গল্প:- ভূতের গল্প (শেষ পর্ব)

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আমাদের আশেপাশে প্রায় বিভিন্ন ধরনের ঘটনা ঘটে থাকে। যেই ঘটনা গুলো অনেক সময় শিক্ষনীয় হয়ে থাকে। কখনো কখনো দুর্ঘটনা, আবার কখনো মর্মান্তিক ঘটনা। আর আজকে একটি ভূতের কাহিনী শেয়ার করবো। আশা করি আজকের এই কাহিনী আপনাদের বেশ ভালো লাগবে।


halloween-4487557_1280.jpg

তখন আমি ভূতকে বললাম আমরা পায়ের নিচে দিয়েও যাব না আর আপনাকে সালামও দেবো না। এই কথা বলার সাথে সাথে আমার একপাশে আমার একটি চাচাতো বোন বলল আমরা কোনটাই করবো না। তখন ভূতও অনেক রাগান্বিত হয়ে আমার চাচাতো বোনকে অনেক জোরে একটা থাপ্পর মারলো। আমরা তো তখন আরো ভয় পেয়ে গেলাম। আমার চাচাতো বোন হয়ে কিছু না বলে একেবারে চুপ হয়ে গেল। তখন কেন জানি আমার চাচাতো বোন হঠাৎ করে ভূত টাকে বলতে শুরু করলো আমাদেরকে মেরে ফেললে আমরাও তোমাকে মেরে ফেলব। কেন জানি আমার সেই চাচাতো বোন ভূতের থাপ্পড় খেয়ে হাসতে শুরু করল।

এটা দেখে আমরাও অনেক ভয় পেয়ে গেলাম আরো বেশি। তারপর আমার সেই চাচাতো বোন ভূতের সাথে সাথে জোরে জোরে হাসা শুরু করলো। হুট করে দেখি আমার সেই চাচাতো বোন ভূতকে সালাম দিয়ে ভূতের পাস দিয়ে অনেক জোরে ধরে চলে গেল। কিন্তু আমরা বাকি দুজন তখন চিন্তা করতে লাগলাম আমরা কিন্তু আগে ভূতের পাশ দিয়ে যেতে পারলাম না। আসলেই তো ও যখন ভূতকে সালাম দিল তখন খুব জোরে ভূতের পাশ থেকে সরে গেল। তখন কেন জানি ভূত আমাদেরকে আবার বলতে লাগলো তোরা আমাকে সালাম দিবি নাকি পায়ের নিচ দিয়ে যাবি।

আমরাও তারপর একটু যেন সাহস পেয়ে ভূতকে আবার বলতে লাগলাম। আমরা দুটোর মধ্যে কোনটাই করবো না। ভেবেছিলাম হয়তো ও যখন চলে গিয়েছে তখন হয়তো আমরাও চলে যেতে পারবো। কিন্তু আমরা যখন আবার এগোতে লাগলাম তখন আবারো ভুতের সাথে ধাক্কা খেয়ে পিছনে চলে আসলাম। তখন আমরা দুজন ভাবতে লাগলাম হয়তো আমরাও সালাম দিলে ভুতের পাস থেকে চলে যেতে পারবো। কিন্তু কিছুক্ষণ পরে দেখলাম আমার বাকি চাচাতো বোন ও ভুতকে সালাম দিয়ে খুব জোরে ধরে ওদিকে চলে গেল। শুধুমাত্র আমি একাই ভূতের পাশে ফেসে গেলাম।তখন আমার দুই চাচাতো বোন আমাকে জোরে জোরে ডাকতে লাগলো দূরে চলে আয় তুইও।

তখন আমিও খুব জোরে দৌড়াতে শুরু করলাম কিন্তু আবারও ভূতের সাথে ধাক্কা খেয়ে পিছনে চলে আসলাম। বারবার কেন জানি ভূতের সাথে ধাক্কা খেয়ে পিছনে চলে আসি। তখন ভূত টি আবারো জোরে জোরে হাসতে শুরু করলো। বলল ওরা তো বেঁচে গিয়েছে আজকে তোর ঘাড় মোটকে দেব। আর ওপাশ থেকে আমার দুই চাচাতো বোন আমাকে বলতে লাগলো তুইও ভূতকে সালাম দিয়ে চলে আয়। কেন জানি আমি ভূতকে ভয় পেয়েও নিজের জায়গায় কিভাবে দাঁড়িয়ে রইলাম। আমি বারবার বলতে লাগলাম আমি ভূতকে সালাম দেব না। তখন ওরা বলল তাহলে থাক তুই আমরা চলে যাচ্ছি।

এই কথা শোনার পরে আমারও একটু ভয় হতে লাগলো। আর যখন উপরের দিকে তাকায় তখনই ভূত ভয়ানক ভাবে হা হা করে হাসতে লাগে দেখি। তখন আমি আর কিছু না ভেবে ভয়ে ভুতকে সালাম দিয়ে এমন জোরে দৌড় দেই এক দৌড়ে দেখতে পায় আমি ঘরে চলে আসলাম। আর তখনই আমি হঠাৎ করে ঘুম থেকে উঠে পড়লাম। তখন ঘুম থেকে উঠে বেশ কিছুক্ষণ ঘরে বসে ছিলাম। আর তখনই মনে মনে বলতে লাগলাম এটা হয়তো আমার স্বপ্ন ছিল। তখন একটু শান্তির নিঃশ্বাস ফেললাম। আসলে এটা আমার স্বপ্ন ছিল। কখনো কখনো স্বপ্ন দেখার পরে বেশ ভয় লাগে। যাইহোক আশা করি আমার এই স্বপ্নের মধ্যে আসা গল্পটি শুনে আপনাদের বেশ ভালো লাগবে। (শেষ পর্ব)

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last month 

বেশ দারুন একটি ভূতের গল্প আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার সুন্দর এই গল্প করবে ভালো লাগল আমার। এক কথায় বলতে গেলে অসাধারণ ভাবে আপনি ভূতের গল্প সমাপ্ত করেছেন এবং লেখার বিষয়টাও বেশ সামঞ্জস্য ছিল। তাই এই জাতীয় গল্পগুলো পড়তে গেলে বেশ ভালো লাগে যদি লেখার বাক্য গুলো সুন্দর হয়।

 last month 

সুন্দর মন্তব্য করে সব সময় মতো এভাবে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63820.95
ETH 2497.43
USDT 1.00
SBD 2.69