লাইফ স্টাইল :- হঠাৎ করে রকি ভাইয়া এবং সনিয়া আপুর সাথে কাচ্চি খাওয়ার মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ3 months ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমি এখন সব সময় ভিন্ন ভিন্ন পোস্ট করার চেষ্টা করি। সেক্ষেত্রে লেখালেখির পোস্টগুলো লিখতে ভীষণ ভালো লাগে। ইতিমধ্যে সবার লেখার পোস্ট পড়ে অনেক বেশি উৎসাহ পেয়েছি। তাই আজকে আবারো খাবারের পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। এখন কিন্তু আমরা প্রায় সময় সবাই মিলে ভাইরে খেতে যাই।

IMG-20240507-WA0008.jpg

IMG-20240507-WA0018.jpg

বিশেষ করে কাজের মধ্যে আমরা সবাই চেষ্টা করি নিজেদেরকে হাসিখুশি রাখার জন্য। সেজন্য সবাই মিলে মাঝেমধ্যে প্ল্যান করে কোথায় গিয়ে খাওয়া দাওয়া করা হয়। একদিন সন্ধ্যাবেলা আমার হঠাৎ করে অনেকটাই কাচ্চি খেতে ইচ্ছে করলো। তখন রকি ভাইয়া এবং সোনিয়া আপুর সাথে ফোন দিয়ে কথা বললাম এই ব্যাপারে। তখন ওরাও বললো ঠিক আছে তাহলে বাজারে এসে পর সবাই মিলে কাচ্চি খেয়ে নেব। তখন আমি মাইসুনকে নিয়ে এখান থেকে বাজারে চলে গেলাম।

IMG-20240507-WA0015.jpg

IMG-20240507-WA0014.jpg

আমি রফি ভাইয়া এবং সোনিয়া আপু মোটরসাইকেল নিয়ে ওদের বাড়ি থেকে চলে আসলো। তারপর তিনজনে মিলে কাচ্চি খাওয়ার জন্য দোকানে চলে গেলাম। তখন কিন্তু প্রচুর শীত পড়তেছিল। আর আমার কিন্তু এই পোস্টটি আরো অনেক আগের। শুধুমাত্র আপনাদের মাঝে শেয়ার করতে একটু লেট হয়ে গিয়েছে। তাও চেষ্টা করলাম লেট হলেও আপনাদের মাঝে শেয়ার করার জন্য। যাই হোক তখন আমরা তিনজনে মিলে কাচ্চি খাওয়ার জন্য দোকানে বসে পড়লাম। আর তখন রকি ভাইয়া আমাদের জন্য কাচ্চি অর্ডার দিয়ে দিল।

IMG-20240507-WA0017.jpg

IMG-20240507-WA0016.jpg

আমরা মাইসুনকে নিয়ে অনেকক্ষণ গল্প করলাম। তখন গল্প করতে করতে আমাদের কাচ্চি চলে আসলো। আর আমরাও মজা করে গল্প করতে করতে খেতে শুরু করলাম। আমরা যখন খেতে শুরু করলাম তখন মাইসুন শুধু আমাদেরকে দেখতে ছিল। আমরা খেয়েছিলাম খাসির কাচ্চি। তাই আমি একটি হাড্ডি মাইসুনের হাতে ধরিয়ে দিলাম। তখন মাইসুন ও মজা করে হাড্ডি খেতে লাগলো। তখন আমি মাইসুনের হাড্ডি খাওয়ার দেখে তাড়াতাড়ি কিছু ছবি তুলে নিলাম।

IMG-20240507-WA0013.jpg

IMG-20240507-WA0012.jpg

আর সবাই মিলে খাওয়া দাওয়া করতে করতে অনেক মজা করতেছি। এভাবেই সবাই মিলে খাওয়া দাওয়া করছে অনেক মজা করেছিলাম। তারপর খাওয়া দাওয়া শেষ করে বাহিরে গিয়ে কিছু কেনাকাটা ছিল ওগুলো শেষ করলাম। আসলে আমরা এখন কিন্তু প্রায় সবাই মিলে বেশ ভালোই একসাথে মজা করি। বিশেষ করে খাওয়া-দাওয়া টা একটু বেশি হয় প্রায়। যাই হোক চেষ্টা করলাম হঠাৎ করে খাওয়ার ইচ্ছের মুহূর্তটা আপনাদের মাঝে। আশা করি আমার এই পোস্ট আপনাদের অনেক পছন্দ হবে।

IMG-20240507-WA0010.jpg

IMG-20240507-WA0009.jpg

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজারনাম@bdwomen আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। তার পাশাপাশি কবিতা আর গল্প লিখতেও আমার অনেক ভালো লাগে। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

🥰 ধন্যবাদ সবাইকে 🥰

Sort:  
 3 months ago 

মাইসুনকে দেখে অনেক ভালো লাগলো। বাবুটা অনেক বড় হয়ে গেছে। যাই হোক মাঝে মাঝে যদি এভাবে সবার সাথে সময় কাটানো যায় তাহলে অনেক ভালো লাগে। আর রকি ভাইয়া এবং সোনিয়া আপু আপনাদের সাথে অনেক সুন্দর সময় কাটিয়েছে বোঝাই যাচ্ছে। সবাইকে একসাথে দেখে ভালো লাগলো। নিজেকে ভালো রাখা আর আনন্দে রাখা সত্যিই অনেক দরকার।

 3 months ago 

এটা ঠিক বলেছেন নিজের খেয়ালটা সবার আগেই রাখা অনেকটাই দরকার। আর আমার মেয়ের জন্য দোয়া করবেন আপু

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68608.97
ETH 3280.67
USDT 1.00
SBD 2.74