টার্গেট ডিসেম্বর সিজন ৪ | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ4 months ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আবারো সিজন ৪ এ নিজের পাওয়ার আপের সপ্তাহ শুরু করলাম। কিছুদিন আগে আমি আমার দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন হয়েছিলাম। এরজন্য আমি ভীষণ খুশি হয়েছিলাম। তাই এবারে আবারো তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট নিয়ে শুরু করলাম। আশা করি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিনে পদার্পণ করবো। আজকে আমি 10+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এটা আমার জন্য অনেক আনন্দের।

IMG-20240113-WA0000.jpg

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG-20240301-WA0018.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

IMG-20240301-WA0019.jpg

ধাপ শেষ -৩

IMG-20240301-WA0020.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার দ্বিতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । দ্বিতীয় ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো তৃতীয় ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে তৃতীয় ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 4 months ago 

আপনি দেখতে দেখতে নিজের কাঙ্খিত লক্ষ্যের অনেক কাছে পৌঁছে গিয়েছেন। তৃতীয় ডলফিন অর্জন করার লক্ষ্যে প্রতিনিয়তই পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন আপনি। আপনি যদি সব সময় এরকম ভাবে পাওয়ার আপ করেন, তাহলে কিন্তু তৃতীয় ডলফিনে শীঘ্রই পদার্পণ করতে পারবেন। আর আপনার প্রতিনিয়ত করা পাওয়ার আপ আপনি দেখলে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপের প্রতি। সব সময় এটাই দোয়া করি যেন, আপনি তৃতীয় ডলফিনে তাড়াতাড়ি পদার্পণ করতে পারেন। আশা করছি এই সুখবরটা আমরা তাড়াতাড়ি পাব।

 4 months ago 

চেষ্টা করতেছি একটু একটু করে নিজের লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছে যাওয়ার জন্য।

 4 months ago 

বাহ আপু আপনি পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখেছেন দেখে খুব ভালো লাগলো। কারণ যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন ,আপনি ক্ষমতা অর্জন করে যাচ্ছেন এবং আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনায় করি।

Posted using SteemPro Mobile

 4 months ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ

 4 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির বিকল্প নেই । যে কাজটি আমরা সবাই ধারাবাহিকভাবে করার চেষ্টা করি। আপনি আজকে সামান্য স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করলেন। যেটা সবাই চেষ্টা করছে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার। আপনার লক্ষ্য পূরণ হোক সেটাই প্রত্যাশা করি।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ঠিক বলেছেন আমাদেরকে এভাবে টিকে থাকতে হলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে।

 4 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে পাওয়ার বৃদ্ধির যেন কোন বিকল্প নেই। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে এক ধাপ এগিয়ে গিয়েছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু এগিয়ে যান।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনি ১০+ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। প্রতিনিয়ত পাওয়ার আপ করা আমাদের সবার জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী টিকে থাকার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। এবং কি নিজের লক্ষ্য পূরণ করার জন্য ও পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ। নিজের কাঙ্ক্ষিত লক্ষ্য খুব শীঘ্রই পূরণ করার জন্যও কিন্তু পাওয়ার আপ খুবই জরুরী। দোয়া করি যেন আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ এর ফলে শীঘ্রই নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 4 months ago 

আপনার উৎসাহ মূলক মন্তব্য পড়ে অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে

 4 months ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি শক্তি বাড়ানোর জন্য পাওয়ার আপ করে যাচ্ছেন। দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম ধন্যবাদ।

 4 months ago 

শক্তি বৃদ্ধি করার জন্য আজকে আপনি 10+ স্টিম পাওয়ার আপ করেছেন। দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবাই পাওয়ার আপ করা দরকার। আমি নিজেও পাওয়ার আপ বৃদ্ধি করতে অনেক পছন্দ করি। ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করা সম্ভব।

 4 months ago 

আমার কাছে অল্প হলেও পাওয়ার আপ পোস্ট করতে অনেক ভালো লাগে।

 4 months ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করার নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আপনি সবসময়ই অনেক বেশি সচেতন, আপনার প্রতি সপ্তাহের পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলেই বোঝা যায় যে পাওয়ার বৃদ্ধি করার ব্যাপারে আপনি অনেক বেশি আগ্রহী। প্রতিনিয়ত এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ঠিক বলেছেন এই কমিউনিটিতে আমাদেরকে অবশ্যই পাওয়ার অফ করে যেতে হবে।

 4 months ago 

আপু প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে ধারাবাহিকতা বজায় রাখার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 4 months ago 

প্রতিনিয়ত আমার পোস্টের সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57249.71
ETH 3092.70
USDT 1.00
SBD 2.41