টার্গেট ডিসেম্বর //চলমান পাওয়ার আপ প্রতিযোগিতা//৩৩ স্টিম পাওয়ার আপ//shy-fox 10%

আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা,

আমি @beer75 বাংলাদেশ🇧🇩🇧🇩 থেকে

সবাই কেমন আছেন

আশা করি সবাই ভাল আছেন, আমি অনেক ভালো আছি। আবার বাংলা সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে আজকের পোস্টটি শুরু করতে যাচ্ছি। আজকে আমি চলমান পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।



💪💪 পাওয়ার আপ 💪💪


IMG_20211109_122150.jpg

পাওয়ার মানে শক্তি আর শক্তি মানে ক্ষমতা। স্টিমিটে দীর্ঘ যাত্রার কাজ লক্ষ্যে চাই শক্তি বা ক্ষমতা। আমি যত বেশি পাওয়ার আপ করবো ততই আমার একাউন্টের পাওয়ার বৃদ্ধি হবে। কেউ একেবারে বড় হয়নি ধীরে ধীরে বড় হয়েছে। যেমন ছোট ছোট বালুকণা বিন্দু বিন্দু জল দিয়ে সাগরে সৃষ্টি হয়েছে। তেমনি আমার ও স্বপ্ন একটু একটু করে আমার একাউন্টের পাওয়ার বৃদ্ধি করব আমি। সামর্থ্য অল্প কিন্তু স্বপ্নটা অনেক বড়। তাই স্বপ্ন পূরণের লক্ষ্যে এবং টার্গেট ডিসেম্বর পূরণের লক্ষ্যে প্রতি সপ্তাহে আমি পাওয়ার আপ করার পরিকল্পনা করেছি।


ধন্যবাদ জানাই @rax-sumon ভাইকে , পাওয়ার আপ প্রতিযোগিতাটি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। এবং প্রতিযোগিতার মাধ্যমে আমাদের উৎসাহিত করার জন্য। যাইহোক এখন আপনাদের মাঝে পাওয়ার আপ করার কিছু স্ক্রীনশট এর ছবি আমি শেয়ার করলাম।


পাওয়ার আপ করার স্ক্রিনশটের আগের ছবি

IMG_20211109_135640.jpg



পাওয়ার আপ করার সময় কিছু স্ক্রিনশটের ছবি

IMG_20211109_131215.jpg



IMG_20211109_135553.jpg



IMG_20211109_131048.jpg



IMG_20211109_131137.jpg



পাওয়ার আপ করার পর স্ক্রীনশট এর ছবি।


IMG_20211109_170024.jpg


ধন্যবাদ আমার বাংলার সকল সদস্যবৃন্দকে আমার পাওয়ার আপ করার পোস্ট টি দেখার জন্য। আর আপনারা অবশ্যই পাওয়ার আপ করবেন, আপনাদের একাউন্টের পাওয়ার বৃদ্ধি করার জন্য এবং অপরকে পাওয়ার আপ করার উৎসাহিত করবেন।

Cc-
@rex-sumon

@club5050

Sort:  
 3 years ago 

এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ভাই আমাদের একটাই স্লোগান আমরা
পাওয়ার অফ ভালোবাসি। আপনার পাওয়ার অফ দেখে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

আপনাকেও ধন্যবাদ।

পাওয়ার আপ মানেই নিজের শক্তিটাকে বৃদ্ধি করা। যেটা আপনে করছেন। এভাবে পাপয়ার আপ করতে থাকুন, একরা সময় আপনার অনেকগুলো পাওয়ার জমা হবে।

শুভ কামনা রইল আপনার জন্য।

অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে। লেখার পর একটু রিভাইস দিয়ে পোস্ট করবেন। কেননা আপনার কিছু বানান ভুল হয়েছে।

 3 years ago 

আমরা পাওয়ার আপকে পছন্দ করি পাওয়ার আফ করা মানে নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করা আপনাদের পাওয়ার আফ দেখে আমরা উৎসাহিত হই আরো পাওয়ার আফ করতে এভাবেই পাওয়ার আফ করে সামনের দিকে এগিয়ে যান শুভকামনা থাকলো আপনার জন্য

অসংখ্য ধন্যবাদ আপনাকে পাশে থাকার জন্য এবং উৎসাহিত করার জন্য।

 3 years ago 

আপনাকে পাওয়ার আপ কনটেস্ট এ অংশগ্রহণ করাটা সত্যিই খুব প্রশংসনীয়। কারণ সবাই এইভাবে পাওয়ার আপ কনটেস্ট এ অংশগ্রহণ করলে নতুনরা তো উৎসাহিত হবেই সেই সাথে আমরাও উৎসাহ পাবো। আপনাকে অনেক অনেক শুভেচ্ছা কারণ আপনিও কনটেস্টে অংশগ্রহণ করে সকলকে উৎসাহিত করছেন।

অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনি খুবই ভাল একটি উদ্যোগ নিয়েছেন। আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি পাওয়ার আপ করছেন। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি চালিয়ে যান

অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।

#club5050

Your post up-vote from country representatives Bangladesh `@rex-sumon

Continue #club5050 and receive extra vote.

 3 years ago 

একাউন্টঃ @beer75
পাওয়ার বৃদ্ধিঃ = 69.6938%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61023.73
ETH 2948.98
USDT 1.00
SBD 2.51