You are viewing a single comment's thread from:

RE: শীতের সবজি দিয়ে মাগুর মাছের রেসিপি

in আমার বাংলা ব্লগ6 months ago

আপনিতো শীতকালীন কয়েকটি সবজি দিয়ে মাগুর মাছ রান্না করলেন। আলু ফুলকপি মুলা দিয়ে মাগুর মাছ রান্না করেছেন দেখে মনে হচ্ছে ভীষণ সুস্বাদু হয়েছে। আমার কাছেও শিং মাছ দিয়ে শীতকালীন সবজি খেতে বেশ মজা লাগে। তাছাড়া শীতকালীন এর সময় এরকম বিভিন্ন রকমের সবজি পাওয়া যায়। যে সব যেগুলো শীতের সময় দুপুরবেলা গরম ভাতের সাথে খেতে আমার ভীষণ ভালো লাগে। আর আপনি যেভাবে মাগুর মাছ রান্না করেছেন সেটা দেখে তো আরো লোভ লেগে গেল। আপনার রেসিপি আসলেই অনেক সুন্দর হয়েছে। ধাপে ধাপে উপস্থাপনা ও করলেন সুন্দরভাবে।

Sort:  
 6 months ago 

শিং মাছ আমার কাছেও খেতে ভালো লাগে । আমার মাগুর মাছ এভাবে করে রান্না করলেও খেতে ভালো লাগে ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57729.24
ETH 3118.56
USDT 1.00
SBD 2.37