DIY || এসো নিজে করি || 🌼🌼 পারফিউমের বক্সের মধ্যে সুন্দর একটি আর্ট 🌼🌼 ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদেরকে সুন্দর একটা আর্ট এঁকে দেখাবো। এরকম আর্ট গুলো আঁকতে আমার খুব ভালো লাগে। তাই সব সময় এরকম আর্ট গুলো আঁকতে চেষ্টা করি। যাতে সুন্দর কিছু আঁকতে পারি। তাই আজকে আপনাদেরকে অন্যরকম একটা আর্ট করে দেখাবো। তাই আজকে আমার আঁকা আর্টটা আপনাদের সাথে ভাগ করে নেব। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে আমার এই আর্ট।

IMG-20220206-WA0038.jpg

আঁকার উপকরণ :

✓ পারফিউমের বক্স
✓ পোস্টার রং
✓ রং করার তুলি
✓ পেন্সিল
✓ রাবার

আঁকার বিবরণ :

ধাপ ১ :

প্রথমে পারফিউমের সাদা ছোট একটা বক্স নিয়ে নিলাম। তারপর সেই বক্সের উপরে হলুদ রং দিয়ে সুন্দরভাবে রং করে নিলাম।

ধাপ ২ :

তারপর বক্সের একপাশে পেন্সিল দিয়ে একটা ফুল এঁকে নিলাম।

ধাপ ৩ :

তারপর সাদা রং দিয়ে সেই ফুলটাকে সুন্দর ভাবে পুরোটা রং করে নিলাম।

ধাপ ৪ :

তারপর সাদা ফুলটা চারপাশে কালো রং দিয়ে চিকন করে দাগ টেনে নিলাম।

ধাপ ৫ :

তারপরে কিভাবে ফুলের মাঝখানে ও চিকন করে কালো রং দিয়ে আরও একটা দাগ টেনে নিলাম।

ধাপ ৬ :

তারপর কফি কালার রং দিয়ে ফুলের মাঝখানে সুন্দরভাবে রং করে নিলাম।

ধাপ ৭ :

তারপর সেই ফুলের একপাশে পেন্সিল দিয়ে সুন্দরভাবে আমার বাংলা ব্লগ লিখে নিলাম।

ধাপ ৮ :

তারপর কালো রং দিয়ে সূর্যমুখী ফুলের পাশে সুন্দর করে আমার বাংলা ব্লগ রং করে নিলাম।

ধাপ ৯ :

তারপর আমার বাংলা ব্লগের পাশে লাল রঙের একটা ছোট লাভ সুন্দরভাবে রং করে নিলাম।

শেষ ধাপ :

এইভাবে পারফিউমের বক্সের মধ্যে সুন্দর একটা আর্ট করে নিলাম। আশা করব আপনাদের সকলের অনেক ভালো লাগবে আমার এই আর্ট।

IMG-20220206-WA0032.jpg

IMG-20220206-WA0011.jpg

IMG-20220206-WA0037.jpg

আমার পরিচয়

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

🌼 ধন্যবাদ সবাইকে 🌼

Sort:  
 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার কাজটি দেখে মুগ্ধ না হয়ে উপায় নাই। আপনি অনেক সুন্দর ভাবে একটা পরিত্যক্ত পারফিউম এর বক্সকে একটি আকর্ষনীয় জিনিসে রুপান্তর করেছেন। আপনার প্রজেক্টটি আমার কাছে পারসোনালি ১০/১০ রেটিং। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য 🤗🤗

 2 years ago 

আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে আমার এই আর্ট।

জ্বী আপু আপনার আর্ট সত্যিই অনেক ভালো লাগে,প্রতিটা আর্ট দেখে আপনার আর্টের প্রেমে পরে যাই। আপনি অনেক দক্ষতারসহিত আর্ট গুলো করেন তাই জন্য আপনাকে ধন্যবাদ।শুভ কামনা রইল আপনার জন্য

 2 years ago 

আমার আর্ট গুলো আপনার ভালো লাগে জেনে খুবই খুশি হলাম।
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া 🤗🤗

 2 years ago 

প্রথমে দেখে ভেবেছিলাম এটি একটি সাবান। পরে পোস্টটির টাইটেল এবং পুরো পোস্টটি ভিজিট করে বুঝতে পারলাম, না এটি একটি পেইন্টিং ছিল। ধন্যবাদ ভালো কিছু শেয়ার করার জন্য

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য 🤗🤗

 2 years ago 

আপনার কাজ বরাবরই খুবই ভালো লাগে। পারফিউমের বক্সের মধ্যে সুন্দর একটি আর্ট করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপু। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য 🤗🤗

 2 years ago (edited)

আপু আপনার দক্ষতার প্রশংসা না করে পারলাম না। আপনি আমাদের সামনে নিত্য নতুন আর্ট নিয়ে আসেন। সত্যি বলতে আপু আপনার আর্ট গুলো দেখার মতো। অনেক সুন্দর করে আর্ট গুলো তৈরি করেছেন। আজকের আর্ট টি ও আমার কাছে অনেক ভালো লেগেছে। সত্যি বলতে আপু অসাধারণ হয়েছে। আমার পক্ষ থেকে আপনার জন্য অনেক ভালোবাসা ও প্রাণঢালা শুভেচ্ছা রইল আপু।💕💕

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য 😍😍

 2 years ago 

বাহ আপু দারুন একটি কাজ করেছেন তো। পারফিউমের বক্স এর উপর আপনার ড্রয়িং টি সত্যি অনেক সুন্দর লাগছে। কালার কম্বিনেশন টা খুব সুন্দর ভাবে করেছেন। হলুদ রং এর উপর সাদা ফুল। সত্যিই চমৎকার লাগছে দেখতে। আপনাকে ধন্যবাদ আপু সুন্দর ড্রইং আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য 🤗🤗

 2 years ago 

খুব অসাধারণ লেগেছে তোমার আজকের কাজ তাও। এক এক দিন এক এক সুন্দর সুন্দর কাজ নিয়ে আসো আমাদের মাঝে। তোমার কাজ গুলো দেখে আমি মুগ্ধ হয়ে যাই। দোয়া ও ভালোবাসা রইল তোমার জন্য

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপু অনেক সুন্দর এবং ইউনিক একটি কাজ সম্পন্ন করেছেন।পারফিউমের বক্সের পেইন্টিং টি আমার কাছে অনেক ভালো লেগেছে।আমার বাংলা ব্লগ এর লোগোটি বেশি ভালো ছিল।ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পেইন্টিং আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য 😍😍

 2 years ago 

পারফিউমের বক্সের মধ্যে সুন্দর একটি আর্ট তৈরি করেছেন আপু। আপনার তৈরি করা আজকের এই আর্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি আজকে একটি ভিন্ন ধরনের আর্ট তৈরি করেছেন। এটি ব্যক্তিগতভাবে আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য 🤗🤗

 2 years ago 

সাধারণ একটি বক্সের মধ্যে এত সুন্দর আর্ট করে আপনি বক্সটি একদম ইউনিক বানিয়ে ফেললেন। খুবই চমৎকার লাগছে আপনার বক্সটি। বিশেষ করে ফুলটি খুব সুন্দর হয়েছে। আপনি তো প্রতিনিয়তই ইউনিক ইউনিক আর্ট আমাদের সঙ্গে শেয়ার করেন। আজকের আর্টটি সেরকম চমৎকার হয়েছে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্যের জন্য 🤗🤗

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 57886.34
ETH 3104.72
USDT 1.00
SBD 2.54