টার্গেট ডিসেম্বর সিজন ৩ | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ11 months ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আবারো সিজন ৩ এ নিজের পাওয়ার আপের সপ্তাহ শুরু করলাম। কিছুদিন আগে আমি আমার দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন হয়েছিলাম। এরজন্য আমি ভীষণ খুশি হয়েছিলাম। তাই এবারে আবারো তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট নিয়ে শুরু করলাম। আশা করি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিনে পদার্পণ করবো। আজকে আমি 10+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এটা আমার জন্য অনেক আনন্দের।

2023-01-04-15-35-12-427.jpg

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG-20231002-WA0022.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

IMG-20231002-WA0023.jpg

ধাপ শেষ -৩

IMG-20231002-WA0024.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার দ্বিতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । দ্বিতীয় ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো তৃতীয় ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে তৃতীয় ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

তৃতীয় ডলফিন হওয়ার জন্য আপনি নিয়মিত একটু একটু করে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে ভালো লাগে । আশা রাখছি খুব দ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন নিয়মিত এভাবে করতে থাকলে ।

 11 months ago 

আপনার সুন্দর মন্তব্য শুনে ভালো লাগলো তাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন টার্গেটকে সামনে রেখে। আপনার এই টার্গেটকে সামনে রেখে পাওয়ার বৃদ্ধি করা পোস্ট আমার অনেক অনেক ভালো লাগলো আপু। আমাদের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের ক্ষমতাকে সামনের দিকে এগিয়ে নেওয়া। আর ক্ষমতা বাড়ানোর সবচেয়ে সহজ পন্থা পাওয়ার বৃদ্ধি। আশা করি এই ধারা অব্যাহত রাখবেন।

 11 months ago 

আসলে পাওয়ার আপ করে সবাই চেষ্টা করে নিজের লক্ষ্য পূরণ করতে। সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ এর এই সপ্তাহে আপনি ১০+ স্টিম পাওয়ার আপ করেছেন।অনেক দারুন একটি উদ্যোগ এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইল।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্ট নিয়ে মন্তব্য করার জন্য।

 11 months ago 

নিজের একাউন্টের সক্ষমতা কে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপু আপনি এ সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এ পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। এর ধারাবাহিকতা বজায় রাখলে আপনি খুব শীঘ্রই টার্গেট পূরণ করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আমি চেষ্টা করি সপ্তাহে অল্প হলেও পাওয়ার আপ করার জন্য। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 11 months ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ যার যতো বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। আপনি ঠিক বলেছেন দীর্ঘ মেয়াদি এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। আমাদের সকলের পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যান ধন্যবাদ।।

 11 months ago 

এটি ঠিক বলেছেন পাওয়ার আপ বৃদ্ধি করা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। অনেক সুন্দর করে পাওয়ার আপ পোস্ট নিয়ে আপনি মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আশা করি খুব কম সময়ের মধ্যে আপনি ত্রিপল ডলফিন অর্জন করতে পারবেন আপু। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। এভাবে পাওয়ার আপ করতে থাকলে অনেক সফলতার সাথে আপনি কাজ করতে পারবেন। অনেক ভালো লাগে আপনাদের পাওয়ার আপ গুলো দেখলে।

 11 months ago 

আমি প্রতিনিয়ত চেষ্টা করতেছি ডলফিন অর্জন করতে। অনেক অনেক ধন্যবাদ খুব সুন্দর করে মন্তব্য করেছেন তাই।

 11 months ago 

নিজের আইডিকে শক্তিশালী করে তোলার এক অন্যতম মাধ্যম পাওয়ার আপ।এই পাওয়ার আপ করে একান্তভাবে নিজেকে এগিয়ে যাওয়া সম্ভব।আশা করছি সব সময় এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 11 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে খুব সুন্দর করে মন্তব্য করেছেন। এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 11 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা আর তাই আপনি ১০ পাওয়ার বৃদ্ধি করে নিজের সব ক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু।

Posted using SteemPro Mobile

 11 months ago 

পাওয়ার আপ পোস্ট নিয়ে গঠনমূলক মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো। আপনি যত বেশি পাওয়ার আপ করবেন তত আপনার আইডি বৃদ্ধি পাবে।আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে ১৩.৪২৩ স্টিমের মালিক হয়ে গেলেন। ধন্যবাদ আপু সুন্দর একটা পোস্ট করার জন্য।

 11 months ago 

আমি চেষ্টা করতেছি পাওয়ার আপ করে আমার আইডির ক্ষমতা বৃদ্ধি করতে। সুন্দর মন্তব্য শুনে ভালো লাগলো তাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করছেন।আমাদের সকলেরই পাওয়ার আপ করা জরুরী।আপনি ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে কিছুটা এগিয়ে ও গেলেন।খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 11 months ago 

ঠিক বলেছেন আমাদের সকলের পাওয়ার আপ করা অনেক জরুরী। যাইহোক গঠনমূলক মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59871.00
ETH 2671.84
USDT 1.00
SBD 2.47