DIY || এসো নিজে করি || প্রকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদেরকে সুন্দর একটা ডিজিটাল আর্ট করে দেখাবো। আজকে আমি কালারফুল গাছ আর একটি ঘরের ডিজিটাল আর্ট করার চেষ্টা করলাম। চারপাশে ছোট ছোট ঘাসে সুন্দরভাবে রং করে নিলাম। এরকম আর্ট গুলো আঁকতে আমার খুব ভালো লাগে। তাই সব সময় এরকম আর্ট গুলো আঁকতে চেষ্টা করি। আজকে ও সুন্দর একটা শিল্প তৈরি করার চেষ্টা করলাম। তাই আজকে আমার আঁকা আর্টটা আপনাদের সাথে ভাগ করে নেব। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে আমার এই ডিজিটাল আর্ট।

Screenshot_20220806-190943_Painter.jpg

আঁকার উপকরণ :

✓ ইনফিনিটি পেইন্টিং অ্যাপস

আঁকার বিবরণ :

ধাপ ১ :

প্রথমে আমি একটি পেজ সিলেক্ট করলাম। এরপর ব্রাশ টুলস থেকে বলপেন সিলেক্ট করলাম। এরপর আমি আঁকা শুরু করি।

Screenshot_20220806-183751_Painter.jpg

ধাপ ২ :

প্রথমে আমি একটি রাস্তা রং করে নেওয়ার পরে রাস্তার উপরে একটি সবুজ রং দিয়ে একটি গাছ সুন্দরভাবে রং করে নিলাম।

Screenshot_20220806-184159_Painter.jpg

ধাপ ৩ :

তারপর যেই রাস্তা আর গাছের একপাশে দুটি বিভিন্ন কালার রং দিয়ে ঘর সুন্দরভাবে কালারফুল করে রং করে নিলাম।

Screenshot_20220806-185131_Painter.jpg

ধাপ ৪ :

তারপর ঘর আর গাছের নিচের অংশে হালকা সবুজ আর গারো সবুজ রং দিয়ে সুন্দরভাবে রং করে নিলাম।

Screenshot_20220806-185548_Painter.jpg

ধাপ ৫ :

তারপর সবুজ রঙের এক পাশে গারো সবুজ রং দিয়ে ছোট ছোট ঘাসের মতো করে রং করে সেই ঘাসের মধ্যে গোলাপ ফুল রং করে নিলাম।

Screenshot_20220806-190204_Painter.jpg

ধাপ ৬ :

তারপর সেই ঘরের উপরে সবুজ রং দিয়ে একটি কলা গাছ সুন্দরভাবে কালারফুল করে রং করে নিলাম।

Screenshot_20220806-190648_Painter.jpg

ধাপ ৭ :

তারপর খোলা আকাশটাকে হালকা নীল রঙ দিয়ে সুন্দরভাবে কালারফুল করে রং করে নিলাম।

Screenshot_20220806-190746_Painter.jpg

ধাপ ৮ :

তারপর খোলা আকাশের মধ্যে সাদা আর হলুদ রং দিয়ে সুন্দরভাবে কালারফুল করে রং করে নিলাম।

Screenshot_20220806-190856_Painter.jpg

শেষ ধাপ :

এইভাবে একটি প্রাকৃতিক দৃশ্য সুন্দরভাবে অংকন করে নিলাম। আশা করি এটি আপনাদের সকলের খুবই পছন্দ হবে।

Screenshot_20220806-190943_Painter.jpg

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। ডিজিটাল আর্ট গুলো দেখতে আমার খুবই ভালো লাগে। প্রাকৃতিক দৃশ্যের হলে তো কথাই নেই। ধন্যবাদ আপু আপনাকে কিছু সুন্দর ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রাকৃতিক দৃশ্যগুলো আমার কাছে এমনিতেই তো অনেকটাই ভালো লাগে
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

প্রকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট দেখতে অসাধারণ হয়েছে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপু আপনার ডিজাইনটি দেখে অনেক ভালো লাগলো আমার। গ্রাম বাংলার খুব চমৎকার বাড়িসহ একটি দৃশ্য অঙ্কন করেছেন আমাদের মাঝে। এ ধরনের ডিজিটাল দৃশ্য দেখে মনটা একেবারে ভরে গেল। ধন্যবাদ আপু ভালো থাকবেন সব সময় এই কামনা করছি।

 2 years ago 

চেষ্টা করলাম সুন্দরভাবে দৃশ্যটি অংকন করে আপনাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য

 2 years ago 

মহান আল্লাহতালার সৃষ্টি প্রাকৃতিক সকল জিনিসই অনেক সুন্দর। আর আপনি সেই প্রাকৃতিক সকল সৌন্দর্যের কিছু আর্ট আমাদের মাঝে তুলে ধরেছেন। অনেক পরিষ্কারভাবে আপনি ধাপে ধাপে আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে। এভাবেই এগিয়ে যান সামনের দিকে।

 2 years ago 

সুন্দরভাবে এঁকে আপনাদেরকে খুব উপহার দেওয়ার চেষ্টা করলাম।
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

বাহ আপু আপনি অনেক সুন্দর করে কালারফুল গাছ আর ঘরের ডিজিটাল আর্ট করেছেন।আপনি অনেক সুন্দর ভাবে আর্টি করেছেন। প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

ওয়াও অসম্ভব সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছো তুমি। আমি তো দেখেই মুগ্ধ হয়ে গেলাম। খুব দক্ষতা সহকারে এই ডিজিটাল আর্ট করে আমাদের সাথে শেয়ার করেছেন। এত সুন্দর একটি প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য ধন্যবাদ। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ডিজিটাল আর্ট গুলো করতে আমার কাছে খুবই ভালো লাগে।
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনি চমৎকার করে গ্রাম বাংলার দৃশ্য করে ডিজিটাল আর্ট করেছেন৷অনেক ভালো লাগলো দেখে ৷
ধন্যবাদ আপু এতো একটি ডিজেল আর্ট শেয়ার করার জন্য

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

ওয়াও আপু আপনি খুব সুন্দর একটি গ্রামের দৃশ্যের ডিজিটাল আর্ট করেছেন। এমন গ্রামের দৃশ্য আমার কাছে দেখতে খুবই ভালো লাগে। প্রাকৃতিক দৃশ্যগুলো দেখলে মন জুড়িয়ে যায়। আপু সব রকম আর্ট এ খুব পারদর্শী।

 2 years ago 

গ্রামের দৃশ্যগুলো ও আমার কাছে খুবই ভালো লাগে
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

প্রকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট সুন্দর হয়েছে আপু। গ্রাম বাংলার অপরূপ সৌন্দর্য আপনি আপনার এই ডিজিটাল আর্টের মাধ্যমে তুলে ধরেছেন। গ্রামীন প্রকৃতি দেখতে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago (edited)

সুন্দরভাবে গ্রামের দৃশ্যটা অংকন করে আপনাদের সাথে তুলে ধরার চেষ্টা করলাম

 2 years ago 

ওয়াও আপু প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট চমৎকার লাগছে দেখতে। ডিজিটাল আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে আপু প্রাকৃতিক দৃশ্য এত সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রাকৃতিক দৃশ্য মানেই তো সুন্দর একটি পরিবেশ
চেষ্টা করলাম আপনাদের খুব উপহার দেওয়ার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72