You are viewing a single comment's thread from:

RE: না বলা জীবনের গল্প

in আমার বাংলা ব্লগ9 months ago

আসলে ভাইয়া আপনাকে কি বলবো খুঁজেই পাচ্ছি না আমি। দিনশেষে আমার মনে হয় সবারই একই অবস্থা। শুধু কাজ আর কাজ। যেমন সারাদিন নিজের পরিবারটাকে সামলানো এবং বাকি কাজগুলো সামলানো এবং নিজের সন্তানদেরকেও সামলানো সবমিলিয়ে সারাদিনে একটুও নিঃশ্বাস নেওয়ার মতো টাইম পাইনা মনে হয়। আজকে যেমন আপনার কাজের মধ্যে আপনি একটুও হাসার টাইম পান না ঠিক একই অবস্থা আমার মনে হয় বাকি সবার। এখনকার সিচুয়েশন হয়তো সবারই কমবেশি খারাপ যাচ্ছে। কিন্তু আমি সব সময় নিজের প্রতি বিশ্বাস রাখি একদিন সবকিছু ঠিক হয়ে যাবে। তাই আপনাকেও এই কথাই বলব সব সময় নিজের প্রতি বিশ্বাস রাখুন। তাহলে এই দিনশেষে এই আপনি নিজেই জয়ী হবেন বেশি ডিপ্রেশনে না গিয়ে নিজেকে একটু ভালো রাখার চেষ্টা করুন। আপনার জন্য আমাদের সবারও অনেক দোয়া রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68091.64
ETH 2633.74
USDT 1.00
SBD 2.68