আমার পছন্দের লাল ও হলুদ রঙ্গের ফুলের ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year



হ্যালো বন্ধুগণ,
আমি @bidyut01. একজন বাঙালি ব্লগার।সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে আজকের ব্লগটি শুরু করছি।



আজ বুধবার । ২৩ ই আগস্ট, ২০২৩ ইং।


আসসালামু আলাইকুম।

সুপ্রিয় বন্ধুগণ, আপনারা সবাই আমার আন্তরিক শ্রদ্ধা এবং ভালোবাসা গ্রহণ করবেন। আমি আশা করি আপনারা সবাই মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভাল আছেন, সুস্থ আছেন এবং নিরাপদে আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহপাকের দয়ায় অনেক ভাল আছি। আজকে আমি আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি।

IMG_20220831_162923_656.jpg



সুপ্রিয় বন্ধুগণ, ফটোগ্রাফি করা আমার খুবই শখের একটি কাজ। কোথাও চলার পথে সামনে সুন্দর কোন কিছু দেখলেই আমি সঙ্গে সঙ্গে ফটোগ্রাফি করি। আবার যখন আমি সময় পাই তখন ফটোগ্রাফি করতে মাঠে কিংবা কোন পার্কে চলে যায়। আবার কখনো নিজের গ্রামের মধ্যে আকর্ষণীয় কোন কিছু দেখলে সেগুলো ফটোগ্রাফি করি। প্রাকৃতিক সৌন্দর্য বৃদ্ধি করে এমন বিভিন্ন ধরনের রঙিন ফুল, প্রাকৃতিক দৃশ্য ও মাঠ ফসলের ফটোগ্রাফি করতে আমি খুবই পছন্দ করি। আমি সব সময় চেষ্টা করি সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করতে। প্রিয় বন্ধুগণ, আজ আমি আপনাদের নিকট আমার অত্যন্ত পছন্দের লাল ও হলুদ রঙের ফুলের ফটোগ্রাফি শেয়ার করছি। আমি আশা করি, লাল ও হলুদ রঙের ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের নিকট অনেক অনেক ভালো লাগবে। প্রিয় বন্ধুগণ, চলুন দেখে আসি আমার অত্যন্ত পছন্দের লাল ও হলুদ রঙের ফুলের ফটোগ্রাফি গুলো।



সুপ্রিয় বন্ধুগণ, ফুল হলো সৌন্দর্যের প্রতীক। মহান সৃষ্টিকর্তার এক অপূর্ব সৃষ্টি হলো ফুল। আমরা ফুলের সৌন্দর্য উপভোগ করে আমাদের মনের খোরাক যোগায়। আমাদের মনকে প্রফুল্লতায় পরিপূর্ণ করে তুলি সুন্দর সুন্দর ফুলের সৌন্দর্য উপভোগ করে। শুধু তাই নয়, ফুল আমাদের প্রকৃতিকে এক অপরূপ সৌন্দর্য দান করে। পাশাপাশি ফুলের সুগন্ধ নির্যাস যেমন আমাদের প্রকৃতিকে প্রাণবন্ত করে তোলে। ঠিক তেমনি ফুলের মিষ্টি সুগন্ধ আমাদেরকে আরও বেশি প্রকৃতি প্রেমী করে তোলে। ফুল তার ভান্ডারে জমে থাকা সকল সৌন্দর্য এবং সমস্ত সুগন্ধ টুটুকুই প্রকৃতিতে ছড়িয়ে দেয়। আর এ কারণেই আমাদের সবুজ প্রকৃতির মাঝে ফুটে থাকা রংবেরঙের ফুল গুলো দেখে আমরা উপলব্ধি করতে পারি যে, প্রকৃতিতে যেন স্বর্গ সৃষ্টি হয়েছে। সুপ্রিয় বন্ধুগণ, আজ আমি আপনাদের নিকট লাল রঙের এবং হলুদ রঙ্গের দুই রকমের ফুলের কিছু ফটোগ্রাফি শেয়ার করেছি। আসলে এই দুই রকম ফুলের নাম আমার কাছে অজানা। ফুল দুটি অজানা হলেও দুটি ফুলের সৌন্দর্য আমাকে মুগ্ধ করেছে। তাই লাল রঙের এবং হলুদ রঙের এই দুটি ফুলের কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করেছি। আমি আশা করি, ফটোগ্রাফি গুলো আপনাদের নিকট অনেক অনেক ভালো লাগবে।



IMG_20220831_162354_788~2.jpg


IMG_20220831_162616_949.jpg


IMG_20220831_162636_957.jpg


IMG_20220831_162405_698.jpg


IMG_20220831_162446_556.jpg


IMG_20220831_162334_057.jpg


IMG_20220831_162304_527.jpg



IMG_20220831_162813_120.jpg


IMG_20220831_163003_528.jpg


IMG_20220831_163011_531.jpg


IMG_20220831_162923_656.jpg


IMG_20220831_162824_735.jpg


IMG_20220831_162909_013.jpg





Camera 📸 Smartphone.

