টার্গেট ডিসেম্বর সিজন ৪ | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ5 months ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আবারো সিজন ৪ এ নিজের পাওয়ার আপের সপ্তাহ শুরু করলাম। কিছুদিন আগে আমি আমার দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন হয়েছিলাম। এরজন্য আমি ভীষণ খুশি হয়েছিলাম। তাই এবারে আবারো তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট নিয়ে শুরু করলাম। আশা করি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিনে পদার্পণ করবো। আজকে আমি 10+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এটা আমার জন্য অনেক আনন্দের।

IMG-20240113-WA0000.jpg

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20240211_103114.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

IMG_20240211_103127.jpg

ধাপ শেষ -৩

IMG_20240211_103138.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার দ্বিতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । দ্বিতীয় ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো তৃতীয় ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে তৃতীয় ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 5 months ago 

আপনার ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে আমার অনেক ভালো লেগেছে। আমি আশা করি আপনি আগামীতে আরো বেশি বেশি স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার একাউন্ট আরও বেশি শক্তিশালী করে তুলতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ঠিক বলেছেন চেষ্টা করব আগামী দিনে আরো বেশি বেশি করে পাওয়ার আপ করার জন্য।

 5 months ago 

আপনি সবসময় পাওয়ার আপ করতে থাকলে, তৃতীয় ডলফিনে পদার্পণ করতে পারবেন খুব তাড়াতাড়ি। সক্ষমতা বৃদ্ধি করার জন্য এবং কি নিজের লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছানোর জন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনি প্রতিনিয়ত এভাবেই পাওয়ার আপ করতে থাকেন। আশা করছি আপনি আপনার তৃতীয় টার্গেট অর্থাৎ তৃতীয় ডলফিন অর্জন করতে পারবেন খুব শীঘ্রই।

 5 months ago 

দোয়া করবেন যাতে তাড়াতাড়ি আমি নিজের লক্ষ্যে পৌঁছে যেতে পারি ধন্যবাদ মন্তব্যের জন্য।

 5 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আশা করি আপনি খুব দ্রুত তৃতীয় ডলফিন হতে পারবেন আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ঠিক বলেছেন আমি সব সময় চেষ্টা করে যাচ্ছি যাতে নিজের লক্ষ্য খুব তাড়াতাড়ি পৌঁছে যেতে পারি।

 5 months ago 

প্রথমেই পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ জানাই।
পাওয়ার আপ এমন একটি প্রক্রিয়া যার মাধ্যমে এগিয়ে যাওয়া সম্ভব। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাচ্ছেন যা সত্যিই প্রশংসনীয় উদ্যোগ।
আশাকরি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিন ক্যাটাগরি অর্জন করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ঠিক বলেছেন পাওয়ার আপ এমন একটা প্রক্রিয়া যেটার মাধ্যমে আমরা খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছে যেতে পারবো।

 5 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন আপনি প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে নিজের টার্গেটের দিকে এগিয়ে যাচ্ছেন আপু। আজকে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো আপু। অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ধন্যবাদ উৎসাহ মূলক মন্তব্য করে সব সময় মতো পাশে থাকার জন্য।

 5 months ago 

আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন এটা বেশ ভালো লাগে। কারণ যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি অনেক ক্ষমতা অর্জন করে ফেলেছেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল

Posted using SteemPro Mobile

 5 months ago 

ঠিক বলেছেন আমি একটু একটু করে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি।

 5 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।
এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো এগিয়ে গেলেন শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ধন্যবাদ মন্তব্য করে সব সময় মতো পাশে থাকার জন্য।

 5 months ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। নিজের সক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্যে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের অবস্থান আরো এগিয়ে নিয়ে গেলেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

আমার পোস্ট পড়ে আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

আমাদের সকলের উচিত কমবেশি এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতাকে আরো সামনের দিকে এগিয়ে নেওয়া। আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখেছেন দেখে কিন্তু আমার খুবই ভালো লেগেছে। আশা করব এভাবে আপনি আপনার পাওয়ার বৃদ্ধির ধারা অব্যাহত রাখবেন।

 5 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট পড়ে আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64867.61
ETH 3451.61
USDT 1.00
SBD 2.55