DIY || এসো নিজে করি || কালারফুল খরগোশ পেইন্টিং // ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদেরকে সুন্দর একটা আর্ট এঁকে দেখাবো। এরকম আর্ট গুলো আঁকতে আমার খুব ভালো লাগে। তাই সব সময় এরকম আর্ট গুলো আঁকতে চেষ্টা করি। যাতে সুন্দর কিছু আঁকতে পারি। তাই আজকে আপনাদেরকে অন্যরকম একটা আর্ট করে দেখাবো। তাই আজকে আমার আঁকা আর্টটা আপনাদের সাথে ভাগ করে নেব। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে আমার এই আর্ট।

CamScanner 03-25-2022 21.06.jpg

আঁকার উপকরণ :

✓ আঁকার খাতা
✓ পোস্টার রং
✓ রং করার তুলি
✓ পেন্সিল
✓ রাবার
✓ কাটার
✓ মাস্কিং টেপ

আঁকার বিবরণ :

ধাপ ১ :

প্রথমে আঁকার জন্য একটি খাতা নিলাম। এরপর খাতার উপরে পেন্সিল দিয়ে একটি খরগোশ এঁকে দিলাম। এরপর আকাশী কালারের রং লাগাতে শুরু করলাম।

ধাপ ২ :

খরগোশের উপরের দিকে আকাশী কালারের রং দিয়ে দিলাম।

ধাপ ৩ :

এরপর খরগোশের নিচে দিকে গোলাপি কালারের রং লাগিয়ে দিলাম।

ধাপ ৪ :

গোলাপি কালারের রং এর উপরে হলুদ রং লাগিয়ে দিলাম। এরপর কানে গোলাপি রং লাগিয়ে দিলাম।

ধাপ ৫ :

এরপর পা গুলোর মধ্যে বিভিন্ন কালারের রং লাগিয়ে দিলাম।

ধাপ ৬ :

এরপর কালো রং দিয়ে চোখ রং করে দিলাম।

ধাপ ৭ :

এরপর কাল কলম্বিয়া চিকন করে খরগোশের পা গুলো হাইলাইটস করে নিলাম।

ধাপ ৮ :

এরপর খরগোশের উপরের অংশ চিকন চিকন করে চারিপাশে দাগ দিয়ে দিলাম।

শেষ ধাপ :

এভাবে খুবই চমৎকার একটি খরগোশের আর্ট করেছি । আশা করব এই খরগোশের আর্ট আপনাদের সকলের খুবই ভালো লাগবে।

CamScanner 03-25-2022 21.06.jpg

আমার পরিচয়

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

ধন্যবাদ সবাইকে

Sort:  

অসম্ভব সুন্দর একটি খরগোশ পেইন্টিং করেছেন আপু দেখতে ভীষণ ভালো লাগছে। অনেক সুন্দর করে কালার কম্বাইন্ড ছিল অসাধারণ। কিউট একটি খরগোশ চুপ চাপ দেখেই যাচ্ছে পাশে কেউ আছে সে ভয়ে গুটি শুটি হয়ে গেছে। এ-তো সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু, এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য।

 2 years ago 

খুবই সুন্দর খরগোশের পেইন্টিং করেছেন। সত্যিই অসাধারণ, আপনার দক্ষতা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। সুন্দরভাবে উপস্থাপন করেছেন, আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া, সুন্দর মন্তব্য করার জন্য।

কালারফুল খরগোশ পেইন্টিং শেয়ার করেছেন আপু। সত্যি খরগোশটি অনেক কিউট লাগছে দেখতে। চমৎকার লাগল আপনার এই পোস্ট দেখে। সত্যি আমার কাছে অনেক সুন্দর লেগেছে। ধন্যবাদ আপু এত সুন্দর একটা অংকন শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল আপু। 💞💞

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া, সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ক্লার ফুল খোরগোশ পেইন্টিং ওয়াও আপু অসাধারন একটি অংকন উপহার দিয়েছেন আপনি।আমার খুবই ভাল লেগেছে বেশ গুছিয়ে প্রতিটা ধাপ উপস্থাপনা করেছেন ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

সময় নিয়ে মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও আপু জল রং দিয়ে অনেক সুন্দর একটি খরগোশ এর চিত্র অঙ্কন করেছেন। তাছাড়া আপনার পোস্টের উপস্থাপনাও অনেক সুন্দর ছিল। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

কালারফুল খরগোশ দেখে মনে হচ্ছে খরগোশ টি আমার বাংলায় ভয়ে চুপ্টি মেরে বসে আছে, কেনো না কেউ যদি খপ করে ধরে ফেলে, হাহহহ একটু মজা করলাম । তবে অনেক সুন্দর একটি কালারফুল খরগোশ আর্ট করেছেন।শুভকামনা রইল

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া, সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

খরগোশ সাধারণত সাদা বর্ণের হয় মাঝে মাঝে কালো রং এর কয়েকটা দেখা যায়। কিন্তু রং বেরংয়ের খরোগোশ এই প্রথম দেখলাম যদিও এটা আর্ট। অন‍্যরকম একটা আর্ট দেখলাম। দারুণ একেছেন আপু। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া, অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনি আজকে চমৎকার ভাবে কালারফুল খরগোশ পেইন্টিং করেছেন। দেখতে অসাধারণ হয়েছে। দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া, সুন্দর মন্তব্য করার জন্য।

এরকম রঙিন খরগোশ দেখতে সত্যি ভালো লাগতেছে। যদি বাস্তবে এরকম খরগোশ পাওয়া যেত তাহলে অনেক ভালো হতো। যাইহোক আপনি অনেক সুন্দর ভাবে খরগোশের পেন্টিং করেছেন। এর চোখগুলো আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপু আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে, এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমার কাছে খুবেই ভালো খরগোশ। প্রাণীটি গায়ে হাত দিয়ে নাড়তে বেশ ভালো লাগে। আপু আপনি অনেক সুন্দর করে কালারফুল খরগোশ পেইন্টিং তৈরি করেছেন। সত্যি অসাধারণ হয়েছে আপু। আপনার উপস্থাপনা টা অনেক সুন্দর হয়েছে আপু। সুন্দর একটি পেইন্টিং আর্ট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 51367.14
ETH 2266.57
USDT 1.00
SBD 2.01