স্বরচিত কবিতা : " শুভ জন্মদিন টিনটিন "steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রথমত আজকের শুরুতেই আমাদের প্রিয় টিনটিন বাবুর জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাই। ওর সারা জীবন যেন এরকম আনন্দ এবং খুশিতে কাটায়। আমাদের দাদা এবং বৌদিকে নিয়ে এবং আনন্দে থাকে এটাই আমার কামনা। টিনটিন বাবু দেখতে যেমন নাদুস নুদুস, তেমনি আমার কাছে ভীষণ কিউট লাগে। টিনটিনের ভবিষ্যতের সময় গুলো যেন এরকম আনন্দে এবং খুশিতে কাটে। আমাদের প্রিয় দাদা যেমন অনেক ভালো একটি মানুষ, আমি চাইবো টিনটিন বাবু দাদার মতো এরকম সুন্দর এবং ভালো মনের একজন মানুষ হিসেবে গড়ে উঠবে ‌‌। প্রতিবছর টিনের জন্মদিন টা আমরা যেন এইভাবে সেলিব্রেট করতে পারি এটাই কামনা রইল। আজকে আমি খুব সুন্দর একটি কবিতা উপস্থাপন করলাম ‌‌। আশা করি আমার কবিতাটি আপনাদের ভালো লাগবে।

2022-09-26-22-54-21-657.jpg

আজকে আমাদের শুভ দিন,
আমাদের প্রিয় টিনটিনের জন্মদিন।
টিনটিন আমাদের বড় আদরের,
হাসিমুখে উঠলো সিহরে।

প্রতিবছর আজকের দিনে,
সবাই একত্রিত হবো আনন্দ ক্ষনে।
শুভকামনা রইল তোমার জন্য,
টিনটিন আমাদের হবে ধন্য।

তোমার মুখের মিষ্টি হাসি,
দেখব সবে রাশি রাশি।
আজকের এই খুশির দিনে,
সবাই মিলে আনন্দ ক্ষনে।

আজকে সবাই গাইবে গান,
তোমার সাথে ভালোবাসার টান।
সবাই দিবে হাতের তালি,
ভালোবাসি টিনটিন তোমায় বলি।

শুভ জন্মদিন সবাই বলি,
প্রার্থনা করার জন্য দুই হাত তুলি।
উজ্জ্বল হোক তোমার জীবন,
হাসিখুশি থাকবে এমন।

সারা ঘরে রঙিন বেলুন,
কেক কাটবো সবাই চলুন।
বলবো সবাই আজকের দিন,
টিনটিন তোমার শুভ জন্মদিন।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপু টিনটিনের জন্মদিন নিয়ে আপনার কবিতাটি এই মাত্রই পড়লাম, কবিতাটি অসাধারণ লিখেছেন। ভালো লাগলো কবিতাটি পড়ে। আশা করব এমন কবিতা প্রতিনিয়তই আমরা পাবো। ধন্যবাদ আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনি টিনটিনের ন জন্মদিনের কবিতাটি পড়ে মন্তব্য করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

স্নেহের টিনটিনের প্রতি অনেক অনেক ভালোবাসা রইলো জন্মদিনের শুভেচ্ছা - শুভ জন্মদিন।

আপনি স্নেহের টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে খুব চমৎকার কবিতা লিখেছেন সত্যি কবিতাটি খুব ভালো লাগলো। কবিতার ছন্দ গুলো খুব চমৎকারভাবে মিলিয়েছেন এত দুর্দান্ত কবিতা পোস্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে সাজিয়ে গুছিয়ে কবিতাটি নিয়ে মন্তব্য করায়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61015.50
ETH 2395.46
USDT 1.00
SBD 2.64