DIY || এসো নিজে করি || প্রকৃতির দৃশ্যের ডিজিটাল আর্ট ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদেরকে সুন্দর একটা ডিজিটাল আর্ট করে দেখাবো। আজকে আমি একটি সুন্দর হরিণের ডিজিটাল আর্ট অংকন করে নিলাম। তার পাশাপাশি প্রকৃতিক সুন্দর সৌন্দর্যটাকেও ফুটিয়ে তুলে নিলাম। এরকম প্রাকৃতিক দেশের ডিজিটাল আর্ট গুলো আমি সবসময় করে থাকি। এরকম আর্ট গুলো আঁকতে আমার খুব ভালো লাগে। তাই সব সময় এরকম আর্ট গুলো আঁকতে চেষ্টা করি। আজকে ও সুন্দর একটা শিল্প তৈরি করার চেষ্টা করলাম। তাই আজকে আমার আঁকা আর্টটা আপনাদের সাথে ভাগ করে নেব। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে আমার এই ডিজিটাল আর্ট।

IMG-20220630-WA0013.jpg

আঁকার উপকরণ :

✓ ইনফিনিটি পেইন্টিং অ্যাপস

আঁকার বিবরণ :

ধাপ ১ :

প্রথমে আমি একটি পেজ সিলেক্ট করলাম। এরপর ব্রাশ টুলস থেকে বলপেন সিলেক্ট করলাম। এরপর আমি আঁকা শুরু করি।

IMG-20220630-WA0008.jpg

ধাপ ২ :

প্রথমে আমি একটি গাছের ডাল কে হালকা কফি কালার রং দিয়ে সুন্দরভাবে রং করে নিলাম।

IMG-20220630-WA0009.jpg

ধাপ ৩ :

তারপর সে গাছের ডালপালার মধ্যে সবুজ রং দিয়ে ছোট বড় কয়েকটি পাতা সুন্দরভাবে রং করে নিলাম।

IMG-20220630-WA0010.jpg

ধাপ ৪ :

তারপর সেই গাছের নিচে দাঁড়িয়ে থাকা একটি হরিণকে কালো রং দিয়ে সুন্দরভাবে রং করে নিলাম।

IMG-20220630-WA0015.jpg

ধাপ ৫ :

তারপর তারপর হরিণের উপরে দাঁড়িয়ে থাকা একটি বড় চাঁদ আর সুন্দর নীল রঙের আকাশ রং করে নিলাম।

IMG-20220630-WA0011.jpg

ধাপ ৬ :

তারপর হরিণের চারপাশে ছোট বড় অনেকগুলো প্রজাপতি সুন্দর ভাবে রং করে নিলাম।

IMG-20220630-WA0014.jpg

ধাপ ৭ :

তারপর খোলা আকাশের মধ্যে সাদা রং দিয়ে অনেকগুলো ছোট বড় তারা সুন্দরভাবে রঙ করে নিলাম।

IMG-20220630-WA0012.jpg

শেষ ধাপ :

এইভাবে কি ডিজিটাল আর্ট অঙ্কন করা শেষ করে নিলাম। আশা করি এটা আপনাদের সকলের খুব পছন্দ হবে।

IMG-20220630-WA0013.jpg

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

অনেক সুন্দর আর্ট করেছেন আর এর মাধ্যমে আপনি আপনার দক্ষতার প্রমাণ দিয়েছেন। এই ডিজিটাল আর্ট এ হরিণের শিং অংকটা সবচেয়ে বেশি ভালো লেগেছে আমার কাছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

হরিণের শিং আমার নিজের কাছেও অসাধারণ লাগলো
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

প্রকৃতির দৃশ্যের ডিজিটাল আর্টি অনেক সুন্দর হয়েছে। এরকম ডিজিটাল আর্ট আমার কাছে অনেক ভালো লাগে। আপনি অনেক গুছিয়ে সুন্দরভাবে এঁকেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার উপস্থাপনা ছিল অনেক ভালো। ধন্যবাদ জানাচ্ছি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু এরকম ডিজিটাল আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লাগে
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট গুলো দেখতে বেশ দারুণ লাগে। অসাধারণ একটি উপহার দিয়েছে দেখে খুবই ভালো লাগলো। আমাদের মাঝে এত সুন্দর একটি ডিজিটাল শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আমার নিজের কাছেও বেশি দারুন লাগে
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

বরাবরই আপনার প্রস্তুত করা চিত্র গুলো খুবই ভালো লাগে আমার কাছে আজকের চিত্রটিও তেমনি অসাধারণ হয়েছে বিশেষ করে হরিণের দৃশ্যটি সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় ডিজিটাল অংকনটি দেখতে আমার খুবই ভালো লাগছে। আসলে আপনার দক্ষতার প্রশংসা করে শেষ করা যাবে না। আপনার সকল বিষয়ে দক্ষতা রয়েছে, শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

চমৎকার একটি প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখতে খুবই চমৎকার লাগছে। আমার হরিণটি বেশি ভালো লাগছে। আপনার আর্ট গুলো বরাবরই আমার কাছে খুব ভালো লাগে। ধন্যবাদ আপনাকে চমৎকার আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

আপু আপনার ডিজিটাল আর্ট দেখে মুগ্ধ হয়ে গেলাম আপু। আপনি খুব সুন্দর ভাবে আপনার আর্টের কাজ সম্পন্ন করেছেন। সত্যি বলতে আপনার সবগুলো আর্ট আমার কাছে খুব ভালো লাগে। আজকে আপনি প্রকৃতির দৃশ্যের ডিজিটাল আর্ট করেছেন। খুব সুন্দর লাগছে আপনার আর্ট, কালার পারফেক্ট ছিলো।

 2 years ago 

ডিজিটাল আর্ট গুলো আমার কাছেও খুবই ভালো লাগে
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনার করা আর্ট আমার কাছে অনেক ভালো লাগে আপু। তেমন আপনার করা এই ডিজিটাল আর্টটিও অসাধারণ হয়েছে। খুব সুন্দর ভাবে প্রাকৃতিক দৃশ্য ফুটিয়ে তুলেছেন ডিজিটাল আর্টের মাধ্যমে । ধন্যবাদ আপু এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

হরিণের মাথায় তো মনে হচ্ছে পাতা বিহীন একটি গাছ বসে আছে। হাহা হা। খুবই চমৎকারভাবে পুরো পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করেছ। এত চমৎকার একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ। শুভকামনা রইল তোমার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনি অনেক সুন্দর করে প্রাকৃতিক দৃশ্য ডিজিটাল আর্ট করেছেন। আসলে এই ধরনের আর্ট দেখতে খুবই ভালো লাগে। আপনি বিশেষ করে উপস্থাপনা সুন্দর করেছেন। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্যের জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.029
BTC 64572.94
ETH 2630.79
USDT 1.00
SBD 2.82