হঠাৎ অসুস্থতাsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

2022-09-09-19-59-49-610.jpg

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন। প্রতিদিনের মতো আজকে আপনাদের সামনে সে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। প্রতিনিয়ত আপনাদের সাথে ভালো কিছু শেয়ার করার চেষ্টা করছি। আসলে প্রতিনিয়ত আমাদের অনেক কিছু সম্মুখীন হয়ে চলতে হয়। বিশেষ করে জীবনে চলার পথে খারাপ ভালো সবকিছু যেন লেগেই থাকে। কখনো সর্বোচ্চ ভালো থাকা কিংবা কখনো সর্বোচ্চ খারাপ থাকাটা সম্ভব নয়। তেমনি আজকের কয়েকদিনের অবস্থায় একটা অন্য রকমের অনুভূতি তৈরি হয়েছে।

আজ কয়েকদিন যাবত অসুস্থ। হঠাৎ করে কয়েকদিন আগে অসুস্থ হয়ে পড়লাম। অসুস্থ হওয়ার কারণে ভালোভাবে কাজ করা হচ্ছে না। দীর্ঘদিন খুবই সুন্দর ভাবে কাজ করে আসতেছি। গত এক মাস যাবত অসুস্থ হয়ে পড়েছি। পরিবারের সবাই আমাকে নিয়ে খুবই দুশ্চিন্তা করতেছে। বিশেষ করে আমার হাজব্যান্ড খুবই দুশ্চিন্তা করতেছে আমাকে নিয়ে। অনেক সেবাযত্ন করতেছে আমার। আমি অসুস্থ হওয়ার কারণে ঘরের সবাই আমাকে নিয়ে ব্যস্ত হয়ে উঠেছে।

মাঝে মাঝে আমার হাসবেন্ডের কাছ থেকে অনেক বকা খেতে হয়। একটি মাত্র কারণ বকা শোনার। কোন কিছুই খেতে ভালো লাগে না। কোন কিছুর না খাওয়ার কারণে শরীর খুবই দুর্বল হয়ে পড়েছে। এজন্য গত দুই সপ্তাহে দুইটি স্যালাইন দিয়েছি। আমার অসুস্থতার মূল হচ্ছে শরীর অনেক দুর্বল, কোন কিছুই খেতে ইচ্ছে করে না। মাথাব্যথা করে সব সময়। এজন্য কোন কাজ ওর ঠিকভাবে করতে পারতেছি না। অনেক কষ্ট করে কাজ চালিয়ে যাচ্ছে।

প্রায় কয়েকদিন টানা অসুস্থ থাকার কারণে জীবনটা কি রকম একঘেয়েমি লাগছে। যদিও এই অসুস্থতার মধ্যেও প্রায় বিভিন্ন কাজ করার চেষ্টা করছি। একটু যদি ভালো লাগে তাহলে কাজ করতে শুরু করে দিই। এখনো অনেকটাই অসুস্থ আছি। যদিও ওষুধপত্র চলছে অনেক দিন ধরে। মনে হয় আস্তে আস্তে ঠিক হয়ে যাবে। কিন্তু এখনো পর্যন্ত পুরোপুরি ঠিক নেই। আমরা সবাই কমবেশি অসুস্থতা অনুভব করি। কিন্তু সেটা যদি টানা কয়েকদিন হয়ে পড়ে তাহলে অনেক বেশি কষ্টের।

আজ কয়েক দিন ধরে এই কষ্টটা অনুভব করছি। কিন্তু তারপরেও এই ধরনের সমস্যাগুলো কাটিয়ে উঠতে হবে। একটু সুস্থ হয়ে উঠলে আরো ভালো কাজ করার চেষ্টা করব।আমার অসুস্থতার জন্য সবাই আমার জন্য অবশ্যই দোয়া করবেন। আমি যেন খুবই তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠি। আবার আগের মত সবার সাথে একসাথে কাজ করতে পারি। সবাই ভালো থাকবেন। পরবর্তীতে নতুন কোন বিষয় নিয়ে আসার চেষ্টা করব।

