You are viewing a single comment's thread from:

RE: মনসা পূজা

in আমার বাংলা ব্লগlast year

আপনাদের মত এইভাবে কখনো পুজো দেখা সরাসরি আমার হয়নি। কিন্তু আমার এক ফ্রেন্ডের বাড়িতে গেলে তার মা পুজো করতো আমি প্রায় দেখতাম। ফ্রেন্ডের মাকেও দেখেছিলাম এই মনসা পুজো করতে। কিন্তু অনেক বছর আগে আপনার বাবার কারণে আপনার দিদু এই পুজো শুরু করেছে জেনে অনেক ভালো লাগলো। আপনারাও এখনো আপনার দিদু বেঁচে না থাকার পরেও এই পুজো করেন দেখে বুঝতে পারলাম তাকে অনেক সম্মান করেন। সবারই ইচ্ছা আছে নিজের ধর্মকে অনেক সম্মান করার। আর আমি সবার ধর্মকে অনেক সম্মান করি। আপনার পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো।

Sort:  
 last year 

আপু সব ধর্মের প্রতি সন্মান করেন জেনে খুব ভালো লাগলো।আসলে সত্যি আমরা সবাই আমাদের তাই সবার সব ধর্মের প্রতি শ্রদ্ধা আছে আর ভবিষ্যতে ও থাকবে।আমারও অনেক বন্ধু ও বান্ধবী আছে যারা আমাদের ধর্মকে সন্মান করে আমিও তাদের ধর্মকে সন্মান করি।সুন্দর কমেন্ট করেছেন আপু ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45