টার্গেট ডিসেম্বর সিজন 2 | 11+ steem পাওয়ার বৃদ্ধি | ১০%.@shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

2022-07-05-13-17-30-444.jpg
Source

আজকে আমি 11+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 11+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2022-07-13-09-42-06-63_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ -২

এখানে আমি 11+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

Screenshot_2022-07-13-09-43-23-40_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ শেষ -৩

Screenshot_2022-07-13-09-44-11-49_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো ডাবল ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে ডাবল ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা। সেই সাথে কমিউনিটির শক্তিও বৃদ্ধি করা। আপনি আজ এগারো স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার পাওয়ার আপ দেখে আমি অনুপ্রাণিত হলাম। আমিও মাঝেমধ্যে পাওয়ার অফ করে নিব। ধন্যবাদ আপনাকে। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

তুমি ঠিকই বলেছ এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ করতে আমি ভীষণ ভালোবাসি। তোমার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লাগলো। এভাবেই এগিয়ে যাও। তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। এভাবে এগিয়ে যাও শুভকামনা রইল তোমার জন্য

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

নিজেকে স্টিমিট প্লাটর্ফমে টিকিয়ে রাখার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করে নিজের শক্ত অবস্থান নির্ধারণ করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমরা সকলে পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি আপনি পাওয়ার বৃদ্ধি করে নিজের অবস্থান শক্ত করেছেন দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি এ সপ্তাহে ১১ ইস্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখে শুভ হোক আপনার আগামীর পথ চলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

বর্তমান সময়ে আপনি অনেক ভালো একটা স্টিম পাওয়ার আপ দিয়েছেন। আসলে আমাদের টিকে থাকার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি এভাবে কন্টিনিউ রাখলে আপনার লক্ষ্যে খুব সহজে এগিয়ে যেতে পারবেন। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

একাউন্টঃ @bdwomen
পাওয়ার বৃদ্ধিঃ = 0.149762%

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। দোয়া করি আপনি যেন পাওয়ার আপ করার নির্দিষ্ট লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58004.44
ETH 2579.54
USDT 1.00
SBD 2.40