আমার পরিচয়

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আসলে পরিবারের একজন অসুস্থ থাকলে বাকিদের ভালো লাগেনা। আপনার হাসবেন্ড আপনার ভালোর জন্যই বকা দিচ্ছে। কারণ আপনার শরীর দুর্বল ঠিকমতো খাওয়া-দাওয়া না করলে সুস্থ কিভাবে? দোয়া করি তাড়াতাড়ি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন । যাতে আমরা আবারও আগের মত কাজ করতে পারি।

 2 years ago 

প্রথমে আমি আল্লাহর কাছে দোয়া করি যাতে আপনি তাড়াতাড়ি সুস্থ হয়ে যান। আর পরিবারের একজন অসুস্থ হলে অন্য কারো মন ভালো থাকবে না এটাই স্বাভাবিক। আর আপনার হাজব্যান্ড তো বকা দেয় আপনার ভালোর জন্যই। কারণ আপনি না খেলে দুর্বল হয়ে পড়বেন আরো অসুস্থ বোধ করবেন কষ্ট হলেও একটু খাওয়া দাওয়া করে শরীর স্বাস্থ্য ঠিক রাখতে হবে। ওষুধ নিয়মিত খাবেন ইনশাল্লাহ সুস্থ হয়ে যাবেন ।

 2 years ago 

দোয়া করবেন আল্লাহ যেন তাড়াতাড়ি সুস্থ করে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মাঝে মাঝে আমার হাসবেন্ডের কাছ থেকে অনেক বকা খেতে হয়।

আপনার অসুস্থতার কথা শুনে খারাপ লাগলো আপু। আপনার প্রিয় মানুষগুলো আপনার ভালোর জন্যই বকা দিচ্ছে। কারণ আপনি অসুস্থ হয়ে পড়াতে তাদের অনেক কষ্ট হচ্ছে। আপু আপনি যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারেন এই কামনা করি। আপনার জন্য দোয়া রইল আপু।

 2 years ago 

আমার হাজব্যান্ড খুব কেয়ার করে। সত্যি বলেছেন ভালোর জন্য বলে থাকে ফ্যামিলির সবাই ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

সৃষ্টিরকর্তা কাছে প্রাথর্না করি। আপনি যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।আপু খাবার ঠিক মত খেতে হবে না খেলে তাড়াতাড়ি সুস্থ হওয়ার যাবে না

 2 years ago 

আল্লাহ যেন তাড়াতাড়ি সুস্থ করেদে আমাকে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুস্থ্যতার পাশাপাশি অসুস্থতাও আল্লাহ তায়ালার একটি নেয়ামত। পরিবারের কর্তা যখন অসুস্থ হয়ে যায় তখন সবকিছুই অচল হয়ে পড়ে। আপনি খুব তাড়াতাড়ি সুস্থ্য হয়ে ফিরে আসতে পারেন এই কামানই করি।

 2 years ago 

আমিন সুস্থতা কামনা করি আল্লাহর কাছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু, আপনি আপনার অসুস্থতার কথা বলেছেন কিন্তু কি রোগের কারণে অসুস্থ আছেন সেই কথা সেটা উল্লেখ করেননি। তবে আর যাই হোক হঠাৎ করে অসুস্থ হয়ে দীর্ঘদিন এরকম অসুস্থ অবস্থায় থাকলে জীবনটা এক ধরনের বিষন্নতার মধ্যে পড়ে। আপনি যথাপযুক্ত চিকিৎসা গ্রহণ করেন এবং দ্রুত সুস্থতা লাভ করেন, এটাই আমি প্রত্যাশা করি।

 2 years ago 

খুব সুন্দর করে আপনি সাজিয়ে আমার সুস্থতা কামনা করেছেন ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.25
TRX 0.11
JST 0.029
BTC 69413.68
ETH 3688.09
USDT 1.00
SBD 3.36