টার্গেট ডিসেম্বর সিজন ৪ | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ26 days ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আবারো সিজন ৪ এ নিজের পাওয়ার আপের সপ্তাহ শুরু করলাম। কিছুদিন আগে আমি আমার দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন হয়েছিলাম। এরজন্য আমি ভীষণ খুশি হয়েছিলাম। তাই এবারে আবারো তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট নিয়ে শুরু করলাম। আশা করি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিনে পদার্পণ করবো। আজকে আমি 10+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এটা আমার জন্য অনেক আনন্দের।

IMG-20240113-WA0000.jpg

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20240621_155902.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

IMG_20240621_155914.jpg

ধাপ শেষ -৩

IMG_20240621_155927.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার দ্বিতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । দ্বিতীয় ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো তৃতীয় ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে তৃতীয় ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 26 days ago 

আপু পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আপনি তৃতীয় ডলফিনের আশায় আজ ১০ স্টিম পাওয়ার আপ করে বেশ কিছুটা এগিয়ে গেলেন। আশা করা যায় এই ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 24 days ago 

আমি চেষ্টা করব পাওয়ার আপ এর মাধ্যমে আমার এই টার্গেট ও পূরণ করার জন্য ধন্যবাদ আপনাকে।

 26 days ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।
প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে গেলে অবশ্যই সফলতা হাতছানি দেবে।
আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুব ভালো লাগলো।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 24 days ago 

ঠিক বলেছেন যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। ভালো থাকবেন ভাই।

 26 days ago 

আজকে আপনি দশ স্টিম প্লাস পাওয়ার আপ করে এক ধাপ সামনের দিকে এগিয়ে গিয়েছেন দেখে খুব ভালো লাগলো। এভাবে যদি সব সময় আপনি পাওয়ার আপ করেন, তাহলে আপনার কাঙ্খিত লক্ষ্যে আপনি তাড়াতাড়ি পৌঁছে যেতে পারবেন। পাওয়ার আপের মাধ্যমে আপনি নিজের স্থান আরো অনেক বেশি শক্ত করতে পারবেন। প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের অনেক কাছে পৌঁছে গিয়েছেন। এটা দেখে আমার কাছে খুব ভালো লেগেছে।

 24 days ago 

আসলে এই প্লাটফর্মের টিকে থাকতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। আপনার সুন্দর মন্তব্য শুনে খুব ভালো লাগলো।

 26 days ago 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 24 days ago 

ভালো লাগলো আপনার সুন্দর মন্তব্য শুনে। আমি চেষ্টা করেছি পাওয়ার আপ পোস্ট সুন্দর করে উপস্থাপনা করতে।

 26 days ago 

পাওয়ার আপ মানে হচ্ছে শক্তি বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে আপনার স্টিমিটের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার মতো আমাদের সবার ই উচিৎ স্টিমিটের শক্তি বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করা। আপনি পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 24 days ago 

হ্যাঁ ঠিক বলেছেন পাওয়ার আপ মানি শক্তি বৃদ্ধি করা। আপনার চমৎকার মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

 26 days ago 

আপনি প্রতি সপ্তাহে একটু একটু করে পাওয়ার আপ করেন।নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 24 days ago 

আমি সবসময় চেষ্টা করি অল্প অল্প হলেও পাওয়ার আপ করতে। ভালো লাগলো আপনার সুন্দর মন্তব্য শুনে।

 26 days ago 

টার্গেটকে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার এ পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন পাওয়ার বৃদ্ধ। আশা করব এভাবেই কমবেশি পাওয়ার বৃদ্ধি করতে থাকবেন সব সময়।

 24 days ago 

হ্যাঁ আমি চেষ্টা করি সব সময় কম বেশি পাওয়ার আপ করতে। আপনার সুন্দর মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

 25 days ago 

আপু আজ আপনি পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করেছেন দেখে ভালো লাগলো। আসলে পাওয়ার আপ এর মাধ্যমে আমরা খুব সহজেই নিজেদের লক্ষ্যে পৌঁছাতে পারি। আজ আপনি ১০স্টিম পাওয়ার আপ করে কিছুটা এগিয়ে গেলেন জেনে ভালো লাগলো। সব সময় এভাবে এগিয়ে যান এই কামনাই করি। আপনার জন্য রইল শুভকামনা।

 24 days ago 

ঠিক বলেছেন আপু পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের নিজের লক্ষ্য পৌঁছাতে পারি। সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 24 days ago 

আপু আপনি পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন দেখে অনেক ভালো লাগলো।যত বেশি পাওয়ার আপ তত বেশি আপনার একাউন্টের ক্ষমতা বৃদ্ধি পাবে। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করলেন দেখে অনেক ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 24 days ago 

পাওয়ার আপ মানে আমাদের নিজের শক্তি বৃদ্ধি করা। আমি চেষ্টা করি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য। ভালো থাকবে আপু।

 24 days ago 

ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51