টার্গেট ডিসেম্বর সিজন 2 | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

2022-10-21-00-01-02-166.jpg
আগের পোস্ট থেকে সংগ্রহ

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG-20221101-WA0007.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

IMG-20221101-WA0008.jpg

ধাপ শেষ -৩

IMG-20221101-WA0009.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো ডাবল ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে ডাবল ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা কারও শক্তিশালী করলেন। আজকের ১০ স্টিম পাওয়ার আপ দেখে ভালো লাগলো।আজকে আরও একধাপ এগিয়ে গেলেন। আপনার ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। এই ধারাবাহিকতা বজায় রাখবেন এই দোয়া রইল।

 2 years ago 

আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা রইল।
সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি খুব তাড়াতাড়ি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আমি অল্প অল্প করে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি। সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি।দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। এবার আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল আপু।
 2 years ago 

চেষ্টা করলাম অল্প অল্প করে পাওয়ার আপ করার জন্য
সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে খুবই ভালো লেগেছে আপু। এই পোস্টটির মাধ্যমে যেভাবে নিজে উপকৃত হওয়া যায়, ঠিক সেভাবেই অন্য কেউ অনুপ্রাণিত করা যায় পাওয়ার আপের প্রতি। এতে করে সকলেই নিজ সক্ষমতা বৃদ্ধির সাথে এই কমিউনিটিতে এগিয়ে যেতে পারবেন। আপনিও এভাবে এগিয়ে যান আপু এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন অল্প অল্প করে পাওয়ার আপ করা নিজের জন্যই অনেকটাই জরুরী।

আপনার পাওয়ার আপ কনটেস্টের পোস্ট পড়ার আগে আরো একটা পাওয়ার আপ কনটেস্ট এর পোস্ট পড়ে আসলাম। সত্যিই বেশ ভালো লাগছে আপনাদের উদ্যোগ গুলো। নিজের সক্রিয়তা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে আমি এখনো শুরু করিনি, অতি দ্রুত শুরু করব।

 2 years ago 

অল্প অল্প করে নিজের লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করতেছি
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

আপু আপনি পাওয়ার আপের মাধ্যমে ধীরে ধীরে অনেক দূরে এগিয়ে যাচ্ছেন। পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সকলের উচিত কিছু না কিছু স্টিম পাওয়ার আপ করা। আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার আপ করলে নিজের অনেক সুবিধা হয়

 2 years ago 

বর্তমানে মার্কেটের তুলনায় ১০ স্টিমই অনেক! আশা করি একটা সময় বৃহৎ আকার হবে এই ক্ষুদ্র ক্ষুদ্র স্টিম পাওয়ারগুলো। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

আমার পাওয়ার আপ নিয়ে আপনি অনেক সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এবং সুন্দর করে আমার জন্য শুভকামনা রইল শুনে খুব ভালো লাগলো।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করেছেন জানতে পেরে খুবই ভালো লাগলো আসলে বর্তমান সময়ে ১০ স্টিম অনেক।।
এমনটা বড় বিষয় নয় প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করলে অবশ্যই সফলতা আসবেই।

 2 years ago 

ঠিক বলেছেন যত বেশি পাওয়ার তত বেশি নিজের শক্তি বৃদ্ধি করা

 2 years ago 

লিকুইড স্টিম ৩৫ থেকে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এভাবে এগোতে থাকলে আপনি আপনার পরবর্তী টার্গেট খুব সহজেই পূরণ করতে পারবেন ইনশাআল্লাহ।

 2 years ago 

ইনশাআল্লাহ একটু একটু করে চেষ্টা করব
আপনার মন্তব্য পেয়ে অনেক ভালো লাগলো

 2 years ago 

আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন, খুবই ভালো লাগলো আপনার আজকের এই পোস্ট দেখে। যার যতো বেশি পাওয়ার আপ তার ততো বেশি সক্ষমতা । আপনার জন্য শুভকামনা রইলো, ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65