টার্গেট ডিসেম্বর সিজন -২// ২৪ স্টিম পাওয়ার আপ //shy-fox 10%

আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা,

আমি @beer75 বাংলাদেশ🇧🇩🇧🇩 থেকে



সবাই কেমন আছেন,


আশা করি সবাই ভালো আছেন। আমি ও অনেক ভালো আছি এবং সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা ও ভালোবাসা। আজকে আবারো একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম।


পাওয়ার আপ

IMG_20220402_222541-01.jpeg


জীবন যুদ্ধে বেঁচে থাকতে হলে দরকার একটা নির্দিষ্ট লক্ষ্য বা টার্গেট। যা জীবনকে সামনের দিকে অগ্রসর হতে সাহায্য করবে। জীবনে টার্গেট না থাকলে জীবনে উন্নতি করা সম্ভব না। তাই আমি টার্গেট ডিসেম্বরকে লক্ষ্য করে ২০০০স্টিম পাওয়ার আপ করার লক্ষ্যে কাজ করে যাব। জানিনা ২০০০ স্টিম পাওয়ার আপ করতে পারব কিনা, তবুও মনের ভিতরে আসা এবং একটি নির্দিষ্ট টার্গেট নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। সবাই দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। চলুন তাহলে আর কথা না বাড়িয়ে আমার পাওয়ার আপ পোস্টটি দেখে নেওয়া যাক।


  • পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি।
  • IMG_20220402_230949.jpg


  • পাওয়ার আপ করার সময় আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি।
  • IMG_20220402_231151.jpg


  • পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি।
  • IMG_20220402_231109.jpg

    আসলে এবার পাওয়ার আপের অ্যামাউন্ট টা অনেক ছোট আমার কাছে মনে হচ্ছে। কিন্তু সেই সারাংশ ও সারমর্মের কথা মনে পড়ে যায় আমার।


    ছোট ছোট বালুকণা বিন্দু বিন্দু জল
    গড়ে তোলে মহাদেশ সাগর অতল।


    এটা মনে পড়লে একটু মনের ভেতর প্রশান্তি খুঁজে পাই। ইনশাআল্লাহ সবাই দোয়া করবেন যেন আমি একদিন আমার লক্ষ্যে পৌঁছাতে পারে। ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন, থাকবেন সুস্থ থাকবেন।

    Sort:  
     2 years ago 

    প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার শক্তি বৃদ্ধি করছেন। এভাবেই ধীরে ধীরে আপনার লক্ষ্যে পৌছে যাবেন।শুভ কামনা রইলো।

    ধন্যবাদ আপু আপনাকে কমেন্ট করে উৎসাহিত করার জন্য।

     2 years ago 

    পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা আর আপনি ২৪ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে আরও শক্তিশালী ভাবে গড়ে তুলছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

    ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

     2 years ago 

    এ প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের সবথেকে বেশি গুরুত্বপূর্ণ হচ্ছে নিজের অ্যাকাউন্ট ভ্যালু বৃদ্ধি করা, আপনি প্রতিনিয়ত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

    জ্বী ভাইয়া দোয়া করবেন আরো যেন বেশি বেশি করে পাওয়ার আপ করতে পারি। ধন্যবাদ আপনাকে।

     2 years ago 

    পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আমরা যত পাওয়ার আপ করবো আমাদের শক্তি কত বৃদ্ধি পাবে। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

    ধন্যবাদ ভাইয়া আপনাকে উৎসাহিত করার জন্য।

     2 years ago 

    একদমই ঠিক বলেছেন জীবনের টার্গেট না থাকলে আসল লক্ষ্যে পৌঁছানো অসম্ভব হয়ে পড়ে। আপনি খুবই ভাল একটি উদ্যোগ নিয়েছেন শুভকামনা আপনার জন্য আপনি আপনার টার্গেট খুব তাড়াতাড়ি পূরণ করতে পারেন।

    অবশ্যই ভাই দোয়া করবেন যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারে। ধন্যবাদ আপনাকে পাশে থেকে উৎসাহিত করার জন্য।

     2 years ago 

    আমি মনে করি আমরা যারা রিগুলার পাওয়ার আপে অংশগ্রহণ করি তাদের স্টিমিট ভবিষ্যৎ ভালো হবে। কারণ পাওয়ার আপই স্টিমিটে সাফল্যের মূল মন্ত্র। অনেক ধন্যবাদ ভাই আপনার পোস্টের জন্য।

    জি ভাই ঠিক বলেছেন রেগুলার পাওয়ার আপ পোস্ট করলে ভবিষ্যতে আমাদের কাজে দেবে ধন্যবাদ আপনাকে।

     2 years ago 

    প্রথমেই আপনাকে অভিনন্দন জানাই কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেইসাথে পাওয়ার বৃদ্ধির কে অভিবাদন জানাই। এভাবেই আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে থাকলে অনেক শক্ত একটা জায়গায় অবস্থান করতে পারবেন বলে আশা রাখি। ধন্যবাদ আপনাকে

    ধন্যবাদ ভাই আপনাকে উৎসাহিত করার জন্য।

     2 years ago 

    পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুন

    অবশ্যই ভাই এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব ধন্যবাদ আপনাকে উৎসাহিত করার জন্য।

     2 years ago 

    পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা আপনি নিজের সক্ষমতাকে বৃদ্ধি করে যাচ্ছেন শুভকামনা রইল আপনার জন্য

     2 years ago 

    যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়া আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছেন। এতে আপনি আরো শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

    ধন্যবাদ আপনাকে।

    Coin Marketplace

    STEEM 0.16
    TRX 0.13
    JST 0.027
    BTC 59329.35
    ETH 2613.53
    USDT 1.00
    SBD 2.44