DIY || এসো নিজে করি || গাছের নিচে দাঁড়িয়ে থাকা রোমান্টিক কাপলের ডিজিটাল আর্ট ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদেরকে সুন্দর একটা ডিজিটাল আর্ট করে দেখাবো। আমি আজকে অনেক দিন ধরে ডিজিটাল আর্ট শিখেছি। এরকম আর্ট গুলো আঁকতে আমার খুব ভালো লাগে। তাই সব সময় এরকম আর্ট গুলো আঁকতে চেষ্টা করি। আজকে ও সুন্দর একটা শিল্প তৈরি করার চেষ্টা করলাম। তাই আজকে আমার আঁকা আর্টটা আপনাদের সাথে ভাগ করে নেব। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে আমার এই ডিজিটাল আর্ট।

IMG-20220626-WA0014.jpg

আঁকার উপকরণ :

✓ ইনফিনিটি পেইন্টিং অ্যাপস

আঁকার বিবরণ :

ধাপ ১ :

প্রথমে আমি একটি পেজ সিলেক্ট করলাম। এরপর ব্রাশ টুলস থেকে বলপেন সিলেক্ট করলাম। এরপর আমি আঁকা শুরু করি।

IMG-20220626-WA0012.jpg

ধাপ ২ :

তারপর মানুষ দুটোকে কালো রং দিয়ে অঙ্কন করে নিলাম।

IMG-20220626-WA0015.jpg

ধাপ ৩ :

তারপর দুটি গাছকে চিকন করে কালো রং দিয়ে সুন্দরভাবে অঙ্কন করে নিলাম।

IMG-20220626-WA0013.jpg

ধাপ ৪ :

তারপরে দুটো গাছের বিভিন্ন রকম রং দিয়ে গোলাপ ফুল দিয়ে অঙ্কন করে নিলাম।

IMG-20220626-WA0010.jpg

ধাপ ৫ :

তারপর একটি গাছটিকে কালো রং দিয়ে সুন্দর করে অঙ্কন করে নিলাম।

IMG-20220626-WA0011.jpg

ধাপ ৬ :

তারপর অপর গাছটিকে সুন্দরভাবে কালো রং দিয়ে অঙ্কন করে নিলাম।

IMG-20220626-WA0008.jpg

ধাপ ৭ :

তারপর গাছের নিচে কালো রং দিয়ে ছোট ছোট অনেকগুলো ঘাস সুন্দরভাবে আঁকাবাঁকা করে রং করে নিলাম।

IMG-20220626-WA0009.jpg

শেষ ধাপ :

এইভাবে সুন্দর একটি ডিজিটাল আর্ট অঙ্কন করে নিলাম।। আশা করি আপনাদের সকলের খুব পছন্দ হবে।

IMG-20220626-WA0014.jpg

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago (edited)

আপু আপনি গাছের নিচে দাঁড়িয়ে থাকা একটি রোমান্টিক কাপল এর খুব সুন্দর দৃশ্য অংকন করেছেন। খুব সুন্দর হয়েছে মনে হচ্ছে যেন বাস্তব একটি রোমান্টিক দৃশ্য আপনি ফটোগ্রাফি করেছেন। গাছগুলো বেশ সুন্দর হয়েছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

গাছের নিচে দাঁড়িয়ে থাকা রোমান্টিক কাপলের মনোরম একটি দৃশ্য অঙ্কন করেছেন আপু।যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। বিশেষ করে ফুলগুলো দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। এত সুন্দরভাবে রোমান্টিক একটি দৃশ্যের চিত্র অঙ্কন করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

আপনি খুব সুন্দর একটি প্রিন্টিং করেছেন। গাছের নিচে দাঁড়িয়ে থেকে দুইজন কাপল রোমান্টিক আর্ট। আর খুব সুন্দর করে অংকনের দাগগুলো আমাদের সামনে তুলে ধরেছেন। সেজন্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনি দেখি ডিজিটাল ড্রয়িং এ অনেক পারদর্শী হয়ে উঠেছেন। অনেক চমৎকার হয়েছে। বিশেষ করে রোমান্টিক ওয়েদার টা অনেক ভালো লাগছে, বর্ষাকালে এরকম দৃশ্য দেখতে সত্যিই অনেক ভালো লাগলো, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার কমেন্টটা পড়ে খুবই ভালো লাগলো
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপু

 2 years ago 

চমৎকার হয়েছে আপু। রোমান্টিক কাপল দের এরকম সুন্দর একটি ডিজিটাল আর আজ রাত দেখতে পারবো সেটা কখনো আশা করিনি। আপনার তৈরি ডিজিটাল আর্ট টি তৈরির বিবরণ অনেক সুন্দর ভাবে উল্লেখ করেছেন। আপনার জন্য শুভকামনা

 2 years ago 

একেবারে দুর্দান্ত কমেন্ট করলেন আপনি আমাকে
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

গাছের নিচে দাঁড়িয়ে থাকা রোমান্টিক কাপল এর ডিজিটাল আর্ট খুবই চমৎকার করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপু। ইদানিং দেখছি আপনি বেশ সুন্দর করে ডিজিটাল আর্ট গুলো আমাদের মাঝে তুলে ধরছেন। আমি আগেও বলেছি আর এখনও বলছি আপনার পেইন্টিং গুলো যতটা সুন্দর হয় ডিজিটাল আর্ট গুলো ঠিক অতটাই সুন্দর হয়। সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন ডিজিটাল আর্ট টি আমার কাছে অসাধারণ লাগলো
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

গাছের নিচে দাঁড়িয়ে থাকা রোমান্টিক কাপলের ডিজিটাল আর্ট দেখতে অসাধারণ হয়েছে। আপনার ডিজিটাল আর্ট আমার কাছে বরাবরই
অনেক ভালো লাগে। আর্টের ধাপ গুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। এত সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপু

 2 years ago 

আপনি খুব সুন্দর করে গাছের নিচে দাঁড়িয়ে থাকা একটি রোমান্টিক কাপল এর চিত্র অঙ্কন করেছেন। যা দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে। খুব যত্নসহকারে চিত্রটি অঙ্কন করেছেন আপনি। ধন্যবাদ এরকম সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

আপনি গাছের নিচে দাঁড়িয়ে থাকা একটি রোমান্টিক কাপল এর চিত্র এঁকেছেন আমি তো মনে করেছিলাম এটি হাতে আঁকা পরে দেখলাম যে ডিজিটাল আর্ট। ফুলগুলো খুব সুন্দর লাগছে একেবারে কালারফুল হয়েছে ফুল গুলো অনেক ভাল এঁকেছেন।

 2 years ago 

মাঝে মাঝে ডিজিটাল আর্ট করার চেষ্টা করি
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

গাছের নিচে দাঁড়িয়ে থাকা রোমান্টিক কাপলের ডিজিটাল আর্ট অনেক চমৎকার হয়েছে। গাছ দুটো আমার অনেক বেশি ভালো লেগেছে। মনে হচ্ছে গোলাপি কিছু ফুল ধরে আছে গাছের মধ্যে। সম্পূর্ণ চিত্র টি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

ঠিক বলেছেন আপু
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.034
BTC 66272.75
ETH 3183.00
USDT 1.00
SBD 4.09