টার্গেট ডিসেম্বর সিজন ৪ | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ7 days ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আবারো সিজন ৪ এ নিজের পাওয়ার আপের সপ্তাহ শুরু করলাম। কিছুদিন আগে আমি আমার দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন হয়েছিলাম। এরজন্য আমি ভীষণ খুশি হয়েছিলাম। তাই এবারে আবারো তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট নিয়ে শুরু করলাম। আশা করি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিনে পদার্পণ করবো। আজকে আমি 10+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এটা আমার জন্য অনেক আনন্দের।

IMG-20240113-WA0000.jpg

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20240816_164340.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

IMG_20240816_164352.jpg

ধাপ শেষ -৩

IMG_20240816_164403.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার দ্বিতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । দ্বিতীয় ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো তৃতীয় ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে তৃতীয় ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 7 days ago 

আপু আপনি কিছুদিন আগে দ্বিতীয় টার্গেট অর্থাৎ দ্বিতীয় ডলফিন পূরণ করেছেন জেনে খুশি হলাম। এখন তৃতীয় ডলফিন পূরণ করার জন্য নতুন টার্গেট নিয়ে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে একটু একটু করে এগিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। সেই টার্গেট পূরণ করতে এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 days ago 

আমার পাওয়ার আপ পোস্টে সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ

 7 days ago 

আপনি বরাবরই টার্গেট ডিসেম্বর সিজন ফোর উপলক্ষে ১০ স্টিম পাওয়ার আপ করেন।পাওয়ার আপ পোস্ট গুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আমাদের সবার উচিত কিছু কিছু করে পাওয়ার আপ করার। ধন্যবাদ আপু পোস্ট টি শেয়ার করার জন্য।

 3 days ago 

চেষ্টা করেছি এবারেও সুন্দরভাবে অল্প হলেও পাওয়ার আপ করে যাওয়ার জন্য

 7 days ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি পাওয়ার আপ করেছেন মানেই আপনি এক ধাপ সামনে এগিয়ে গিয়েছেন। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুব গুরুত্বপূর্ণ। যার যতো বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইলো।

 3 days ago 

এই প্লাটফর্মে আমিও চেষ্টা করে অল্প হলেও পাওয়ার আপ করে যাওয়ার জন্য

 6 days ago 

আমার বাংলা ব্লগে পাওয়ার আপের ছড়াছড়ি। আসলে সবাই বুঝতে পেরেছে পাওয়ার আপ করে ভালো কিছু করা সম্ভব, সেজন্যই সবাই পাওয়ার আপ করে যাচ্ছে। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভালো থাকবেন আপু।❤️

 3 days ago 

ঠিক বলেছেন সবারই উচিত অল্প অল্প করে অনেক দূরে এগিয়ে যাওয়ার চেষ্টা করার জন্য

 6 days ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনি টার্গেট ডিসেম্বর সিজন ফোর উপলক্ষে ১০ স্টিম পাওয়ার আপ করলেন।পাওয়ার আপ পোস্ট দেখলে সত্যি নিজের কাছে অনেক ভালো লাগে।আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 days ago 

সব সময় মত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ

 3 days ago 

আমার মন্তব্য ভালো লাগার জন্য ধন্যবাদ আপু।

 5 days ago 

আপনি দেখতেছি দীর্ঘমেয়াদি কাজ করার জন্য ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। সেই প্লাটফর্মে পাওয়ার আপ করা আমাদের সবার জন্য জরুরী। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের ভাগ্য পরিবর্তন করতে পারি । আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে অনেক দূর এগিয়ে যেতে পারবেন।

 3 days ago 

আমি চেষ্টা করে যাচ্ছি যাতে অল্প হলেও আপনাদের মাঝে নিজের লক্ষ্য থাকে ধরে রাখার জন্য

 5 days ago 

আপনি এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন এবং এতে করে আপনি ১৩,৫৮৯+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি এই সিজনে আপনার কাঙ্খিত লক্ষ্য ট্রিপল ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 3 days ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.031
BTC 61744.65
ETH 2678.63
USDT 1.00
SBD 2.59