You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ। দুধের স্বাদে ডিম কেক। ১০% পে-আউট লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

দুধের স্বাদে ডিম কেক আসলেই অনেক সুন্দর দেখাচ্ছেন। আমাদের এদিকেই আমরা প্রায়ই এটাকে পান্তুয়া পিঠা বলে তাকে। আসলেই এই পিঠা খেতে অনেক মজা। বাড়িতে মেহমান আসলে ঝটপট করে এই পিঠা তৈরি করে সবাইকে দেওয়া যায়। এই পিঠা খেতে আসলেই সত্যি অনেক টেস্টি হয়। আমার তো খুবই ভালো লাগে এই পিঠা খেতে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Sort:  
 3 years ago 

আপনার পান্তুয়া পীঠের নাম শুনে খুবই ভালো লাগছে। কারন আমার নতুন রেসিপি টা আপনার পানতোয়া পিঠা হয়ে গেল সত্যি একটা দারুণ বিষয়। আর এই পিঠা আপনার কাছে খুবই ভালো লাগে এবং মেহমানদের আপ্যায়ন করতে খুব সহজ অতএব আপনার কাছে ভালো লেগেছে জানতে পেরে আমার কাছে খুব ভালো লেগেছে। অসম্ভব সুন্দর মন্তব্য করেছেন আপনার জন্য শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68227.33
ETH 2646.21
USDT 1.00
SBD 2.70