টার্গেট ডিসেম্বর সিজন 2 | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

2022-08-03-09-37-03-891.jpg
আগের পোস্ট থেকে সংগ্রহ

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2022-08-22-22-08-51-83_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

Screenshot_2022-08-22-22-10-01-69_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ শেষ -৩

Screenshot_2022-08-22-22-10-54-44_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো ডাবল ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে ডাবল ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।

Sort:  
 2 years ago 

টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। যা দেখে আমার খুবই ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করতে থাকুন। একদিন ঠিকই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ টার্গেট নিয়ে পাওয়ার অফ করলাম। সুন্দর করে মন্তব্য করেছেন তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে সত্যিই খুব ভালো লাগলো। অল্প পরিমাণের স্টিম হলেও পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আমাদের এগিয়ে যাওয়া উচিত। দ্রুতগতিতে এবং নিজের সক্ষমতা বজায় রেখে এগিয়ে যাওয়ার এটাই একটা উপায়। ধন্যবাদ আপু এই পোস্টটি শেয়ার করে নিজে উপকৃত হওয়ার জন্য এবং আমাদের মত সবাইকে উৎসাহিত করার জন্য। অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে সাজিয়ে পাওয়ার আপকে সামনে নিয়ে যাওয়ার মন্তব্য করেছেন এবং উৎসাহিত করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কারোর পাওয়ার আপ করা পোস্ট দেখলে আমার খুব ভালো লাগে। মন চায় নিজেও পাওয়ার আপ করে কিন্তু সব সময় তো আর পাওয়ার থাকে না তাই করতে পারে না। যাইহোক নিজের সক্রিয় তাকে এভাবেই বৃদ্ধি করতে হবে প্রতিনিয়ত, যেন অনেক কর্ম ক্ষমতা সৃষ্টি করতে পারা যায়।

 2 years ago 

আমারও পাওয়ার আপ করতে খুব ভালো লাগে। আপনাকে ধন্যবাদ খুব সুন্দর করে সাজিয়ে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমাদের সকলের উচিত সবসময় সামান্য পরিমাণে হলেও পাওয়ার আপ করা। তাহলে আমাদের ধারাবাহিকতা বজায় থাকে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো আপু। কারণ পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

 2 years ago 

আমিও একমত প্রত্যেক সপ্তাহে আমরা সকলে পাওয়ার অফ করা জরুরী খুব সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার অফ অত্যন্ত জরুরী। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দশের অধিক স্টিম সংগ্রহ করে আপনি আরো একটি ধাপ সামনে এগিয়ে গেলেন শুভকামনা রইল, এই গুরুত্বপূর্ণ একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

 2 years ago 

আপনাকেও শুভকামনা সুন্দর করে পাওয়ার অফ নিয়ে আপনি সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার পোস্ট দেখে খুব খুশি হলাম আমি। আপনি আরো একধাপ এগিয়ে গেলেন পাওয়ার আপের মাধ্যমে। আসলে আমাদের প্রতিটি ইউজারের উচিত প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাওয়া।

 2 years ago 

আমার পাওয়ার অফ করাতে আপনি খুশি হলেন জেনে খুব ভালো লাগলো। সত্যি বলেছেন প্রতি সপ্তাহ পাওয়ার অফ যাওয়া খুব ভালো লক্ষণ ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ মানে শক্তি বৃদ্ধি। নিজেকে একজন ভালো ব্লগার হিসেবে অন্যের মাঝে পরিচয় দিতে হলে অবশ্যই আমাদের পাওয়ার আপ করা জরুরি। পাওয়ার আপ করার মাধ্যমে ভোটিং ভালো বৃদ্ধি পাবে। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন।

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার অফ করার মাধ্যমে ভোটিং ভালো বৃদ্ধি পাবে। খুব সুন্দর করে মন্তব্য করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন, পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা যেমন বৃদ্ধি পাচ্ছে। তেমনি আপনি আরো শক্তিশালী হচ্ছেন, আপনার জন্য রইল শুভ কামনা।

 2 years ago 

প্রত্যেক জনের পাওয়ার অফ করা দরকার। পাওয়ার অফ মানির লক্ষ্যে পৌঁছানো যায়। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41