টার্গেট ডিসেম্বর সিজন -২ // ১২৫স্টিম পাওয়ার আপ// shy-fox 10%

আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা,

আমি @beer75 বাংলাদেশ🇧🇩🇧🇩 থেকে



সবাই কেমন আছেন,


আশা করি সবাই ভাল আছেন, আমি ও অনেক ভালো আছি। দীর্ঘ চার মাস ধরে আমার বাংলা ব্লগ এবং স্টিমিট জগত থেকে বাইরে ছিলাম। ডিসেম্বর থেকে জানুয়ারি মাস পর্যন্ত পরীক্ষা হওয়ার কারণে পোস্ট করা স্থগিত ছিল। কিন্তু পরীক্ষা শেষ হওয়ার পর ভাবলাম আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করব কিন্তু অলসতা জীবনটাকে ক্রাশ করতে শুরু করল আর হলো না কাজ করা। আজ মনের সঙ্গে লড়াই করে কাজ করার শপথ নিলাম। আজকে আপনাদের মাঝে ফিরে এলাম পাওয়ার আপ পোস্টের মাধ্যমে। আশা করি সবাই আমার পাশে থাকবেন এবং আমাকে কাজ করার উৎসাহিত করবেন। চলুন তাহলে আমার পাওয়ার আপ পোস্টটি দেখে নেওয়া যাক।


পাওয়ার আপ

IMG_20220330_112426-01.jpeg

পাওয়ার আপ করার মাধ্যমে আমরা আমাদের অ্যাকাউন্টের শক্তি বৃদ্ধি করতে পারব এবং অন্যর পোস্ট কিউরেশন করতে পারব। একজন ব্লগার হিসেবে আমি পাওয়ার কে ভালবাসি। যতদিন কাজ করব ইনশাল্লাহ পাওয়ার আপ করে যাব।


  • পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি।
  • IMG_20220330_124754.jpg


  • পাওয়ার আপ করার সময় আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি।
  • IMG_20220330_124857.jpg


  • পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি।
  • IMG_20220330_124957.jpg

    আশা করি আমার পাওয়ার পোস্টটি আপনাদের ভালো লাগবে এবং আপনারা সবাই বেশি বেশি করে পাওয়ার আপ করবেন। আর আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আগের মত সবার সাথে মিলেমিশে কাজ করতে পারি ধন্যবাদ সবাইকে।

    Sort:  
     3 years ago 

    পাওয়ার বৃদ্ধি করা আমার কাছে অনেক ভালো লাগে। এতে নিজের একাউন্ট এর সক্ষমতা যেমন বৃদ্ধি পায়। তেমনি ভবিষ্যতের জন্য ও সঞ্চয় হয়। কারণ যা পাওয়ার আপ করা হয় তা নিজেরই থাকে। তাই পাওয়ার আপ করাতে আপনাকে জানাই অভিনন্দন। এভাবেই আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন দোয়া রইলো।

    জি ভাই অবশ্যই দোয়া করবেন যেন পাওয়ার আপ করার মাধ্যমে আমার লক্ষ্যে আমি খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারি এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারি ধন্যবাদ আপনাকে উৎসাহিত করার জন্য।

     3 years ago 

    আপনার পাওয়ার আপ থেকে নতুনরা অনেক বেশি অনুপ্রেরণা পাবে। আপনার পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগছে। আমি নিজেও রেগুলার পাওয়ার আপ করার চেষ্টা করি।

    ঠিক বলেছেন ভাই আমরা যদি বেশি করে পাওয়ার আপ করি তাহলে নতুনরা আমাদের দেখে দেখে পাওয়ার আপ করতে উৎসাহিত পাবে ধন্যবাদ আপনাকে।

     3 years ago 

    আপনার পাওয়ার আপ এর পোস্ট দেখে খুব ভালো লাগলো । আপনি খুব সুন্দর করে ১২৫ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলেই আমাদের সকলের পাওয়ার আপ করা উচিত। পাওয়ার আপ করলে নিজে সক্ষমতা বৃদ্ধি পায়। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল , ধন্যবাদ।

    আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ, আমাকে উৎসাহিত করার জন্য এবং আপনার জন্যও শুভকামনা রইল।

     3 years ago 

    একাউন্টঃ @beer75
    পাওয়ার বৃদ্ধিঃ = 58.6854%

    আপনি আবার ফিরে এসেছে তা সত্যিই অনেক আনন্দের বিষয়।আশা করি সব সময় এভাবে কাজ করে যাবেন।আর আজকে ১০০+ স্টিম পাওয়ার আপ করেছেন যার মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করছে।শুভকামনা রইলো আপনার প্রতি

    অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। এভাবে যেন কাজ করে যেতে পারি দোয়া করবেন।

     3 years ago 

    আমরা সবাই পাওয়ার আপকে খুব ভালোবাসি, আর পাওয়ার আপ মানে হচ্ছে নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করা। আর আপনার পাওয়ার আপ এর গতি দেখে খুবই ভালো লাগলো। আশা করি পরবর্তীতে এর থেকে বেশি পাওয়ার আপ আশা করি।

    ইনশাআল্লাহ ভাই দোয়া করবেন সামনে যেন আরো বেশি বেশি করে পাওয়ার আপ করতে পারি। ধন্যবাদ আপনাকে উৎসাহিত করার জন্য।

     3 years ago 

    পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি বেশ বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। দোয়া করি, আপনি যেন আপনার নির্দিষ্ট লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

    জি ভাই ঠিক বলেছেন পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। দোয়া করেন ভাই আমি যেন আমার লক্ষ্যেতে পৌঁছাতে পারি ধন্যবাদ আপনাকে উৎসাহিত করার জন্য।

     3 years ago 

    আপনি খুব ভালো একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লেগেছে। এভাবে পাওয়ার আপ করলে আপনি ধীরে ধীরে অনেক পাওয়ারের অধিকারী হবেন। শুভকামনা রইল আপনার জন্য।

    ধন্যবাদ ভাইয়া আপনাকে আমাকে উৎসাহিত করার জন্য।

     3 years ago 

    সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়েছেন দেখে খুবই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এবং সবাইকে উৎসাহ দেওয়ার জন্য।

    পাওয়ার আপের মাধ্যমে আমি আমার গন্তব্যে যেন পৌঁছাতে পারি এ জন্য দোয়া করবেন আমার জন্য এবং আমাকে পাওয়ার আপে উৎসাহিত করার জন্য অসংখ্য ধন্যবাদ।

     3 years ago 

    পাওয়ার আপ করার মাধ্যমে সব সময়ই আমরা নিজেদের এই সক্ষমতা বৃদ্ধি করতে পারি। আমিও চেষ্টা করি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার। আপনার পাওয়ার আপ করা দেখে ও খুব ভালো লাগতেছে ।এভাবে নিজের লক্ষ্যে পৌঁছে যান। অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য।

    দোয়া করবেন আমার জন্য যেন বেশি বেশি করে পাওয়ার আপ করতে পারি এবং আমিও দোয়া করি আপনার জন্য যেন বেশি বেশি করে পাওয়ার আপ করে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন ধন্যবাদ আপনাকে উৎসাহিত করার জন্য।

    Coin Marketplace

    STEEM 0.18
    TRX 0.15
    JST 0.029
    BTC 62571.47
    ETH 2429.90
    USDT 1.00
    SBD 2.66