টার্গেট ডিসেম্বর সিজন ৪ | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগyesterday

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আবারো সিজন ৪ এ নিজের পাওয়ার আপের সপ্তাহ শুরু করলাম। কিছুদিন আগে আমি আমার দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন হয়েছিলাম। এরজন্য আমি ভীষণ খুশি হয়েছিলাম। তাই এবারে আবারো তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট নিয়ে শুরু করলাম। আশা করি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিনে পদার্পণ করবো। আজকে আমি 10+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এটা আমার জন্য অনেক আনন্দের।

IMG-20240113-WA0000.jpg

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20241008_110128.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

IMG_20241008_110140.jpg

ধাপ শেষ -৩

IMG_20241008_110154.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার দ্বিতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । দ্বিতীয় ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো তৃতীয় ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে তৃতীয় ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 yesterday 

পাওয়ার আপ করা মানেই সক্ষমতা বৃদ্ধি।আপনি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখেছেন দেখে ভালো লাগলো।আসলে আপনার 3x ডলফিন পূরণ হতে আর খুব বেশি সময় লাগবে না।খুব দ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন আশা করি, শুভকামনা রইলো আপু।

 20 hours ago 

নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য আপনি প্রতি সপ্তাহে ১০ স্টিম করে পাওয়ার আপ করেন।পাওয়ার আপ পোস্ট গুলো দেখলেই মনটা ভরে যায়। আমাদের সবার উচিত কিছু কিছু করে পাওয়ার আপ করার।ধন্যবাদ আপু পোস্ট টি শেয়ার করার জন্য।

 yesterday 

আপু আপনাকে দেখছি প্রতি সপ্তাহেই ছোট ছোট করে পাওয়ার আপ করে যচেছন। যা কিনা আপনাকে আপনার লক্ষ্যের দিকে অনেক দূর এগিয়ে দিচেছ। পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির চেয়ে বুদ্ধি মানের কাজ আর কি হতে পারে।

 yesterday 

আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে খুবই ভালো লাগলো আপু। এই প্লাটফর্মের দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ১৪২০১ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 yesterday 

আপনার পাওয়ার আপ যত দেখি ততই উৎসাহিত হই। আপনার লক্ষ পূরণ করার জন্য আপনি সবসময় বেশি বেশি পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন। পাওয়ার আপ করে আজকেও সামনের দিকে এগিয়ে গিয়েছেন আরো এক ধাপ। আর এর মধ্য দিয়ে ই অনেক পাওয়ার আপনার পূরণ হয়ে গিয়েছে। এটা দেখে আমার কাছে তো অনেক বেশি ভালো লেগেছে। আশা করছি খুব শীঘ্রই আপনার লক্ষ্য পূরণের খবরটা পাবো। এভাবে এগিয়ে যান। অনেক অনেক শুভকামনা রইল।

 yesterday 

পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা বৃদ্ধি। প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন দেখে অনেক ভালো লাগে। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 yesterday 

পাওয়ার আপের কোন বিকল্প নেই।তাই আমাদের উচিত প্রতিনিয়ত কমবেশি পাওয়ার আপ করে ধারাবাহিকতা ধরে রাখা। আজকে আপনি 10 স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 23 hours ago 

নিজের একাউন্টকে সমৃদ্ধি করার জন্য আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ দেখলে বেশ ভালো লাগে। এই পাওয়ারের মধ্যে দিয়ে আপনারও একটা ধাপ এগিয়ে গেলেন শুভকামনা রইলো।

 17 hours ago 

আপনি দেখছি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন আপু ।পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করা ।ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট করার জন্য ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 60868.40
ETH 2377.54
USDT 1.00
SBD 2.64