সুপ্রিয় বন্ধুগণ, আমি আশা করি, আমার অত্যন্ত পছন্দের লাল ও হলুদ রঙের ফুলের ফটোগ্রাফি গুলো দেখে আপনাদের ভালো লেগেছে। আমার পছন্দের লাল ও হলুদ রঙের ফুলের ফটোগ্রাফি গুলো আমার নিজ গ্রাম থেকে তোলা হয়েছিল। তাই সকল ফটোগ্রাফির লোকেশন দেখতে👉এখানে ক্লিক করুন



পোস্ট বিবরণ



শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি#bidyut01
কান্ট্রিবাংলাদেশ


১০% বেনিফিসারী প্রিয় লাজুক খ্যাকের জন্য বরাদ্দ।

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

দারুন কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। অনেকদিন পরে আজকে আপনার পোষ্টের মাধ্যমে লাল রঙের কাঠগোলাপ ফুল দেখতে পেলাম। এছাড়াও আলকনন্দা ফুলের ফটোগ্রাফিটি ও খুবই ভালো লেগেছে আমার কাছে।

 last year 

প্রকৃতি আমাদেরকে বাঁচিয়ে রাখে এবং আমাদের মনকে সতেজ রাখে। আমাদের চারপাশে যদি এমন সুন্দর ফুলের বাগান থাকে। কিংবা এত সুন্দর প্রকৃতি থাকে তাহলে বেশ ভালো লাগে। প্রকৃতির মাঝে যেমন সময় কাটাতে ভালো লাগে। তেমনি প্রকৃতির ফটোগ্রাফি গুলো করতেও ভাল লাগে। আপনি চমৎকার অনেক গুলো ফুলে ফটোগ্রাফি শেয়ার করলেন অনেক ভালো লাগলো দেখে।

 last year 

বেশ সুন্দর কিছু লালু হলুদ রঙের ফুলের ফটোগ্রাফি আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন। হলুদ রঙের ফুল আমার সবসময় অনেক বেশি পছন্দ আপনার হলুদ রঙের ফুলের ফটোগ্রাফি গুলো এক কথায় অসাধারণ হয়েছে। তাছাড়া লাল রঙের ফুলের ফটোগ্রাফিটি সুন্দর হয়েছে। আপনি যখনই সময় পান তখনই ফটোগ্রাফি করার চেষ্টা করেন জেনে খুবই ভালো লাগলো। আসলে আমরা এখন অনেকেই ফটোগ্রাফি করতে ভালবাসি সেজন্য চোখের সামনে সুন্দর কিছু দেখলে ফটোগ্রাফি করে ফেলি। অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

হলুদ এবং লাল রঙের ফুল গুলো দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। অনেকদিন পরে আপনার এই পোষ্টের মাধ্যমে লাল রঙের কাঠগোলাপ ফুল দেখতে পেলাম। এই ফুলে অনেক বেশি সুবাস থাকে।

 last year 

আসলে ফুলের ফটোগ্রাফি দেখলে যে কেউ অনেক বেশি মুগ্ধ হবে। আমার কাছে তো আপনার লাল এবং হলুদ রঙের ফুলের ফটোগ্রাফি খুব ভালো লেগেছে দেখতে। প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক সুন্দর ভাবে করেছেন যা দেখতে অনেক আকর্ষণীয় লাগছে। আমি ফুল অনেক বেশি পছন্দ করি এবং কি ফুল দেখতেও আমার কাছে খুব ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করার।

 last year 

আপনার পছন্দের লাল এবং হলুদ রঙের ফুলের ফটোগ্রাফি অনেক সুন্দর করে করেছেন তো আপনি। ফুলের দৃশ্য সবাই অনেক বেশি পছন্দ করে। আমি একটু বেশি পছন্দ করি ফুলের সৌন্দর্য উপভোগ করতে। ফুলগুলোর সৌন্দর্য আরো বেশি ভালো লাগছে ফটোগ্রাফি করার পর। যা দেখে আমি তো ফুলের মাঝেই হারিয়ে গিয়েছিলাম। এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি পরবর্তীতে ও দেখার অপেক্ষায় থাকলাম।

 last year 

মামা আপনি আজকে আমাদের মাঝে আপনার পছন্দের ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন দেখে বেশ ভালো লেগেছে। ফটোগ্রাফি গুলো দেখতে সত্যি অসাধারণ ছিল। আমার কাছেও আপনার শেয়ার করা হলুদ ফুলের ফটোগ্রাফি দেখতে সব থেকে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ মামা এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44