টার্গেট ডিসেম্বর সিজন 2 | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

2022-08-03-09-37-03-891.jpg
আগের পোস্ট থেকে সংগ্রহ

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2022-08-30-10-08-36-18_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

Screenshot_2022-08-30-10-09-24-16_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ শেষ -৩

Screenshot_2022-08-30-10-10-21-79_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো ডাবল ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে ডাবল ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।

Sort:  
 2 years ago 

দশ সিস্টেম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আরো এক ধাপ সামনের দিকে অগ্রসর হলেন খুবই ভালো লাগলো যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি

 2 years ago 

পাওয়ার আপ করা তো আমাদের সবার জন্য অনেকটাই জরুরী
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

আজ আমার অনেক ভালো লাগছে কারণ আমি প্রতিটি পোস্টের মাধ্যমেই পাওয়ার পোস্ট দেখতে পাচ্ছি। পাওয়ার পোস্ট মানে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা আর আপনি প্রতিনিয়ত আপনার নিজের ক্ষমতাকে বৃদ্ধি করে চলেছেন এগিয়ে যান এভাবে শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করি প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করার জন্য
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপু পাওয়ার আপ করুন আর এগিয়ে যান ৷শুভ কামনা রইল

 2 years ago 

যত বেশি পাওয়ার তত বেশি ক্ষমতা প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে আসছেন এটা জেনে খুবই ভালো লাগলো আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন সবসময় আশা করি।

 2 years ago 

চেষ্টা করি প্রতিনিয়ত পাওয়ার আপ করার জন্য
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ, এটা আপনি একদম ঠিক বলেছেন আপু। আপনি আজকে পাওয়ার আপ করেছেন ভালো করেছেন। দোয়া ও শুভকামনা রইল আপনার জন্য আপু

 2 years ago 

ঠিক বলেছেন এই প্লাটফর্মে কাজ করতে হলে একটু একটু করে পাওয়ার অফ গড়ে তুলতে হবে

 2 years ago 

ঠিক বলেছেন আপু নিজের আইডি তে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন যদি ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে আপনি আপনার লক্ষ্যে খুবই দূত পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। শুভ কামনা এবং দোয়া রইলো আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করব দ্রুত পাওয়ার আপ করে আপনি যে লক্ষ্যে পৌঁছে যাওয়ার জন্য

 2 years ago 

আপু আপনার পাওয়ার বৃদ্ধি করার পোষ্টটি খুব ভালো লেগেছে আমার কাছে। অল্প পরিমাণের স্টিম হলেও পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আমাদের এগিয়ে যাওয়া উচিত। ধন্যবাদ এ ধরনের পোস্ট করে আমাদেরকে অনুপ্রাণিত করার জন্য পাওয়ার বৃদ্ধির প্রতি। এভাবেই এগিয়ে যান আপু এবং ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

এইভাবে এগিয়ে যাওয়ার চেষ্টা করি
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

আমার সব থেকে বেশি ভালো লাগে আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল ইউজার কমবেশি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলেছে। এটা খুবই ভালো একটি উদ্যোগ শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি কমবেশ করে হলেও পাওয়ার আপ করা সবার জন্য জরুরী

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40