DIY || এসো নিজে করি || পোস্টার রং দিয়ে আঁকা বার্গারের পেইন্টিং ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদেরকে সুন্দর একটা আর্ট এঁকে দেখাবো। আজকে আমি একটি বার্গারের আর্ট করার চেষ্টা করলাম। এরকম আর্ট গুলো আঁকতে আমার খুব ভালো লাগে। তাই সব সময় এরকম আর্ট গুলো আঁকতে চেষ্টা করি। যাতে সুন্দর কিছু আঁকতে পারি। তাই আজকে আপনাদেরকে অন্যরকম একটা আর্ট করে দেখাবো। তাই আজকে আমার আঁকা আর্টটা আপনাদের সাথে ভাগ করে নেব। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে আমার এই আর্ট।

IMG-20220808-WA0039.jpg

আঁকার উপকরণ :

✓ আঁকার খাতা
✓ পোস্টার রং
✓ রং করার তুলি
✓ পেন্সিল
✓ রাবার
✓ কাটার

IMG-20220808-WA0038.jpg

আঁকার বিবরণ :

ধাপ ১ :

প্রথমে আমি একটি পেন্সিল দিয়ে একটি সাদা খাতার মধ্যে একটি বার্গারের স্কেচ সুন্দরভাবে এঁকে নিলাম।

IMG-20220808-WA0056.jpg

IMG-20220808-WA0055.jpg

ধাপ ২ :

তারপর হালকা আরো সবুজ রং দিয়ে কয়েকটি শসা কালারফুল করে প্রথমে সুন্দরভাবে রং করে নিলাম।

IMG-20220808-WA0053.jpg

IMG-20220808-WA0054.jpg

ধাপ ৩ :

তারপর সাদা আর লাল রং দিয়ে দুটি টমেটো কালারফুল করে সুন্দরভাবে ধীরে ধীরে রং করে নিলাম।

IMG-20220808-WA0051.jpg

IMG-20220808-WA0050.jpg

ধাপ ৪ :

তারপর টমেটোগুলো রং করা হয়ে গেলে তার নিজের অংশ গুলো সাদা আর গোলাপি কালার দিয়ে পেঁয়াজ দুটো সুন্দর ভাবে রং করে নিলাম।

IMG-20220808-WA0049.jpg

IMG-20220808-WA0048.jpg

ধাপ ৫ :

তারপর পেঁয়াজ রং করা হয়ে গেলে হলুদ আর কমলা কালার দিয়ে একটি বাটার সুন্দরভাবে রং করে নিলাম।

IMG-20220808-WA0047.jpg

IMG-20220808-WA0046.jpg

ধাপ ৬ :

তারপর বাটার রং করা হয়ে গেলে হালকা সবুজ আর কারো সবুজ রং দিয়ে সবজি পাতা সুন্দরভাবে রং করে নিলাম।

IMG-20220808-WA0045.jpg

IMG-20220808-WA0044.jpg

ধাপ ৭ :

তারপর হলুদ আর স্কিন কালার দিয়ে উপরের বোন গুলোকে কালারফুল করে সুন্দরভাবে রং করে নিলাম।

IMG-20220808-WA0043.jpg

IMG-20220808-WA0042.jpg

শেষ ধাপ :

এইভাবে একটি বার্গার সুন্দরভাবে রং করে নিলাম। আশা করি এটা আপনাদের সকলের খুবই পছন্দ হবে।

IMG-20220808-WA0039.jpg

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

অসাধারণ একটি পেইন্টিং করেছেন আপু। আপনার এই ধরনের পেইন্টিং গুলো দারুন লাগে। খুব সুন্দর এবং নিখুঁতভাবে করেন। বার্গারের মধ্যে সবকিছু দেখে একদম আসল মনে হচ্ছে। মুগ্ধ হয়ে গেলাম আপনার আজকের এই পেইন্টিংটি দেখে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এই পেইন্টিং টা আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

পোস্টার রং দিয়ে আপনি এত চমৎকার ভাবে বার্গার এঁকেছেন যে আমি মুগ্ধ হয়ে গেছি। চোখ ফেরাতে পারছিনা আপু এত সুন্দর করে স্বচ্ছ একটি বার্গার এঁকেছেন যেন বাস্তব বার্গার জাস্ট অসাধারণ হয়েছে প্রতিটি ধাপ।

