You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-১৫ || 🍹নিজ হাতে তৈরি লেবু ও কমলা দিয়ে শরবত 🍹 🍹|(10% beneficiaries to shy-fox 🦊 or 5% abb-school)|

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আপনাকে জানাই অনেক শুভেচ্ছা আমার পক্ষ থেকে। লেবু এবং কমলা দিয়ে আপনি অনেক সুন্দর শরবত তৈরি করেছেন যা দেখে আমার লোভ পেয়ে গেছে। লেবুর শরবত আমার খুবই প্রিয়। আমরা প্রতিদিন ইফতারের সময় লেবুর শরবত তৈরি করে থাকি। কিন্তু কখনো কমলা ব্যবহার করা হয় না। একদিন কমলা ব্যবহার করে দেখবো খেতে কেমন হয়। আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 

হুম আপু একদিন কমলা দিয়ে শরবত তৈরি করে দেখতে পারেন ৷ভালোই লাগবে ৷আর অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.026
BTC 54691.22
ETH 2323.26
USDT 1.00
SBD 2.12