টার্গেট ডিসেম্বর সিজন ৩ | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ10 months ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আবারো সিজন ৩ এ নিজের পাওয়ার আপের সপ্তাহ শুরু করলাম। কিছুদিন আগে আমি আমার দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন হয়েছিলাম। এরজন্য আমি ভীষণ খুশি হয়েছিলাম। তাই এবারে আবারো তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট নিয়ে শুরু করলাম। আশা করি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিনে পদার্পণ করবো। আজকে আমি 10+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এটা আমার জন্য অনেক আনন্দের।

2023-01-04-15-35-12-427.jpg

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20231112_093252.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

IMG_20231112_093307.jpg

ধাপ শেষ -৩

IMG_20231112_093320.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার দ্বিতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । দ্বিতীয় ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো তৃতীয় ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে তৃতীয় ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 10 months ago 

নিজের শক্তি বৃদ্ধি করতে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে স্বাভাবিক মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমেট এই প্লাটফর্মে নিজেদের অবস্থান বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি খুব দ্রুত তৃতীয় ডলফিন হতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

পাওয়ার আপ পোস্ট নিয়ে সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং আপনার দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন আপনি পূরণ করে ফেলেছেন তার জন্য অভিনন্দন এবং আপনার যেন খুব শীঘ্রই তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট পূরণ হয়ে যায় এই কামনাই করি। নিজেদের অবস্থান শক্ত করতে হলে এই প্লাটফর্মে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে এবং আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনা করি। আমরা পাওয়ার আপকে ভালোবাসি

 10 months ago 

হ্যাঁ ভাইয়া পাওয়ার আপ আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। আপনার উৎসাহিত মূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

টার্গেট ডিসেম্বরে সিজন থ্রি সামনে রেখে আপনি দশ স্টিম পাওয়ার ভিত্তি করেছেন। পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলে আমার কাছে অনেক ভালো লাগে। কারণ পাওয়ার বৃদ্ধি করতে আমিও অনেক ভালবাসি। যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা জন্য। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 10 months ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে অনেক ভালো লাগে। অনেক সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আপনার দ্বিতীয় ডলফিন হওয়ার ইচ্ছা পূরণ হয়েছে এখন আপনি দ্বিতীয় ডলফিন হওয়ার আশায় আছেন এটা যেন অনেক ভালো লাগলো আপু। আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে বেশ ভালোই করেছেন আপু পাওয়ার আপ মানেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। অসংখ্য ধন্যবাদ আপু এভাবেই সামনের দিকে এগিয়ে চলুন।

Posted using SteemPro Mobile

 10 months ago 

হ্যাঁ ভাইয়া পাওয়ার আপ করা মানে অ্যামাউন্ট ক্ষমতা বৃদ্ধি করা। সুন্দর মন্তব্য শুনে অনেক ভালো লাগলো তাই ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

দারুণ একটি কথা বলেছেন যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা তত বেশি এটা আমি বরাবরই বিশ্বাস করি। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আর নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আমরা বরাবরই অনেক বেশি সচেতন। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান প্রতিনিয়ত শক্ত করবেন বলে আশা রাখি, শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

হ্যাঁ ভাইয়া এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

বাহ্ আপু দারুন কিন্তু। এমন করে পাওয়ার আপ করতে থাকলে আপনার একাউন্টের সক্ষমতা নিয়ে কিন্তু আপনাকে কোন চিন্তা করতে হবে না। আপনি কিন্তু ধারাবাহিক ভাবে প্রতি সপ্তাহেই ছোট ছোট পাওয়ার আপ করে যাচেছন। শুভ কামনা রইল আপনার জন্য।

 10 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে উৎসাহিত মূলক মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আপনি দ্বিতীয় ডলফিন হয়ে গিয়েছেন এটা জেনে খুবই ভালো লাগলো আপু। আসলে ডলফিন হবার মধ্যে অন্য রকমের একটা ভালো লাগা কাজ করে। আপনি যেভাবে নিজের সক্ষমতা প্রতিনিয়ত বৃদ্ধি করছেন সেটা সত্যিই প্রশংসার দাবি রাখে। এরই মধ্য দিয়ে আপনি ১০৭১১ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 10 months ago 

আসলে ভাইয়া কোন টার্গেট যদি পূরণ হয় এমনিতে অনেক ভালো লাগে। আপনার উৎসাহিত মূলক মন্তব্য শুনে সত্যি ই খুশি হলাম তাই ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে সত্যি অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারবো তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। পাওয়ার আপ করে আমরা আমাদের এমাউন্ট ক্ষমতা বৃদ্ধি করতে পারি। তবে আপনি এখন পর্যন্ত ১০৭১১+স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি ডিসেম্বরের মধ্যে অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করতে পারবেন।

 10 months ago 

আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে অল্প হলেও পাওয়ার আপ করতে। আমার পোস্ট নিয়ে সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54787.37
ETH 2302.94
USDT 1.00
SBD 2.35