 2 years ago 

আমারও বার্গার খেতে অনেক ভালো লাগে
আমার আর্ট টি ভালো লেগেছে জেনে অনেকটাই খুশি হলাম

 2 years ago 

পোস্টার রং দিয়ে আঁকা বার্গারের পেইন্টিং টা দেখে মুগ্ধ হলাম আপু।খুব নিখুঁত ভাবে অংকন টি করেছেন।রং গুলো দেখে মনে হচ্ছে সত্যিকারের বার্গার।অনেক ধন্যবাদ আপু আপনার এই অংকনটি তুলে ধরার জন্য।

 2 years ago 

আমার এই বার্গার অংকনটি আপনার ভালো লেগেছে দেখে অনেক ভালো লাগলো।

 2 years ago 

আবার অনেকদিন পর একটি সুন্দর পেইন্টিং দেখতে পেলাম পোস্টার রং দিয়ে আপনি খুব সুন্দর বার্গারের পেইন্টিং করেছেন আপু। আপনার পেইন্টিংটি আসলেই অনেক ভালো লাগছে। খুবই নিখুঁতভাবে আপনি এই পেইন্টিং গুলো করে থাকেন সেজন্য আসলে দেখতে আরও বেশি ভালো লাগে শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার এই পেইন্টিংটি ভাল লেগেছে জেনে আমারও অনেকটাই ভালো লাগলো

 2 years ago 

পোস্টার রং দিয়ে আঁকা বার্গারের পেইন্টিং অসাধারণ হয়েছে আপু। বিশেষ করে বার্গারের মাঝের সবজিগুলো অংকন খুবই খুবই দুর্দান্ত হয়েছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে খুবই ইউনিক একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করলাম পুরো বার্গারটি একেবারে সত্যিকারের বার্গারের মতো করে রং করার জন্য

 2 years ago 

আপনার অংকিত চিত্রগুলো দেখলে অবাক হই আপনি অসাধারণভাবে চিত্র অঙ্কন করেন। পোস্টার রং দিয়ে আঁকা বার্গারের পেইন্টিং দেখে আমি মুগ্ধ হয়ে গিয়েছি। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

আপনার উৎসাহিতামূলক মন্তব্য পড়ে অনেকটাই ভালো লাগলো

 2 years ago 

পোস্টার রং দিয়ে আঁকা বার্গারের পেইন্টিং দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। অনেক সুন্দর একটি পেইন্টিং অংকন করেছেন আপনি। আমার কাছে দেখে ভীষণ ভালো লেগেছে এই পেইন্টিং। এত সুন্দর একটি পেইন্টিং উপস্থাপনা করে আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমার এই বার্গারের পেইন্টিংটা আপনার ভালো লেগেছে জেনে আমিও অনেকটাই খুশি হলাম

 2 years ago 

পোস্টার রুম ব্যবহার করে বার্গারের খুবই সুন্দর খন্ড চিত্র প্রস্তুত করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে খুবই ভালো লেগেছে।। তবে আপনার ডিজিটাল চিত্র থেকে এমনি হাতে প্রস্তুত করা চিত্র আমার কাছে বেশি ভালো লাগে

 2 years ago 

আমারও ডিজিটাল আর্ট এর থেকে হাতের আর্ট গুলো অনেক ভালো লাগে

কিন্তু সময়ের কারণে করা হয় না

 2 years ago 

পোস্টার রং দিয়ে খুবই সুন্দর ভাবে একটি বার্গারের পেইন্টিং করেছে আপু। যা দেখতে খুবই সুন্দর হয়েছে। এত সুন্দর ভাবে বার্গারের পেইন্টিং করে আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

অও,পোস্টার রং দিয়ে আঁকা বার্গারের পেইন্টিংটি চমৎকার হয়েছে আপু।মনে হচ্ছে একদম সত্যিকারের, আপনার অঙ্কনের তুলনা হয় না।তাছাড়া মনে হচ্ছে খাবারগুলো উড়ে উড়ে পড়ছে😊.ভালো লাগলো দেখে,ধন্যবাদ আপু।

 2 years ago 

এটা যদি সত্যি কারের বারবার হতো তাহলে তো আমি নিজেই খেয়ে ফেলতাম 🤪

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42