DIY || এসো নিজে করি || পোস্টার রং দিয়ে আঁকা স্টাইলিশ মহিলার পেইন্টিং ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদেরকে সুন্দর একটা স্টাইলিশ মহিলাকে এঁকে দেখাবো। এরকম আর্ট গুলো আঁকতে আমার খুব ভালো লাগে। তাই সব সময় এরকম আর্ট গুলো আঁকতে চেষ্টা করি। যাতে সুন্দর কিছু আঁকতে পারি। তাই আজকে আপনাদেরকে অন্যরকম একটা আর্ট করে দেখাবো। তাই আজকে আমার আঁকা আর্টটা আপনাদের সাথে ভাগ করে নেব। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে আমার এই আর্ট।

CamScanner 04-04-2022 21.51.jpg

আঁকার উপকরণ :

✓ আঁকার খাতা
✓ পোস্টার রং
✓ রং করার তুলি
✓ পেন্সিল
✓ রাবার
✓ কাটার

আঁকার বিবরণ :

ধাপ ১ :

প্রথমে আমি একটি আঁকার খাতা নিয়ে নিলাম। তারপর সেই খাচাটা মধ্যে পেন্সিল দিয়ে একটি স্টাইলিশ মহিলা স্কেচ এঁকে নিলাম।

ধাপ ২ :

তারপর নীল রং দিয়ে স্টাইলিশ মহিলা মাথার উপরে একটি টুপি সুন্দরভাবে রং করে নিলাম। টুপি রং করার কারণে স্টাইলিশ মহিলাটাকে আরো সুন্দর দেখা যায়।

ধাপ ৩ :

তারপর গোলাপি রং দিয়ে স্টাইলিশ মহিলাটা ঠোঁট দুটোকে সুন্দরভাবে রং করে নিলাম। তারপর মাথা টুপিটার মাঝখানে চিকন করে গোলাপি রং দিয়ে একটা দাগ টেনে নিলাম।

ধাপ ৪ :

তারপর লাল রং দিয়ে স্টাইলিশ মহিলাটার সুন্দরী পড়নে থাকার জামা সুন্দর ভাবে পুরোটা রং করে নিলাম।

ধাপ ৫ :

কালো আর সাদা রং দিয়ে হাতের মধ্যে একটি ড্রিঙ্ক করার গ্লাস সুন্দরভাবে ধীরে ধীরে রং করে নিলাম।

ধাপ ৬ :

তারপর স্টাইলিশ মহিলা তার ড্রিঙ্ক নিয়ে থাকা হাতটাকে কালো রং দিয়ে চিকন করে দাগ টেনে সুন্দরভাবে রং করে নিলাম।

ধাপ ৭ :

ধাপ ৮ :

তারপর কালো রং দিয়ে স্টাইলিশ মহিলাটার চারপাশে যে কোন দাগ টেনে সুন্দরভাবে রং করে নিলাম।

শেষ ধাপ :

এইভাবে খুবই চমৎকার একটি স্টাইলিশ মহিলার পেইন্টিং অঙ্কন করে নিলাম। আশা করব এই স্টাইলিশ মহিলার পেইন্টিং আপনাদের সকলের খুবই ভালো লাগলো।

CamScanner 04-04-2022 21.51.jpg

আমার পরিচয়

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

পোস্টার রং দিয়ে আঁকা স্টাইলিশ মহিলার পেইন্টিং দেখতে চমৎকার লাগছে। আপনি আপনার অঙ্কন পদ্ধতি আমাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

পোস্টার রংদিয়ে তৈরি এস্টাইলিশ মহিলা পেন্টিং অনেক সুন্দর হয়েছে। আপনার আর্ট টি খুব সুন্দর হয়েছে। আমার অনেক ভালো লেগেছে। আপনি প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

পোস্টার রং দিয়ে আঁকা স্টাইলিস্ট মহিলার পেইন্টিং এটা ছিল মোটামুটি। আপনার আজকের পেইন্টিং টা ভালো ছিল। প্রয়োজনীয় উপকরণ গুলি তুলে ধরেছেন এবং প্রতিটি ধাপ খুব সুন্দর উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

 2 years ago 

জল রং দিয়ে সুন্দর একটি স্টাইলিশ মেয়ের পেন্টিং করেছেন ।মেয়েটির ঠোঁট যদি আরেকটু চিকন হত তাহলে আরো বেশি ভালো লাগতো।এমনিতেই আপনি দারুন আর্টিস্ট।আপনার সব গুলো আর্ট ই আমার কাছে খুবই ভালো লাগে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু এটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্যের জন্য 😍

 2 years ago 

আপনি অনেক সুন্দর পেইন্টিং করেছেন আপু। দেখতে অনেক চমৎকার লাগছে। আপনার তৈরি প্রতিটি আর্ট আমার কাছে অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

রোজার সময় ড্রিংকিং হাতে মেয়েটা কি করতেছে। মেয়েটাকি রোজা রাখে নাই? খুব অসাধারণ লেগেছে আমার কাছে। তোমার কাজের প্রশংসা না করে থাকতে পারি না। শুভকামনা ও ভালোবাসা রইল তোমার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

 2 years ago 

আপু আপনার স্টাইলিশ মেয়ের আর্টটি আসলেই স্টাইলিশ হয়েছে। এত সুন্দর সুন্দর আইডিয়া কোথায় থেকে পান? আপনাদের আর্টগুলো দেখি আর মুগ্ধ হয়ে তাকিয়ে থাকি। সব সময় নতুন নতুন আর্ট নিয়ে হাজির হয়ে যান। খুবই ভালো লেগেছে আপনার আজকে আর্টটি আমার কাছে।

 2 years ago 

চেষ্টা করি সুন্দর করে আঁকার জন্য।
অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্যের জন্য 🤗

 2 years ago 

খুব সুন্দর স্টাইলের ভঙ্গিমা নিয়ে দাঁড়িয়ে থাকা একটি মেয়ের ছবি অঙ্কন করেছেন। আর এর মধ্য দিয়ে আপনি আপনার দক্ষতার পরিচয় দিয়েছেন।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে

পোস্টার রং দিয়ে আঁকা স্টাইলিশ মহিলার পেইন্টিং অনেক সুন্দর হয়েছে আপু। আসলেই আপু অনেক স্টাইলিশ ভাব ভাব দেখাচ্ছে মহিলাটার সুন্দর ফুটে উঠেছে। প্রত্যেকটা ধাপ নিখুত ভাবে তৈরি করে সুন্দর উপস্থাপনার সাথে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

জল রং দিয়ে খুব সুন্দর একটি স্টাইলিশ পেইন্টিং আপনি করেছেন দেখতে খুব ভাল লাগছে। কিন্তু আমার কাছে মনে হচ্ছে মহিলাটির চেহারাটা বেশি ভালো না ঠোটটা বেশি ভালো লাগে নসি আমার কাছে হাহাহা ।কিন্তু আপনার আঁকাটা অনেক চমৎকার হয়েছে। রংটা খুব সুন্দর করে করেছেন দেখতে খুব ভালো লাগছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33