু করলাম তখন স্টিমের দাম অনেক ছিল। সেই সময় প্রায় ১০০ স্টিম এর কাছাকাছি পাওয়ার বৃদ্ধি করতাম প্রতি সপ্তাহে। এখন স্টিমের দাম কম থাকায় আমরা যতটুকু সাধ্য পাওয়ার বৃদ্ধি করে চলেছি এটাই আমাদের অনেক বড় পাওয়া।

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার আপ করতে ভালোবাসি। এই প্লাটফর্ম এ ঠিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

এটা জেনে খুবই ভালো লাগলো যে বাংলা ব্লগে কাজ করার পর থেকে আপনি পাওয়ার বৃদ্ধির গুরুত্ব জেনেছেন এবং বুঝেছেন। আমাদের সকলের উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান প্রতিনিয়ত শক্ত করা।

 2 years ago 

ভাইয়া প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য এবং বর্তমান সময়ে অনেক ভালো স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে করে অনেক দূর এগিয়ে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া খুব ভালো একটি কাজ করেছেন। ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। প্রতি সাপ্তাহে চেষ্টা করবেন এভাবে পাওয়ার আপ করতে। আপনার তো মোটামুটি ভালই এমাউন্ট আছে। ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আমাদের সবার উচিত অল্প করে হলেও নিয়মিত পাওয়ার আপ এ অংশগ্রহন করা। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে খুবই দূত পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।

 2 years ago 

আপনিও দেখছি পাওয়ার আপ করেছেন। আমারও ইচ্ছে ছিল সামনের সপ্তাহে পাওয়ার আপ করার। জানিনা কতটা সম্ভাব করতে পারবো। যাইহোক এভাবে নিজের সক্রিয় তাকে বৃদ্ধি করা আমাদের একান্তই উচিত।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59631.75
ETH 2622.60
USDT 1.00
SBD 2.41